scorecardresearch
 

Dev Educational Qualification: টলিউড থেকে রাজনীতির শিরোনামে থাকেন দেব! সাংসদ- নায়কের পড়াশোনা কতদূর, জানেন?

Tollywood Actor's Education: অনেকেরই অজানা বহু টলি অভিনেতা, অভিনয়ের পাশাপাশি শিক্ষাগত দিক দিয়েও বেশ এগিয়ে। আবার কারও ইন্ডাস্ট্রিতে আসাটাই ছিল স্বপ্ন, এজন্যে শিক্ষাগত যোগ্যতা খুব একটা বেশি না। 

Advertisement
দেব দেব

তারকাদের নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। তার মধ্যে টলিপাড়ার নায়কদের (Tollywood Actor) জীবনে কখন কী ঘটছে, তা নিয়ে সকলের মধ্যে থাকে বাড়তি কৌতূহল। বিশেষত তারকাদের ব্যক্তিগত জীবন অনেকের নজর থাকে। বহু মানুষ জানতে চান তাদের পছন্দের  নায়কের শিক্ষাগত যোগ্যতা কতটা। অনেকেরই অজানা বহু টলি অভিনেতা, অভিনয়ের পাশাপাশি শিক্ষাগত দিক দিয়েও বেশ এগিয়ে। আবার কারও ইন্ডাস্ট্রিতে আসাটাই ছিল স্বপ্ন, এজন্যে শিক্ষাগত যোগ্যতা খুব একটা বেশি না। 

শিরোনামে থাকেন অভিনেতা- সাংসদ দেব। ইন্ডাস্ট্রিতে প্রায় ১৮ বছর কাটিয়ে ফেলেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও সাংসদীয় কাজ নিয়ে ব্যস্ত থাকেন দেব। সোশ্যাল মিডিয়ায় যে কোনও ছবি- ভিডিও শেয়ার করা মাত্রই হাজার হাজার লাইক- কমেন্ট পড়ে। তাঁকে ঘিরে দর্শকদের কৌতূহল অত্যন্ত বেশি। সে প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। নেটমাধ্যমে পাওয়া তথ্য অনুযায়ী, দেব পুনের ভারতীয় বিদ্যাপীঠ থেকে কম্পিউটার সায়েন্সে ডিপ্লোমা ডিগ্রি পাশ করেছেন। 

এই মুহূর্তে টলিউডের অন্যতম সুপারস্টার দেব। সেই সঙ্গে এই মুহূর্তের প্রথম সারির প্রযোজকদের মধ্যে একজন। আবার পশ্চিমবঙ্গের ঘটালের সাংসদ। তবুও তাঁকে 'মাটির মানুষ' বলেই আখ্যা দেন অনুগামী থেকে টলিপাড়ার অন্যান্য তারকারা। কাজের ব্যাপারে কোনও আপস করতে নারাজ তিনি। তবে পরিবারের জন্য ব্যস্ততার মধ্যেও সময় বের করেন। 

প্রসঙ্গত, ভোটের ক্যাম্পেইনে দেবের লুক নজর কেড়েছে সকলের। একমাথা কাঁধছোঁয়া এলোমেলো চুল, একগাল দাঁড়ি। স্টুডিয়োপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে, নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পরে ফের ছবির কাজে ফিরবেন দেব। 'খাদান'-র শ্যুটিংয়ের পর, রাজনৈতিক কাজের চাপে এতদিন অভিনেতা- প্রযোজক দেব সাময়িক বিরতি নিয়েছিলেন। টিনসেল টাউনের খবর অনুযায়ী, খুব শীঘ্রই 'রঘু ডাকাত' রূপে দেখা যাবে দেবকে এবং এজন্যেই লম্বা চুল রাখছেন তিনি। এবার অপেক্ষা তাঁর ফ্লোরে ফেরার।     
 

Advertisement

TAGS:
Advertisement