scorecardresearch
 

Dilkhush: ৪ জুটির ভিন্ন স্বাদের প্রেমের গল্প নিয়ে আসছে 'দিলখুশ, প্রকাশ্যে ট্রেলার

Dilkhush Bangla Movie: সজনী' থেকে 'বিবাগী ফোন' গানে গা ভাসিয়েছেন নেটিজেনরা। এই ছবিতে চারটি আলাদা স্বাদের প্রেমের গল্প বুনেছেন পরিচালক। অন্যান্য প্রেমের ছবির থেকে 'দিলখুশ' একটু আলাদা।

Advertisement
'দিলখুশ' ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে মধুমিতা সরকার ও সোহম মজুমদার 'দিলখুশ' ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে মধুমিতা সরকার ও সোহম মজুমদার

নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে রাহুল মুখোপাধ্যায় (Rahool Mukherjee) পরিচালিত 'দিলখুশ' (Dilkhush)। মঙ্গলবার বাওয়ালি রাজবাড়ির ছাদ হয়ে উঠেছিল প্রেমময়। সৌজন্যে প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)। কলাকুশলীদের উপস্থিতিতে প্রকাশ্যে এল 'দিলখুশ'-র ট্রেলার। ছবির গান ইতিমধ্যে বেশ জনপ্রিয়। ট্রেলার সামনে আসার পর দর্শকদের মধ্যে অনেকটা উৎসাহ বেড়েছে। আর সে প্রমাণ মেলে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। 

'সজনী' থেকে 'বিবাগী ফোন' গানে গা ভাসিয়েছেন নেটিজেনরা। এই ছবিতে চারটি আলাদা স্বাদের প্রেমের গল্প বুনেছেন পরিচালক। অন্যান্য প্রেমের ছবির থেকে 'দিলখুশ' একটু আলাদা। আটটি চরিত্র আর্টিফিশিয়াল ইনটেলিজেন্সের মাধ্যমে প্রেম খুঁজে পায়। সামাজিক তথাকথিত কিছু রীতিনীতির মধ্যে, গল্পের প্রতিটি কোণে মোড়ে থাকবে টানটান উত্তেজনা। ট্রেলারে ঝলক মেলে এই আট ব্যক্তির গল্পের, যারা নিজেদেরকে শহুরে বিষণ্ণতার মধ্যে খুঁজে পায় এবং হঠাৎ জীবনে আসা প্রেম তাদের সাধারণ জীবনকে অসাধারণ করে তোলে।

 

Dilkhush new Bangla film trailer launches

'দিলখুশ' -এ, একটি নয়, মুখ্য চরিত্রে রয়েছে চার জুটি। ছবিতে অভিনয় করছেন মধুমিতা সরকার, সোহম মজুমদার, অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, অনুসূয়া মজুমদার, পরাণ বন্দোপাধ্যায়, উজান চট্টোপাধ্যায়, ঐশ্বর্য সেন। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন একঝাঁক চেনা মুখ। প্রেমের এই ছবির এই গানটির কথা ও সুর নীলায়ন চট্টোপাধ্যায়ের। আগামী ২৬ জানুয়ারি বাঙালির ভ্যালেন্টাইন্স ডে, অর্থাৎ সরস্বতী পুজো। আর তার ঠিক আগে ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'দিলখুশ'।  

 

রাহুল মুখোপাধ্যায় জানালেন, "দিলখুশ আমাদের জীবনের গল্প, যা আমরা প্রতিদিন সর্বত্র কল্পনা করি। ভিন্ন ধারার আটজন মানুষের যারা মিলিত হবে বিষণ্ণতার এক সূত্রে। তাদের জীবনেও প্রেম আসবে। কিন্তু সব রূপকথার গল্পেও ভাল সঙ্গে খারাপও আসে, যা একজন বহন করতে হয়। ছবির নাম থেকে বোঝা যায় যে, এটি একটি মিষ্টি স্বাদ রেখে যাবে দর্শকদের মনে। আমরা নতুন কিছু করার চেষ্টা করেছি এবং আশা করি সকলের ভাল লাগবে।" 

 

Advertisement