scorecardresearch
 

থ্রিলার থেকে প্রেম তিনটি ছবিতে ভিন্ন স্বাদের চরিত্রে বনি

পুজোর আগে বনির সময়টা বেশ ভালই যাচ্ছে। হাতে প্রচুর ছবির অফার। তিন তিনটে আপকামিং ছবি।

Advertisement
সায়ন্তন ঘোষালের ছবিতেও রয়েছেন বনি। সায়ন্তন ঘোষালের ছবিতেও রয়েছেন বনি।
হাইলাইটস
  • তিন তিনটে ছবির বনির হাতে
  • জুটি বাঁধছেন সোহম, ঋতাভরী, শ্রাবন্তীর সঙ্গে
  • পুজোতে মুক্তি পাচ্ছে 'লাভ স্টোরি'

পুজোর আগে বনির সময়টা বেশ ভালই যাচ্ছে। হাতে প্রচুর ছবির অফার। তিন তিনটে আপকামিং ছবি। জয়দীপ মুখোপাধ্যায়ের থ্রিলারে অঙ্কুশ ও ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বনি সেনগুপ্ত। কলকাতা ও বোলপুরে শুটিং হবে এই ছবির।

ছবিতে একজন অসৎ পুলিশ অফিসারের ভূমিকায় বনি সেনগুপ্ত। তাঁর বস হিসাবে দেখা যাবে অঙ্কুশকে। পরবর্তীতে গল্পের নিরিখে বদলে যেতে দেখা যাবে তাঁকে। ছবিতে অঙ্কুশের প্রেমিকার চরিত্রে ঋতাভরী চক্রবর্তী। পেশায় ডাক্তার ইশা (ঋতাভরী) অঙ্কুশ ও বনিকে একটি ফরেনসিক রিপোর্টে সাহায্য করে।

শুধু থ্রিলার নয় সায়ন্তন ঘোষালের ছবিতেও রয়েছেন বনি। ছবির নাম এখনও ঠিক না হলেও কাস্ট ফাইনাল। সোহম, আয়ূসী এবং কৌশানীকে দেখা যাবে মুখ্য চরিত্রে। একটি হীরে হারিয়ে যাওয়া ও সেটা খোঁজাকে কেন্দ্র করেই গল্প এগোয়। তবে বনির রিয়েল লাইফের প্রেমিকা কৌশানী ছবিতে সোহমের বিপরীতে অভিনয় করবেন। 

পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের পরবর্তী গল্পে দেখা যাবে বনিকে। ওম, সোহম, মানালি দে ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা রয়েছেন ছবিতে। লকডাউনের উপর পাশাপাশি তিনটি গল্প একসঙ্গে বলবেন অভিমন্যু। শেষপর্যন্ত কোথায় গিয়ে জুড়ে যায় এই তিন তা জানতে অপেক্ষাই ভরসা।

প্রসঙ্গত, পুজোয় মুক্তি পেতে চলেছে বনির ছবি লাভ স্টোরি, যেখানে ঋত্বিকার বিপরীতে দেখা যাবে নায়ককে। 
 

Advertisement