scorecardresearch
 
 

Srabanti Chatterjee: নতুন প্রেমিক অভিরূপ? জন্মদিনে হিরের আংটি পরালেন শ্রাবন্তী

গত কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে।

শ্রাবন্তী চট্টোপাধ্য়ায় শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়
হাইলাইটস
  • পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর।
  • নিজের বাড়িতেই অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। সঙ্গে ছিলেন দিদি স্মিতা চট্টোপাধ্যায় এবং মা।

তৃতীয় স্বামী রোশন সিং-এর (Roshan Singh) সঙ্গে বিবাহ বিচ্ছেদের নিয়ে নেট মাধ্যমে প্রবল চর্চার মাঝেই ফের একবার খবরে শিরোনামে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সম্প্রতি সংবাদ মাধ্যমে শ্রাবন্তীর একটি ছবি দেখা গিয়েছে, যেখানে ঘরোয়া অনুষ্ঠানে নতুন 'বন্ধু' অভিরূপের (Abhirup Nag Chowdhury) পরিবারের মাঝে দেখা গিয়েছে শ্রাবন্তীকে।

গত কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে। নিজের বাড়িতেই অভিরূপের জন্মদিন পালন করেছেন শ্রাবন্তী। সঙ্গে ছিলেন দিদি স্মিতা চট্টোপাধ্যায় এবং মা। জন্মদিনের কেক কেটে সকলকে খাইয়ে দেন অভিরূপ। আরও একটি বিষয় লক্ষ্যনীয় ছিল, অভিরূপ এবং শ্রাবন্তী দুজনেই কালো পোশাক পরে ছিলেন। শ্রাবন্তীর পরিবারেও এ নিয়ে খুশির হাওয়া।

 

সম্পর্ক নিয়ে শ্রাবন্তী বা অভিরূপ সরাসরি কোনও মন্তব্য করেননি কখনও। তবে সম্প্রতি শ্রাবন্তীর একটি ফটোশুটের ভিডিওতে কমেন্ট করেন অভিরূপ। তার পর আংটি নিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্তব্য করেছেন তিনি। সোশাল দেওয়ালে লিখেছেন, 'জীবনের সবচেয়ে জরুরি মানুষের কাছ পেয়েছি... থ্যাঙ্ক ইউ।'

সপ্তাহ খানেক আগে রোশান সব কিছু ভুলে শ্রাবন্তীর ফের একবার ফিরে আসার কথা বলেছিলেন। তবে সে সব নিয়ে যে কিছুই ভাবছেন শ্রাবন্তী তা তাঁদের প্রকাশ্য ঝগড়াই বলে দিয়েছে। সোশাল মাধ্যমে দিন দশেক আগে বিয়ের সাজে পোস্ট করেছিলেন শ্রাবন্তী। তা হলে কি আগাম ইঙ্গিত দিয়েছিলেন অভিনেত্রী? এই প্রশ্নই এখন ঘুরে বেড়াচ্ছে টলিউডের অন্দরে।