scorecardresearch
 

Pradhan: উত্তরবঙ্গে হবে শ্যুটিং, পাহাড়ে পাড়ি দিচ্ছে দেব- সৌমিতৃষা সহ টিম 'প্রধান'

Dev- Soumitrisha Kundoo: বেশ কিছুদিন ধরেই আলোচনায় অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি 'প্রধান'। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষা কুণ্ডুকে।

Advertisement
অভিনেতা দেব ও সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক) অভিনেতা দেব ও সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ফেসবুক)

শুরু হয়েছে 'প্রধান'-র শ্যুটিং। দেবের নতুন ছবি 'প্রধান' আসার খবর চাউর হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উৎসাহের শেষ নেই। বেশ কিছুদিন ধরেই আলোচনায় অভিজিৎ সেন পরিচালিত ও অতনু রায়চৌধুরী প্রযোজিত ছবি 'প্রধান'। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষা কুণ্ডুকে। দেব ছাড়াও অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে র‍য়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহম চক্রবর্তী ও অনির্বাণ চক্রবর্তী। শোনা যাচ্ছে এই ছবিতে দেখা যাবে সাবিত্রী চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, মমতা শঙ্কর, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সোহিনী সেনগুপ্তর মতো শিল্পীদেরও। 

'প্রধান'-র বেশীরভাগ শ্যুটিং হবে উত্তরবঙ্গে। গল্পের প্রয়োজনেই এই ছবির প্রেক্ষাপট পাহাড়। এজন্যে উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে হবে শ্যুটিং। চলতি সপ্তাহেই পাহাড়ে পাড়ি দেবে টিম 'প্রধান'। সাম্প্রতিক অতীতে এত বড় মাপের বাংলা ছবি তৈরি হয়নি হবে দাবি ছবির নির্মাতাদের। 'প্রধান'-এ পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন দেব। তাঁর চরিত্রের নাম দীপক প্রধান। একটি ছবি পোস্ট করে কিছুদিন আগে অভিনেতা- প্রযোজক সোশ্যাল মিডিয়ায় লেখেন, "সব ঠিক থাকলে আগামী বড়দিনে আপনাদের সঙ্গে দেখা হবে"। অর্থাৎ বোঝাই যাচ্ছে, ফের টনিকের স্ট্র্যাটেজি কাজে লাগাতেন চাইছেন নির্মাতারা। বড়দিনেই মুক্তি পাওয়ার কথা 'প্রধান'।    

অন্যদিকে সৌমিতৃষাও শেয়ার করেছেন ক্ল্যাপবোর্ড হাতে একটি ছবি। সম্ভবত মিঠাইয়ের বড় পর্দায় ডেবিউয়ের প্রথম দৃশ্যের আগেই ছবিটি তুলেছেন তিনি। শ্যুটিং শুরুর দিনও লোকেশনে যাওয়ার পথে একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছিলেন তিনি। যেখানে তাঁর হাতে ছিল 'প্রধান'-র চিত্রনাট্য।
 
বারবার নিজেকে ভেঙে- গড়েছেন দেব। চরিত্র নিয়ে নানা পরীক্ষা- নিরীক্ষা করে যাচ্ছেন। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী, টনিক রূপে দর্শকেরা তাঁকে পছন্দ করেছেন। এবার বাঘাযতীন ও ব্যোমকেশ রূপে ধরা দেবেন তিনি। এই দুই ছবির কাজ শেষ। নতুন ছবির জন্য কাপিং থেরাপি করিয়েছেন দেব। সেই ছবি শেয়ার করেন সোশ্যাল পেজেও।  

Advertisement

প্রসঙ্গত, সৌমিতৃষা কুণ্ডু অভিনীত শেষ ধারাবাহিক 'মিঠাই' সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই, দর্শকদের মন ছুঁয়ে যায়। তবে মিষ্টি মেয়ের ভূমিকায় এখন দেখা গেলেও, সৌমিতৃষা অভিনয় শুধু করেছিলেন নেতিবাচক চরিত্রে। ২০১৬ থেকে ২০১৮ সালে 'এ আমার গুরুদক্ষিণা' ধারাবাহিকে ঝিল্লি চরিত্রে অভিনয় করেন তিনি। সৌমিতৃষা নজরে আসতে শুরু করেন 'কনে বৌ'-এ মুখ্য চরিত্র কলি সেনের ভূমিকায় অভিনয় করে। তবে 'মিঠাই'-র মাধ্যমেই তিনি পৌঁছেছেন সাফল্যের শিখরে।

 
 

Advertisement