scorecardresearch
 

srabanti Chatterjee controversy: প্রাক্তন স্বামীর কাছে কত টাকা খরপোশ চেয়েছেন শ্রাবন্তী? অঙ্ক শুনলে চমকে যাবেন

টলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি ট্রোল কে হয় বলুন তো? উত্তরটা সকলেরই জানা আছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। পেশাগত দিকের তুলনায় তাঁর ব্যক্তিগত দিক নিয়েই অভিনেত্রী কটাক্ষের শিকার হয়ে থাকেন। তাঁর বিয়ে ভাঙা থেকে একাধিক সম্পর্কে জড়ানো সব নিয়েই শ্রাবন্তী এখন টলিপাড়ার হট টপিক বলা চলে।

Advertisement
শ্রাবন্তী ও রোশন সিং ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম শ্রাবন্তী ও রোশন সিং ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি ট্রোল কে হয় বলুন তো? উত্তরটা সকলেরই জানা আছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।
  • পেশাগত দিকের তুলনায় তাঁর ব্যক্তিগত দিক নিয়েই অভিনেত্রী কটাক্ষের শিকার হয়ে থাকেন
  • তাঁর বিয়ে ভাঙা থেকে একাধিক সম্পর্কে জড়ানো সব নিয়েই শ্রাবন্তী এখন টলিপাড়ার হট টপিক বলা চলে।

টলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি ট্রোল কে হয় বলুন তো? উত্তরটা সকলেরই জানা আছে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। পেশাগত দিকের তুলনায় তাঁর ব্যক্তিগত দিক নিয়েই অভিনেত্রী কটাক্ষের শিকার হয়ে থাকেন। তাঁর বিয়ে ভাঙা থেকে একাধিক সম্পর্কে জড়ানো সব নিয়েই শ্রাবন্তী এখন টলিপাড়ার হট টপিক বলা চলে। 

ব্যক্তিগত জীবন চর্চায়
টলিপাড়ার অভিনেত্রী শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে সবচেয়ে বেশি কাটাছেঁড়া হয়ে থাকে। তিন তিনবার বিয়ে, অথচ একটা বিয়েও টিকল না। তারওপর আবার নতুন করে সম্পর্কেও জড়িয়েছেন অভিনেত্রী। তা নিয়েও বিতর্কের অন্ত নেই। টলিউড অভিনেত্রী হিসাবে তিনি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেও অন্যতম। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত কাবেরী অন্তর্ধান। তার উপর আবার সদ্য ডান্স বাংলা ডান্সের বিচারক হয়েছেন তিনি। বছরে তার রোজগারও কিছু কম নয়। এইসবের পরও প্রাক্তন স্বামীর থেকে লক্ষাধিক টাকা খরপোশ দাবী করে বসেন অভিনেত্রী।  

 

আরও পড়ুন: Srabanti Chatterjee: ছেলেকে নিয়ে রাতেই থানায় শ্রাবন্তী, কী ঘটেছে?

    তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে খরপোশের দাবী
    তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) থেকে মাসে কত টাকা দাবি করেছেন শ্রাবন্তী জানলে চমকে যাবেন। শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। অভিনেত্রী তাঁর সঙ্গে শিখমতে বিয়ে করেন এবং চুটিয়ে সংসার শুরু করেন। কিন্তু একবছর পেরোতে না পেরোতেই সেই সম্পর্ক ভেঙে যায়। বিয়ের এক বছরের মধ্যেই হঠাৎ করে রোশনের থেকে আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী। এরপর শুরু হয় বিবাহ বিচ্ছেদের দীর্ঘ মামলা। মামলাটি প্রায় তিন বছরের কাছাকাছি চলছে। কিন্তু এখনও সেই মামলার নিষ্পত্তি হয়নি। অর্থাৎ রোশন সিংয়ের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়নি। 

    Advertisement

     

    আরও পড়ুন: Oindrila-Ankush video: শ্রাবন্তীকে বিয়ে করতে চান অঙ্কুশ! ঐন্দ্রিলার সঙ্গে ব্রেক-আপ?

    ৭ লক্ষ টাকা করে খরপোশ
    আসলে এখন পুরো বিষয়টি মোটা অঙ্কের খরপোশের জন্য আটকে গিয়েছে। আসলে শ্রাবন্তী প্রতি মাসে রোশনের থেকে এত বিপুল পরিমাণ টাকা দাবি করেছেন যে সেটা দিতে গিয়ে কালঘাম ছুটে যাবে তার প্রাক্তনের। যে কারণে রোশনের তরফের আইনজীবী এতে রাজি হননি। শ্রাবন্তী ডিভোর্স চাইলেও রোশন অবশ্য প্রথম থেকেই জানিয়ে এসেছেন তিনি তার স্ত্রীর সঙ্গে সংসার করতে চান। কিন্তু শ্রাবন্তী বেঁকে বসেছেন। তিনি কিছুতেই রোশনের সঙ্গে সংসার করতে আগ্রহী নন। তাই মোটা টাকার খোরপোশ নিয়ে বিবাহ বিচ্ছেদের মামলার নিষ্পত্তি করতে চান তিনি। রোশনের আইনজীবী এক সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন যে শ্রাবন্তী নাকি তাঁর প্রাক্তনের থেকে মাসে ৭ লক্ষ টাকা করে খরপোশ চেয়ে বসেছেন। কিন্তু রোশন এই বিপুল পরিমাণ টাকা দিতে রাজি হননি। যে কারণে তাঁদের ডিভোর্স মামলা এখন আদালতে বিচারাধীন। 

     

    আরও পড়ুন: Srabanti Chatterjee son: টলিউডের 'বিতর্কিত' অভিনেত্রী শ্রাবন্তী, তাঁর ছেলে এখন কী করছেন ?

    তিনটে বিয়েই ভাঙে শ্রাবন্তীর
    ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে করেন শ্রাবন্তী। এর আগে খুব অল্প সময়ের জন্য শ্রাবন্তী বিয়ে করেছিলেন মুম্বইয়ের এক মডেল কৃষ্ণ বিরাজকে। কিন্তু সেই বিয়েও টেকেনি। শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। রাজীব ও শ্রাবন্তীর ছেলে ঝিনুক। কিন্তু সেই বিয়েও ভেঙে যায়। সম্প্রতি শ্রাবন্তী নতুন করে প্রেমে পড়েছেন তাঁর ফিটনেস ট্রেনারের আর সেই নিয়ে এখন চর্চায় রয়েছেন তিনি।   

     

    Advertisement