scorecardresearch
 

Dev- Rukmini: চোখে- চোখ, একে অপরের প্রেমে মগ্ন দেব- রুক্মিণী! নায়িকার বার্থডে পার্টিতে কারা হাজির ছিলেন?

Dev- Rukmini: ২৭ জুন ছিল রুক্মিণীর জন্মদিন। দিনের প্রথমভাগ কাজের মধ্যে কাটলেও, বিকেলে আয়োজন হয়েছিল স্পেশাল বার্থডে পার্টির। যেখানে পরিবার ছাড়াও হাজির ছিলেন বহু তারকারা।

Advertisement
দেব ও রুক্মিণী (ছবি ফেসবুক) দেব ও রুক্মিণী (ছবি ফেসবুক)

টলিউডের জনপ্রিয় জুটি অভিনেতা- সাংসদ দেব ও অভিনেত্রী রুক্মিণী মৈত্রর নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি। পার্টি হোক কিংবা অনুষ্ঠান, একসঙ্গে দেখা যায় তাঁদের। এত ব্যস্ততার মধ্যে একান্তে সময় কাটানো খুব কম সুযোগ হয়। টাইট শিডিউল থেকেই কিছুটা সময় বের করে একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে, প্রায়ই ভ্যাকেশনে যান দেব- রুক্মিণী। আবার বিশেষ দিনগুলিও দু'জনে কাটান বিশেষ ভাবেই। 

২৭ জুন ছিল রুক্মিণীর জন্মদিন। দিনের প্রথমভাগ কাজের মধ্যে কাটলেও, বিকেলে আয়োজন হয়েছিল স্পেশাল বার্থডে পার্টির। যেখানে পরিবার ছাড়াও হাজির ছিলেন বহু তারকারা। উপস্থিত ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, বাবুল সুপ্রিয়, রাজা চন্দ, পিয়ান, অতনু রায়চৌধুরী, অভিজিৎ সেন আরও অনেকে। এদিনের বিভিন্ন লেন্সবন্দি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। যেখানে দুই মা, অর্থাৎ নিজের মা এবং হবু শাশুড়ি মায়ের সঙ্গে আদুরে মুহূর্ত সামনে এসেছে। 

জন্মদিনের পার্টিতে লাল রঙা লং ড্রেসে দেখা গেল রুক্মিণীকে। দেব নিজের জন্য এদিন বেছেছিলেন সাদা রং। চুলে পনি টেল করা সাংসদ- অভিনেতা তথা প্রযোজকের। দেবের এই লুক দেখে অনেকেই, তাঁকে শাহরুখ খানের সঙ্গে তুলনা করছেন। মনের মানুষের বিশেষ দিন। নিঃসন্দেহে দিনটা তাঁর জন্যেও খুব স্পেশাল। একে অপরকে যেন চোখে হারাচ্ছেন জুটি। চোখে- চোখ রেখে তাঁদের এই প্রেমের সাক্ষী থাকল সকলে। 

 

 

রুক্মিণীর জন্যে সোশ্যাল মিডিয়াতেও একটি পোস্ট করেছিলেন দেব। রুক্মিণীর সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করে তিনি লেখেন, "শুভ জন্মদিন রুক্মিণী... তোমার উপস্থিতির জন্য এবং আমার জীবনকে এত সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। তুমি যা যা চাও, তা দিয়ে ঈশ্বর তোমায় আশীর্বাদ করুন ...তুমি আমার সেরা ভ্রমণ সঙ্গী। প্রতিদিন, প্রতি ঘণ্টা, প্রতি মুহূর্ত ভাল কাটুক তোমার।" 

Advertisement

 

প্রসঙ্গত, টলিউডের অন্যতম পাওয়ার কাপল দেব- রুক্মিণী। দু'জনেই চুটিয়ে কাজ করছেন এই মুহূর্তে। জীবনের বেশিরভাগ ছবিতেই দেবের সঙ্গে অভিনয় করেছেন রুক্মিণী। তাঁদের অভিনীত  'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড', 'কিশমিশ'-র মতো ছবিগুলি বক্স অফিসে যথেষ্ট হিট।  


 

Advertisement