scorecardresearch
 
 

চানঘরে গান... বর্ষাভেজা ছবিতে উষ্ণতা বাড়ালেন স্বস্তিকা-শ্রীলেখা

বর্ষা যেমন তাপমাত্রা কমায়, তেমন বাড়াতেও পারে। বিশ্বাস হচ্ছে না? তা হলে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং শ্রীলেখা মিত্র-র (Sreelekha Mitra) সোশাল পোস্টে চোখ রাখুন। এক দিকে নীল চোখের চাহনি, অন্য দিকে বর্ষণসিক্ত নীল শাড়ির জড়িয়ে থাকা... নীল-জ্বর আর কাকে বলে! বাঙালি যায় তো যায় কোথায়!

শ্রীলেখা - স্বস্তিকা শ্রীলেখা - স্বস্তিকা
হাইলাইটস
  • আলাদা করে বলার প্রয়োজন নেই, এই দুই অভিনেত্রী বছরের পর বছর ধরে বাঙালি পুরুষের মনে শিহরণ তুলে চলেছেন।
  • তারই সম্প্রতিক নমুনা দেখা গেল তাঁদের সোশাল পোস্টেও।

'টিপ টিপ বরসা পানি... পানি নে আগ লগাই...'

গত ২ দিনে অবিরাম বর্ষণ মুখর দিনে প্রকৃতির তাপমাত্রা অনেকটাই কমে গিয়েছে। একটু ঠান্ডার আমেজ উপভোগ করছে বর্ষাবিলাসি বাঙালি। সেই সেই সময় বলা খানিকটা সাম্য এনে দিলেন তাপমাত্রায়। বর্ষা যেমন তাপমাত্রা কমায়, তেমন বাড়াতেও পারে। বিশ্বাস হচ্ছে না? তা হলে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং শ্রীলেখা মিত্র-র (Sreelekha Mitra) সোশাল পোস্টে চোখ রাখুন। আলাদা করে বলার প্রয়োজন নেই, এই দুই অভিনেত্রী বছরের পর বছর ধরে বাঙালি পুরুষের মনে শিহরণ তুলে চলেছেন। তারই সম্প্রতিক নমুনা দেখা গেল তাঁদের সোশাল পোস্টেও।

স্বস্তিকা সম্ভবত চানঘরের ছবি পোস্ট করেছেন। নীলনয়নার চোখের অমোঘ চাহনিতে কাবু নেটপাড়া। ছবির ক্যাশনটিও চমৎকার দিয়েছেন স্বস্তিকা। শেক্সপিয়ারের নাটকের দুটি লাইনে তাঁর অনুরোধ, দয়া করে আমার প্রেমে পড়ো না। কিন্তু সব প্রার্থনায় কি কাজ হয়? স্বস্তিকা লিখছেন, “I pray you, do not fall in love with me, For I am falser than vows made in wine…” (William Shakespeare; As You Like It – Act 3, Scene 5)। অর্থাৎ, আমি প্রার্থনা করি, আমার প্রেমে পড়ো না, কারণ মদ্যপানের পর করা শপথের চেয়েও আমি বেশি ঝুঠো... শেক-কবির রচনাকে এত বছরে সার্থক রূপ দিলেন যেন। কিন্তু কাকস্যপরিবেদনা...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

অন্য দিকে, একটি থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নীল শাড়ি নীল চুড়িতে বক্ষ বিভাজিকার হালকা আভাস। তার সঙ্গে মানানসই এক্সপ্রেশন। ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন, থোড়া সা রুমানি হো জায়ে... রুমানির অর্থ রোম্যান্টিক। সে কথা আৎ আলাদা করে নাই বললেন তিনি। ছবিই তো বলে দিচ্ছে। তাঁর ছবির নীচে এক ইউজার অদ্ভূত কমেন্ট করেছেন। লিখেছেন, 'কি ব্যাপার বলুন তো??? আপনিও বৃষ্টিভেজা একদম মনমোহিনী ছবি দিয়েছেন। আবার ওদিকে স্বস্তিকাও দেখছি একেবারে বাথরুমের ছবি মাইরি'। ইনিও যে নীল-জ্বরে কাবু তা আর বলে দিতে হবে না।

 

এক দিকে নীল চোখের চাহনি, অন্য দিকে বর্ষণসিক্ত নীল শাড়ির জড়িয়ে থাকা... নীল-জ্বর আর কাকে বলে!

বাঙালি যায় তো যায় কোথায়!