scorecardresearch
 

Trina Saha: মায়ের কোলে একরত্তি, দেখুন তো চিনতে পারেন কিনা টেলিভিশনের এই অভিনেত্রীকে

টেলিভিশন জগতে খুবই পরিচিত মুখ অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। একের পর এক সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তবে আজকের দিনটা অভিনেত্রীর কাছে খুবই স্পেশাল। কারণ আজ তাঁর মায়ের জন্মদিন। আর এই বিশেষ দিনে তৃণা সাহা তাঁর ছোটবেলার স্মৃতিতে ভাসলেন।

Advertisement
মায়ের কোলে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মায়ের কোলে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী
হাইলাইটস
  • টেলিভিশন জগতে খুবই পরিচিত মুখ অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)
  • একের পর এক সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি
  • তবে আজকের দিনটা অভিনেত্রীর কাছে খুবই স্পেশাল। কারণ আজ তাঁর মায়ের জন্মদিন।

টেলিভিশন জগতে খুবই পরিচিত মুখ অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। একের পর এক সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তবে আজকের দিনটা অভিনেত্রীর কাছে খুবই স্পেশাল। কারণ আজ তাঁর মায়ের জন্মদিন। আর এই বিশেষ দিনে তৃণা সাহা তাঁর ছোটবেলার স্মৃতিতে ভাসলেন। এদিন অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে তাঁর মায়ের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করেছেন। আর এই ছবি পোস্ট হতেই অভিনেত্রীর সঙ্গে আবেগে ভাসলেন নেটিজেনরাও। 

মায়ের সঙ্গে ছবি শেয়ার
মায়ের সঙ্গে বিভিন্ন মুডে ধরা দিলেন অভিনেত্রী। মোট চারটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী, একটিতে দেখা যাচ্ছে মায়ের পাশে বসে রয়েছে ছোট্ট তৃণা। দ্বিতীয় ছবিতে মায়ের কোলে বসে খেলা করতে দেখা যাচ্ছে অভিনেত্রী। আবার একটি ছবিতে মায়ের সঙ্গে ঘোড়ার পিঠে উঠেছেন বাংলার এই দাপুটে নায়িকা। আর একটি ছবিতে মায়ের কাছে বসে তিনি মন দিয়ে পড়াশোনা করছেন। চারটে ছবি শেয়ার করার মাধ্যমে অভিনেত্রী তাঁর মাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন। তৃণার অনুরাগীরা এই ছবি দেখে উচ্ছসিত। 

 

আরও পড়ুন: ঝগড়া -অভিমান অতীত! পাহাড়ে গিয়ে ফের কাছাকাছি অর্ণব - ইপ্সিতা

বালিঝড় সিরিয়ালে অভিনয় করছেন তৃণা
খড়কুটো সিরিয়ালে গুঞ্জনের ভূমিকায় অভিনয় করার পর বেশ কিছুদিন বিরতি নেন অভিনেত্রী। এরপর ফের তিনি স্বমহিমায় ফেরেন বালিঝড় সিরিয়ালে। সেখানে একটি বিয়ের দৃশ্যোর শ্যুটিং-এ হালকা গোলাপি বেনারসিতে সেজে খবরের শিরোনামে উঠে এসেছিলেন এই অভিনেত্রী। এই ধারাবাহিকে তৃণার নাম ঝোরা। ধারাবাহিকে শ্যুটিংয়ের সময় ছক ভেঙে তৃণাকে সাজানো হয়েছিল গোলাপি বেনারসিতে। বেনারসির সঙ্গে ভারি কুন্দনের গয়না পরেছিলেন তৃণা। ভারি হার, মাথায় ভারি টায়রা ও টিকলি। হাতে শাঁখা পলার সঙ্গে ছিল কুন্দনের বালাও। কপালের হালকা চন্দন ও হালকা মেকআপে সত্যিই নজরকাড়া তৃণা। নেটিজেনদের অনেকেরই মত, রিয়েল লাইফ বিয়ের দিনের থেকেও সুন্দর দেখাচ্ছিল নায়িকাকে। সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের সাজ শেয়ার করে নিয়েছেন তৃণাই। তারপরেই কমেন্টের ঝড়।

Advertisement

আরও পড়ুন: জিমে বন্ধুত্ব, তারপর? অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেমটা যে ভাবে শুরু হল...

তৃণা-নীল বিচ্ছেদের গুজব
বেশ কিছুদিন আগেই তৃণা ও নীলের ডিভোর্স নিয়ে টলিপাড়ায় বাজার সরগরম ছিল। তাঁদের বহুদিন একসঙ্গে দেখতে না পাওয়ার কারণে টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়ে যায় যে নীল-তৃণার নাকি সম্পর্কে চিড় ধরেছে। যদিও তৃণা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন যে তাঁর ও নীলের সম্পর্ক একদম ঠিকঠাক রয়েছে। তবে ডিভোর্সের গুজবকে উড়িয়ে এক ফ্রেমে বহুদিন পর ধরা দিলেন নীল ও তৃণা। পাশাপাশি, দোলের দিন একসঙ্গে রঙ খেলতে দেখা গেছিল নীল ও তৃণাকে। একে অপরকে আবিরের রঙে রাঙিয়ে দিয়েছিলেন তাঁরা।

Advertisement