scorecardresearch
 

Arijit Singh: রং মেখে ভূত অরিজিৎ, বন্ধুর সঙ্গে স্কুটিতে ঘুরছেন জিয়াগঞ্জের রাস্তায়, VIRAL

তাঁকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন তিনি সর্বদাই মাটির মানুষ। আর সেটা বরাবরই প্রমাণ করেছেন অরিজিৎ সিং। দেশের অন্যতম সফল গায়ক হওয়ার পরও তিনি অত্যন্ত সাদামাটা জীবন পালন করে থাকেন। যে কোনও জায়গাতেই তাঁকে সাধারণের মতোই ঘুরে বেড়াতে দেখা যায়।

Advertisement
অরিজিৎ সিং অরিজিৎ সিং
হাইলাইটস
  • তাঁকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন তিনি সর্বদাই মাটির মানুষ
  • আর সেটা বরাবরই প্রমাণ করেছেন অরিজিৎ সিং
  • দেশের অন্যতম সফল গায়ক হওয়ার পরও তিনি অত্যন্ত সাদামাটা জীবন পালন করে থাকেন

তাঁকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন তিনি সর্বদাই মাটির মানুষ। আর সেটা বরাবরই প্রমাণ করেছেন অরিজিৎ সিং। দেশের অন্যতম সফল গায়ক হওয়ার পরও তিনি অত্যন্ত সাদামাটা জীবন পালন করে থাকেন। যে কোনও জায়গাতেই তাঁকে সাধারণের মতোই ঘুরে বেড়াতে দেখা যায়। সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে অরিজিৎকে দেখা গেল রঙ মেখে ভূত হয়ে বাইকে করে ঘুরে বেড়াচ্ছেন আর পাঁচটা সাধারণ ছেলের মতো। 

সাধারণ মানুষের মতোই ঘুরে বেড়াল অরিজিৎ
জিয়াগঞ্জের বাসিন্দা অরিজিৎকে সবাই সোমু নামেই চেনেন। গায়ে যতই সেলিব্রিটি ট্যাগ লাগুক না কেন সেটা তাঁর মনে ছাপ ফেলেনি। এখনও নিজের পাড়ায় থাকলে অরিজিৎ আর দশটা ছেলেদের মতোই পাড়ায় ঘুরে বেড়ান। আসলে জিয়াগঞ্জের সোমু একই রকম রয়ে গিয়েছেন। অনেকেই হয়ত জানেন না যে অরিজিতের এখনও চার চাকায় সেভাবে চড়েন না। তাঁর নাকি নিজস্ব কোনও গাড়ি নেই। বেশিরভাগ সময়টাই নাকি তিনি স্কুটিতে করে ঘুরে বেড়ান। 

আরও পড়ুন: Arijit Singh Concert Ticket: বাংলায় ফের অরিজিৎ ম্যাজিক! কনসার্টের টিকিটে অগ্নিমূল্য, চাহিদা তুঙ্গে

দোলের দিন পাড়া ঘুরলেন অরিজিৎ
দোলের দিন গায়কের এক অন্যরকমের ছবি ধরা পড়ল। এদিন অরিজিৎকে দেখা গেল একেবারে অন্যরকম অবতারে। রঙ মেখে ভূত আর সেই অবস্থাতেই পিছনে এক বন্ধুকে বসিয়ে স্কুটি করে ঘুরে বেড়ালেন এ গলি ও গলি। সেই ছবি শেয়ার করা হয়েছে অরিজিৎ সিংয়ের ফ্যান পেজ থেকে। এত সফল এক গায়ককে এভাবে রঙ মেখে ঘুরে দেখাতে দেখে অবাক অনেকেই। নেটিজেনরা সেই ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ গায়কের। 

আরও পড়ুন: Arijit Singh Concert in Kolkata: 'আমার রকস্টার এখানে', প্রিয় শিল্পী রূপম ইসলামকে ট্রিবিউট অরিজিৎ-এর

Advertisement

গেরুয়া বিতর্ক
কিছুদিন আগেই কলকাতায় অরিজিৎ সিংয়ের কনসার্ট ছিল। আর সেই কনসার্টে বাংলা থেকে হিন্দি সব গান গেয়েই বাজিমাৎ করেন গায়ক। তাঁকে ঘিরে শহরবাসীর এই উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। তবে এতকিছুর মধ্যেও গেরুয়া বিতর্ক নিয়ে মুখ খুলতে ভোলেননা গায়ক। অরিজিৎ তাঁর নিজস্ব ভঙ্গীমাতেই গেরুয়া বিতর্ক নিয়ে উচিত জবাব দেন। এখানেই শেষ নয়, অরিজিৎ তাঁর প্রিয় রকস্টার রূপম ইসলামের সঙ্গেও গান গেয়ে ওঠেন এই কনসার্টে।  
 

Advertisement