scorecardresearch
 

Dev: পিঠ ভর্তি আটকানো কাপ! উপুড় হয়ে শুয়ে দেব, কী হল অভিনেতা- সাংসদের?

Dev- Cupping Therapy: একটি সাদা- কালো ছবি বুধবার রাতে নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন অভিনেতা- প্রযোজক তথা সাংসদ দেব। অনেকেই দেখে ভাবছেন, হঠাৎ কী হল দেবের? কেউ আবার শুভেচ্ছা জানিয়েছেন। 

Advertisement
অভিনেতা- প্রযোজক- সাংসদ দেব (ছবি: ফেসবুক) অভিনেতা- প্রযোজক- সাংসদ দেব (ছবি: ফেসবুক)

বিছানায় উপুড় হয়ে শুয়ে আছেন দেব (Dev)। তাঁর উন্মুক্ত পিঠের উপর এঁটে রয়েছে বিভিন্ন মাপের একাধিক কাপ। এরকমই একটি সাদা- কালো ছবি বুধবার রাতে নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন অভিনেতা- প্রযোজক তথা সাংসদ। অনেকেই দেখে ভাবছেন, হঠাৎ কী হল দেবের? কেউ আবার শুভেচ্ছা জানিয়েছেন। 

পোস্টের নীচে দেব লিখেছেন, "কষ্ট না করলে কিছু পাওয়া যায় না, পরবর্তী ছবির জন্য প্রস্তুতি নিচ্ছি।" ক্যাপশন দেখে কারও আর বুঝতে বাকি থাকে না, আসলে পরের ছবি 'প্রধান' -র প্রস্তুতি শুরু করে দিয়েছেন টলি সুপারস্টার। দিন দুয়েক আগে শেষ করেছেন 'বাঘাযতীন' -র শ্যুট। মাঝে বিরতি না নিয়ে, তিনি ঢুকে গেলেন 'প্রধান' (Pradhan) ছবির কাজে।    

 

আরও পড়ুন

 

বারবার নিজেকে ভেঙে- গড়ছেন দেব। চরিত্র নিয়ে নানা পরীক্ষা- নিরীক্ষা করে যাচ্ছেন। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী, টনিক রূপে দর্শকেরা তাঁকে পছন্দ করেছেন। এবার বাঘাযতীন ও ব্যোমকেশ রূপে ধরা দেবেন তিনি। এই দুই ছবির কাজ শেষ। এবার শুরু 'প্রধান'-র প্রস্তুতি। নতুন ছবির জন্য কাপিং থেরাপি করছিলেন দেব। সেই ছবিই শেয়ার করেছেন সোশ্যাল পেজে।  

কাপিং থেরাপি কী?

কাপিং থেরাপি (Cupping Therapy) হচ্ছে এমন একটি বিকল্প চিকিৎসা পদ্ধতি। এতে শরীরে কাপের মাধ্যমে ভ্যাকুয়াম তৈরি করে দূষিত রক্ত কাপগুলির ভিতরে চলে আসে। যা, শরীরের ব্যাথা কমায়, ফোলা কমায়, রক্ত ​​প্রবাহ ঠিক রাখে, আরাম ও শরীরে ঔজ্জ্বল্য প্রদান করে। কাপিং থেরাপির আরেক নাম 'হিজামা' (Hijama)। যেটি মূলত একটি প্রাচীন চীনা ওষুধের বিকল্প, যা হাজার হাজার বছর ধরে ব্যবহৃত হয়ে আসছে। মাঝে এর ব্যবহার কমে গেলেও, বর্তমানে এই ধরনের থেরাপির বেশ চল হয়েছে। অনেক খেলোয়াড় বা অভিনেতারা এই কাপিং থেরাপি নেন। বর্তমানে এটি বেশ জনপ্রিয়। 

Advertisement

প্রসঙ্গত, ইতিমধ্যে আলোচনায় অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি 'প্রধান। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষা কুণ্ডুকে। এর আগে 'টনিক', 'প্রজাপতি'-র মতো হিট ছবি সকলে উপহার দিয়েছেন এই ত্রয়ী। দেব ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে র‍য়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়। শীতের ছুটিতে মুক্তি পাবে পারিবারিক ছবি 'প্রধান'।  


     

Advertisement