scorecardresearch
 

এবার নীতিপুলিশের নিশানায় সোহিনী, খোলামেলা পোস্টে কটুক্তির বন্যা

চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা চলতেই পারে। তা বলে পোশাক নিয়ে তো আর এক্সপেরিমেন্টের জায়গা নেই। অন্তত এই নীতিবাগীশদের দেখে তো তেমনটাই মনে হয়। তাই কালো স্লিট ড্রেসে বক্ষ বিভাজিকা দেখেই গেল গেল রব উঠেছে।

Advertisement
এই ছবি পোস্ট করেন সোহিনী এই ছবি পোস্ট করেন সোহিনী
হাইলাইটস
  • একজন সোহিনীর পোস্টে মন্তব্য করেন, 'এই আধা **** বার করে পিক আপলোড করার মানেটা কী'।
  • কেউ লিখেছেন, বঙ্গ নারীর বেশে তোমাকে মানায়। আবার সেই বেশেই ফিরে আসার অনুরোধও করেন।
  • এমনটা নতুন নয়। এ ঘটনার সাক্ষী বহু অভিনেত্রী।

নারী থাকবে গণ্ডির মধ্যে। তার বাইরে পা রাখলেই ধেয়ে আসবে নীতি বাগীশদের পরামর্শ, চোখা মন্তব্য। যেমনটা হল সোহিনী সরকারের ক্ষেত্রে। সোশাল মিডিয়ায় কালো খোলামেলা পোশাকের ছবি দিতেই শুনতে হল কটুক্তি, উপদেশ এবং নানাবিধ পরামর্শ। একপ্রকার শাসন করে বুঝিয়ে দেওয়া হল, তুমি শাড়িতেই নারী, না হলে আনাড়ি।

দক্ষিণ থেকে ট্রেন-বাস ঠেঙিয়ে আসা 'কাজের লোক' হোক, হাল ফ্যাশানের আধুনিকমনস্ক বা ব্যক্তিত্বময়ী সত্যবতী, নিজের চরিত্র নিয়ে বারবার পরীক্ষানিরীক্ষা করেছেন সোহিনী। তাঁর অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। তবে চরিত্র নিয়ে পরীক্ষা নিরীক্ষা চলতেই পারে। তা বলে পোশাক নিয়ে তো আর এক্সপেরিমেন্টের জায়গা নেই। অন্তত এই নীতিবাগীশদের দেখে তো তেমনটাই মনে হয়। তাই কালো স্লিট ড্রেসে বক্ষ বিভাজিকা দেখেই গেল গেল রব উঠেছে।

লাইকের সংখ্যা ৬০ হাজার ছাড়িয়ে গেছে ঠিকই, কিন্তু মন্তব্যের বিভিন্নতা আর মানসিকতা সত্যিই অবাক করার মতো। rudra_b_1991 নামে একজন সোহিনীর পোস্টে মন্তব্য করেন, 'এই আধা **** বার করে পিক আপলোড করার মানেটা কী'। কমেন্টে আবার দুটি লাইকও পড়েছে। কেউ লিখেছেন, বঙ্গ নারীর বেশে তোমাকে মানায়। আবার সেই বেশেই ফিরে আসার অনুরোধও করেন। সব মিলিয়ে মিশ্র মানসিকতার মেলা বসেছে।

তবে এমনটা নতুন নয়। এ ঘটনার সাক্ষী বহু অভিনেত্রী। সেখানে তিনি কোন ভাষায় কথা বলেন অভিনয় করেন, তাতে খুব একটা পার্থক্য কিছু হয় না। এটাই যেন দস্তুর।

Advertisement

 

Advertisement