scorecardresearch
 

হাসপাতালে ভরতি ঋতাভরী, হল অস্ত্রোপচার, সোশালে জানালেন নায়িকা

পোস্টে নায়িকা লিখেছেন, 'আমার অস্ত্রোপচার সফল হয়েছে। সুস্থ হচ্ছি ধীরে ধীরে। আপনাদের প্রার্থনা এবং শুভকামনার জন্য অনেক ধন্যবাদ। গত ৭ মাস শারীরিক দিক থেকে আমার জীবনের সবচেয়ে খারাপ সময় কাটালাম। অত্যন্ত যন্ত্রণা, ক্লান্তিকর, আমার হাঁটাচলা পর্যন্ত কষ্টদায়ক হয়ে উঠেছিল।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ঋতাভরী চক্রবর্তী
হাইলাইটস
  • অস্ত্রোপচার করিয়েই স্বাভাবিক জীবনে ফিরতে চলেছেন নায়িকা ঋতাভরী চক্রবর্তী
  • সোশাল মিডিয়ায় নিজেই ছবি পোস্ট করে জানালেন সে কথা।
  • নায়িকা গত ৭ মাস ফিসচুলার যন্ত্রণায় কাহিল ছিলেন।

যন্ত্রণায় ভুগছিলেন বেশ কয়েক মাস ধরে। কিন্তু কাজে তাতে খামতি হয়নি। ক্যামেরার সামনে মুখের অভিব্যক্তি কোথাও এক চুল এদিক ওদিক হয়নি। শেষ পর্যন্ত অস্ত্রোপচার করিয়েই স্বাভাবিক জীবনে ফিরতে চলেছেন নায়িকা ঋতাভরী চক্রবর্তী। সোশাল মিডিয়ায় নিজেই ছবি পোস্ট করে জানালেন সে কথা।

পোস্টে নায়িকা লিখেছেন, 'আমার অস্ত্রোপচার সফল হয়েছে। সুস্থ হচ্ছি ধীরে ধীরে। আপনাদের প্রার্থনা এবং শুভকামনার জন্য অনেক ধন্যবাদ। গত ৭ মাস শারীরিক দিক থেকে আমার জীবনের সবচেয়ে খারাপ সময় কাটালাম। অত্যন্ত যন্ত্রণা, ক্লান্তিকর, আমার হাঁটাচলা পর্যন্ত কষ্টদায়ক হয়ে উঠেছিল। অস্ত্রোপচার ছাড়া সেরে ওঠার বা আবার আগের জীবনের ফেরার রাস্তা ছিল না। ছবিটা আমার মা তুলেছেন। আমার এই ভঙ্গি শুধুমাত্র তাঁকে খানিকটা শান্ত করার জন্য। কারণ তিনি যথেষ্ট দুশ্চিন্তাগ্রস্ত ছিলেন। মা সব সময় মা-ই হন। আর আমি তো আমিই থাকব...'

 

নায়িকা গত ৭ মাস ফিসচুলার যন্ত্রণায় কাহিল ছিলেন। তবে কখনও তাঁকে শারীরিক বিষয়ে কোনও পোস্ট করতে দেখা যায়নি। সোশাল মিডিয়ায় ভীষণ সক্রিয় ঋতাভরী। মাঝে মধ্যেই লাইভে আসেন। ছবি, ভিডিও পোস্ট করেন। এই যন্ত্রণা নিয়ে শুটিংও করেছেন। আপাতত অস্ত্রোপচারের পর খানিকটা স্বস্তিতে তিনি। আর এই খবরে স্বস্তিতে তাঁর ফ্যানরাও।

Advertisement

 

Advertisement