scorecardresearch
 

Pradhan Movie- Dev: শেষ হল 'প্রধান'-র শ্যুট! টনিক'-র স্ট্র্যাটেজি কাজে লাগাচ্ছেন দেব- নির্মাতারা?

Dev- Soumitrisha Kundoo Movie: খবর চাউর হতেই আলোচনায় অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত 'প্রধান'। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুকে।

Advertisement
অভিজিৎ সেন, অতনু রায়চৌধুরী, দেব সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক) অভিজিৎ সেন, অতনু রায়চৌধুরী, দেব সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক)

গত অগাস্ট মাসে শুরু হয়েছিল, মাস তিনেকের মাথায় শেষ হল 'প্রধান' (Pradhan) -র শ্যুটিং। দেবের  (Dev) এই নতুন ছবি ঘিরে ইতিমধ্যে দর্শকদের মধ্যে উৎসাহ তুঙ্গে। খবর চাউর হতেই আলোচনায় অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত 'প্রধান'। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে টেলি অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundoo)।

পুলিশ অফিসার দীপক প্রধানের চরিত্রে দেখা যাবে দেবকে এবং তাঁর স্ত্রীয়ের ভূমিকায় রয়েছেন সৌমিতৃষা। এছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়, সোহম চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, মমতা শঙ্কর, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সোহিনী সেনগুপ্তর মতো শিল্পীরা। শ্যুট শেষ করে সেট থেকে কিছু ছবি শেয়ার করেছেন দেব। জানিয়েছেন, সব ঠিক থাকলে বড়দিনে মুক্তি পাবে পারিবারিক এই ছবিটি। বোঝাই যাচ্ছে, ফের 'টনিক'-র স্ট্র্যাটেজি কাজে লাগাতেন চাইছেন নির্মাতারা। 

 

আরও পড়ুন

 

'প্রধান'-র বেশীরভাগ শ্যুটিং হয়েছে উত্তরবঙ্গে। গল্পের প্রয়োজনেই এই ছবির প্রেক্ষাপট পাহাড়। এজন্যে উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে হয় শ্যুটিং। ডুয়ার্সের পর দক্ষিণ কলকাতার লোকেশনে পড়েছিল সেট। এমনকী কিছু দৃশ্যের শ্যুট হয়ে যাওয়ার পরও ফের পুনরায় সেগুলি করা হয় কলকাতায়। এতে বাড়তি খরচ হয়েছে ঠিকই। কিন্তু কাজের সঙ্গে কোনও আপোস করতে চাননি টিম। সাম্প্রতিক অতীতে কলকাতায় এত বড় মাপের বাংলা ছবি তৈরি হয়নি হবে দাবি নির্মাতাদের।  

 

pradhan shoot

 
বারবার নিজেকে ভেঙে- গড়েছেন দেব। চরিত্র নিয়ে নানা পরীক্ষা- নিরীক্ষা করে যাচ্ছেন। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী, টনিক,বাঘাযতীন, ব্যোমকেশ রূপে দর্শক তাঁকে পছন্দ করেছেন। এবার  নয়া  অবতারে ধরা দেবেন তিনি।

Advertisement

অন্যদিকে সৌমিতৃষা কুণ্ডু অভিনীত শেষ ধারাবাহিক 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই, দর্শকদের মন ছুঁয়ে যায়। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।  


 

Advertisement