scorecardresearch
 

Dev-Subhasree: দেব-শুভশ্রীর লিপ-লক, চর্চায় 'ধূমকেতু'র KISS, রিলিজ কবে?

দেব-শুভশ্রী সম্পর্ক এখন অতীত। শুভশ্রী এখন ঘরণী পরিচালক রাজ চক্রবর্তীর এবং দেব এখন সম্পর্কে জড়িয়েছেন রূক্মিণী মৈত্রের সঙ্গে। তাঁদের একসঙ্গে অভিনীত শেষ ছবি ধূমকেতু এখনও মুক্তির অপেক্ষায়। কিন্তু বছরের পর বছর কেটে গেলও টলিউডের একাধিক ছবি মুক্তি পেলেও ধূমকেতু-এর দেখা মেলেনি বাংলা ইন্ডাস্ট্রির আকাশে।

Advertisement
দেব-শুভশ্রীর ধূমকেতু শীঘ্র মুক্তি পাবে দেব-শুভশ্রীর ধূমকেতু শীঘ্র মুক্তি পাবে
হাইলাইটস
  • দেব-শুভশ্রী সম্পর্ক এখন অতীত। শুভশ্রী এখন ঘরণী পরিচালক রাজ চক্রবর্তীর এবং দেব এখন সম্পর্কে জড়িয়েছেন রূক্মিণী মৈত্রের সঙ্গে।
  • তাঁদের একসঙ্গে অভিনীত শেষ ছবি ধূমকেতু এখনও মুক্তির অপেক্ষায়।
  • কিন্তু বছরের পর বছর কেটে গেলও টলিউডের একাধিক ছবি মুক্তি পেলেও ধূমকেতু-এর দেখা মেলেনি বাংলা ইন্ডাস্ট্রির আকাশে।

দেব-শুভশ্রী সম্পর্ক এখন অতীত। শুভশ্রী এখন ঘরণী পরিচালক রাজ চক্রবর্তীর এবং দেব এখন সম্পর্কে জড়িয়েছেন রূক্মিণী মৈত্রের সঙ্গে। তাঁদের একসঙ্গে অভিনীত শেষ ছবি ধূমকেতু এখনও মুক্তির অপেক্ষায়। কিন্তু বছরের পর বছর কেটে গেলও টলিউডের একাধিক ছবি মুক্তি পেলেও ধূমকেতু-এর দেখা মেলেনি বাংলা ইন্ডাস্ট্রির আকাশে। কবে এই ছবি মুক্তি পাবে সে নিয়ে কোনও আশার আলো এত বছর কেউ দেখাতে পারেনি। অবশেষে সামনে এল এই সিনেমা নুক্তির দিনক্ষণ। 

দেব সহযোগিতা করবে সিনেমা মুক্তিতে
এই সিনেমার প্রযোজক রানা সরকার জানিয়েছেন যে অবশেষে ধূমকেতু মুক্তির ক্ষেত্র প্রস্তুত হয়েছে। কিছুদিন আগেই রানা সরকার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, ‘দেব জানিয়েছে ধূমকেতু রিলিজ করার জন্য যে কোনও সহযোগিতা দেব করবে। ভিয়াকম ১৮-এর যে সব আইনি জটিলতা ছিল তা খুব শীঘ্রই মিটে যাবে বলে আশা করছি। তাহলে অতি শীঘ্রই ‘ধূমকেতু’ ঝড় উঠবে। কুর্সিকি পেটি বাঁধ লিজিয়ে…।’

দেবের লুকস ধূমকেতুতে

আরও পড়ুন: একমাসের মাথায় বন্ধ নটী বিনোদিনীর শ্যুটিং, কেন?

২০১৬ সালে ধূমকেতু ছবির শ্যুটিং
প্রসঙ্গত, প্রায় একযুগ অতিক্রান্ত। ২০১৬ সালে ধূমকেতু ছবির শ্যুটিং শেষ হয়। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবিতে দেব অধিকারীর ৭০ বছরের ‘বৃদ্ধের লুক’ চর্চায়। কিন্তু প্রযোজক এবং নিবেদকের কাজিয়ায় অভিনেতার সেই লুক এখনও বড়পর্দায় দেখতে পাননি অনুরাগীরা। এই ছবি তৈরিতে মোট ৪ কোটি টাকা খরচ হয়েছে। এই সিনেমা প্রথম থেকেই একটু বিশেষ। কারণ এই ছবিতে একসঙ্গে দেখা মিলবে প্রাক্তন জুটি দেব-শুভশ্রীর।

আরও পড়ুন: Dev: ব্যান্ডেজে ঢাকা চোখ, 'বাঘা যতীন'-র শ্যুটিং চলাকালীন আহত দেব

দেব-শুভশ্রীর লিপলক
শোনা যাচ্ছে, এই সিনেমায় নাকি দেব-শুভশ্রীকে খুবই ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যেতে পারে। টলিউডের ভেতরকার খবর, বড়পর্দায় প্রথমবার তাঁদের লিপলক করতে দেখা যাবে। অবশ্য এই ইঙ্গিত পাওয়া গিয়েছিল খোদ প্রযোজক রানা সরকারের একটি পোস্ট থেকেই। প্রসঙ্গত, এই ছবিতে ৭০ বছরের বৃদ্ধের ভূমিকায় দেখা যাবে দেবকে। যা বহুদিন আগেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই সিনেমার প্রযোজক রানা অভিযোগ করেছিলেন যে তাঁর সঙ্গে যৌথ প্রযোজক ভায়াকম ১৮ নেটওয়ার্ক নাকি সমস্যা তৈরি করেছে ছবি মুক্তিতে।  

Advertisement

দেবের ওপর দোষ চাপিয়েছিলেন রানা সরকার
যদিও এর আগে রানা সরকার দেবের ঘাড়েও দোষ চাপিয়েছিলেন। কটাক্ষ করেছিলেন, নায়কের লোভের জন্য আটকে রয়েছে ধূমকেতুর মুক্তি। এই ছবির পরেই বিচ্ছেদ হয়ে যায় দেব-শুভশ্রীর। দূরত্ব বাড়ে দুজনের। ধূমকেতু নিয়ে দেব প্রতিবারই বলেছেন, এই ছবিটি মুক্তি পাক সেটা তিনিও চান। কিন্তু এর বেশি আর কোনো মন্তব্যই করেননি তিনি। নীরব থেকেছেন শুভশ্রীও। শেষমেষ কি ছবির প্রয়োজনেই আবারও হাত মেলাবেন দুই প্রাক্তন? উত্তর দেবে সময়। 

Advertisement