scorecardresearch
 

Debleena- Tathagatha: সংসার ভেঙেছে, দেবলীনার জীবনে এখনও প্রভাব রয়েছে তথাগতর! অভিনেত্রী বললেন...

Debleena Dutt- Tathagatha Mukherjee: একসময় টলিপাড়ার সেরা জুটির মধ্যে একটি ভাবা হত দেবলীনা ও তাঁর প্রাক্তন স্বামী তথাগত মুখোপাধ্যায়কে। তবে সে সম্পর্ক এখন ভেঙেছে। তবে এখনও প্রায়ই তথাগতর নাম শোনা যায় দেবলীনার মুখে।

Advertisement
দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

টলিপাড়ার চেনা মুখ দেবলীনা দত্ত। বর্তমানে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। ছবি, ভিডিও, রিলসের মাধ্যমে জীবনের নানা মুহূর্ত নেটিজেনদের সঙ্গে ভাগ করেন নেন তিনি। যার জেরে ট্রোলের মুখেও পড়তে তাঁকে। এদিকে একসময় টলিপাড়ার সেরা জুটির মধ্যে একটি ভাবা হত দেবলীনা ও তাঁর প্রাক্তন স্বামী তথাগত মুখোপাধ্যায়কে। তবে সে সম্পর্ক এখন ভেঙেছে। তবে এখনও প্রায়ই তথাগতর নাম শোনা যায় দেবলীনার মুখে। সম্প্রতি 'দিদি নম্বর ১'-র মঞ্চে হাজি হয়েছিলেন অভিনেত্রী। সেখানেই নিজের পরিবর্তিত জীবন নিয়ে অকপট অভিনেত্রী তিনি। 

নিজের পালটে যাওয়া জীবন প্রসঙ্গে রচনা বন্দ্যোপাধ্যায়কে দেবলীনা বলেন, "আমরা মধ্যে একটা সাঙ্ঘাতিক পরিবর্তন এসেছে। আমি প্রচণ্ড মনোযোগী হয়েছি সোশ্যাল মিডিয়ার দিকে। সেটার ব্যাপারে আমি একেবারে যাতা ছিলাম, কী করে পোস্ট করতে হয় আমাকে ৫ মিনিট ধরে ভাবতে হত…। আমার এক বান্ধবী, আমাকে বকে বকে ইনস্টাগ্রাম শুরু করাল। ও বলত, 'দেবু লজ্জা করে না তোমার, তুমি অভিনেত্রী তোমার ইনস্টাগ্রাম নেই'। আর ফেসবুকটা তথাগত জবরদস্তি করে দিয়েছিল।"   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

আরও পড়ুন

 

টলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ার কথা প্রায়ই শোনা যায়। ২০২১ সালের শেষের দিকে বিচ্ছেদ হয়েছে তথাগত ও দেবলীনার। সে সময় শোনা যায়, তাঁদের সম্পর্ক ভাঙনের পিছনে রয়েছে 'তৃতীয় ব্যক্তি'-বিবৃতি চট্টোপাধ্যায়। এই খবর তো বর্তমানে আর অজানা নয় কারও। সরাসরি দু'জনে প্রেমে সিলমোহর না দিলেও, ধীরে ধীরে গোপনীয়তা আলগা করছেন। বিবৃতির সঙ্গে প্রেম নিয়ে চর্চার মাঝে কিছুদিন আগে 'প্রাক্তন'- দেবলীনার ছবি পোস্ট করে আবেগঘন পোস্ট করেন অভিনেতা- পরিচালক।

Advertisement

স্টুডিয়ো পাড়ায় কান পাতলেই ফিসফাস শোনা যায়, তথাগত- বিবৃতির প্রেমের কথা। শুধু ভ্যাকেশন নয়, জানা যায় সহবাস করছেন তাঁরা। এরই মাঝে তথাগতর সোশ্যাল পেজে হঠাৎ দেবলীনার ছবি দেখে একটু অবাক হয়েছেন অনেকে। আসলে, পুরনো বেশ কিছু ছবি, মুহূর্ত শেয়ার করে স্মৃতিচারণ করেছেন তিনি। যদিও  তথাগতর পোস্টটি শুধু দেবলীনাকে ঘিরে নয়। আসলে পোস্ট কাজকেন্দ্রিক। 'শুঁয়োপোকা' নামে একটি শর্ট ফিল্মের কলাকুশলীদের ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, "সাত বছর আগে ২০১৬ সালে আজকের তারিখে আমাদের প্রথম ছোট সিনেমা 'শুঁয়োপোকা'-র ট্রেলার রিলিজ করেছিল। আজ সবাই ছড়িয়ে আলাদা আলাদা সিনেমায়, আলাদা আলাদা গল্পে, তবু বোধ হয় সব প্রথমের সাথে এক আশ্চর্য বোঝাপড়া থাকে আজীবন।" 

প্রসঙ্গত, ২০১৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দেবলীনা -তথাগত। বিয়ের আগেও কাজের সূত্রেই দীর্ঘদিন ছিল তাঁদের বন্ধুত্ব। দেবলীনার আগে অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তথাগতর। কিন্তু সে সম্পর্কও টেকেনি। এই মুহূর্তে তিনি ব্যস্ত বিভিন্ন কাজ নিয়ে। বিবৃতির সঙ্গে সম্পর্কের কথা, সেভাবে প্রকাশ্যে স্বীকার করেননি তথাগত। তবে তাঁদের পোস্ট দেখে অনেকেই মনে করছেন, এবার খুব শীঘ্রই বিষয়টি নিজেরা শেয়ার করবেন সকলের সঙ্গে। তবে সত্যিই তাই হয়, নাকি অন্য দিকে এগোয় তাঁদের এই সম্পর্ক, তা সময়ই বলবে।    

 

Advertisement