scorecardresearch
 

অনেকটাই ভালো আছেন সৌমিত্র! এবার খোঁজ নিলেন বিগ বি

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বর্ষীয়ান অভিনেতা শারীরিক অবস্থার খবর নিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।

Advertisement
সৌমিত্র চট্টোপাধ্যায়-র খোঁজ নিলেন বিগ বি সৌমিত্র চট্টোপাধ্যায়-র খোঁজ নিলেন বিগ বি
হাইলাইটস
  • সৌমিত্র চট্টোপাধ্যায়- র শারীরিক অবস্থার খোঁজ নিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।
  • মুম্বই থেকে নানাবতী হাসপাতালের চিকিৎসকেরা ফোন করলেন বেলেভিউ হাসপাতালে।
  • এখন কিছুটা ভালো আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বর্ষীয়ান অভিনেতা শারীরিক অবস্থার খোঁজ নিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।

 মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিজের শারীরিক চেকআপ করাতে গিয়েছিলেন বিগ বি‌। সেখানে গিয়েই তিনি জানতে পারেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার কথা‌। নানাবতী হাসপাতালের চিকিৎসকদের তিনি বলেন সৌমিত্র বাবুর শারীরিক অবস্থা খবর নিতে। এরপরই মুম্বই থেকে বেলেভিউ হাসপাতালে ফোন করে খবর নেন ওখানকার চিকিৎসকেরা।

প্রসঙ্গত গত জুলাই মাসে কোভিডে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ পত্নী জয়া ছাড়া, বচ্চন পরিবারের সকলে। 

এদিকে  দীর্ঘদিন সংকটময়  অবস্থায় থাকার পর এখন কিছুটা ভালো আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। হাসপাতাল সূত্রের খবর, তাঁর শরীরে সোডিয়াম - পটাশিয়ামের মাত্রা এখন ঠিক আছে। ব্লাড প্রেসারসহ শরীরের অন্যান্য প্যারামিটারগুলিও স্বাভাবিক। তাঁকে এখনও মিউজিক থেরাপি দেওয়া হচ্ছে। বেলভিউ হাসপাতালের তরফ থেকে ডাঃ অরিন্দম কর জানান, স্টেরয়েডের হাই ডোজ এই মুহূর্তে শেষ হয়েছে অন্যান্য বাকি ওষুধ গুলো ধীরে ধীরে কাজ করছে। তাঁর ফিজিওথেরাপি শুরু করা হয়েছে। সঙ্গে চেষ্টা চলছে তাঁকে অল্প করে হাঁটানোর। 

গত ৬ অক্টোবর থেকে করোনায় আক্রান্ত হয়ে কলকাতার বেলেভিউ হাসপাতালে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। ভর্তির এক সপ্তাহ পর ১৪ অক্টোবর তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। সরকারী ও বেসরকারী মিলিয়ে মোট ১৬ জন চিকিৎসক, চিকিৎসা করছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের।

Advertisement