scorecardresearch
 

Dev With Mother: মায়ের জন্মদিনে আদুরে পোস্ট দেবের, কী আবদার করলেন?

Dev: কাজের ব্যাপারে কোনও আপস করতে নারাজ তিনি। তবে ব্যস্ততার মধ্যেও পরিবারের জন্যেও সময় বের করেন। কথা হচ্ছে দেবকে নিয়ে।

Advertisement
মায়ের সঙ্গে দেব (ছবি: ফেসবুক) মায়ের সঙ্গে দেব (ছবি: ফেসবুক)

তিনি টলিউডের অন্যতম সুপারস্টার। সেই সঙ্গে এই মুহূর্তের প্রথম সারির প্রযোজকদের মধ্যে একজন। আবার পশ্চিমবঙ্গের ঘটালের সাংসদ। তবুও তাঁকে 'মাটির মানুষ' বলেই আখ্যা দেন অনুগামী থেকে টলিপাড়ার অন্যান্য তারকারা। কাজের ব্যাপারে কোনও আপস করতে নারাজ তিনি। তবে ব্যস্ততার মধ্যেও পরিবারের জন্যেও সময় বের করেন।। কথা হচ্ছে দেবকে নিয়ে।

একটি প্রচলিত প্রবাদ 'যে রাঁধে সে চুলও বাঁধে...', সাধারণত মেয়েদের ক্ষেত্রে ব্যবহার হয়। তবে যদি ছেলেদের জন্যেও একই প্রবাদ ব্যবহার করা যেত, তাহলে তা দেবের জন্যেউ প্রযোজ্য হত। কারণ শত কর্ম ব্যস্ততার মধ্যেও, গার্লফ্রেন্ড রুক্মিণী মৈত্রর সঙ্গে সময় কাটানো হোক, কিংবা মাকে সময় দেওয়া হোক, সবটাই দেব করেন ভাল ভাবে। ডুয়ার্সে 'প্রধান'-র শ্যুটিংয়েও মাকে নিয়ে গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও প্রায়ই দেখা যায় তাঁর পরিবারকে। 

দেবের মা মৌসুমী অধিকারীর জন্মদিন, ১৫ জানুয়ারি (সম্ভবত)। বিশেষ দিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে কাটানো কিছু মুহূর্ত শেয়ার করেছেন অভিনেতা। সামনে রয়েছে চকোলেট ও স্ট্রবেরির ম্যাকেরন দেওয়া একটি কেক। মাকে জড়িয়ে আদর করছেন তিনি। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, "আমি পরের জীবনে বিশ্বাস করি না..কিন্তু যদি তা থাকে, তাহলে প্রতি জন্মে আমার মা হয়ে থেকো...।" 

 

প্রসঙ্গত, সময়টা খুব ভাল যাচ্ছে দেবের। একের পর এক সুপারহিট ছবি মুক্তি পাচ্ছে তাঁর প্রযোজনা সংস্থার ব্যানারে। বড়দিনের আগের মুক্তি পাওয়া 'প্রধান'-ও, 'ডাঙ্কি' ও 'সালার' ঝড়ের মাঝেও বক্স অফিসে ভালই ব্যাটিং করছে। এই মুহূর্তে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায়, দেবের নতুন ছবি 'টেক্কা-র' কাজ শুরু হয়েছে। নতুন বছরের একেবারে শুরুতেই তাঁর আরও দুটি ছবির আসার খবর প্রকাশ্যে এসেছে। দেব, অতনু রায়চৌধুরী ও অভিজিৎ সেন-এই ত্রয়ী ফের নতুন ছবি আনছে এবছর বড়দিনে। এছাড়াও আসছে 'খাদান'। এই ছবিতে দেবের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা পাল। ছবিতে রয়েছে আরও বেশ কয়েকটি চমক। 

Advertisement


 

TAGS:
Advertisement