scorecardresearch
 

শিবপ্রসাদের স্ত্রী জিনিয়াকে নিয়ে ভুয়ো খবর, বিরক্ত দম্পতি

পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের স্ত্রী জিনিয়া সেনকে চমকের স্ত্রী হিসাবে লিখে একটি প্রতিবেদন প্রকাশ করে হুপ হাপ নামে একটি ওয়েব পোর্টাল। শুধু তাই নয়, জিনিয়াকে বাংলাদেশের চিত্রনাট্যকার বলেও ভুল খবর প্রকাশ করা হয়েছে এই খবরে।

জিনিয়া এবং শিবপ্রসাদ জিনিয়া এবং শিবপ্রসাদ
হাইলাইটস
  • সম্প্রতি যিশু সেনগুপ্ত এবং সোলাঙ্কি রায়কে নিয়ে নতুন ছবির শুটিং শুরু করেছে উইন্ডোজ
  • সেই ছবির সঙ্গীত পরিচালক চমক হাসান
  • পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের স্ত্রী জিনিয়া সেনকে চমকের স্ত্রী হিসাবে লিখে একটি প্রতিবেদন প্রকাশ করে হুপ হাপ নামে একটি ওয়েব পোর্টাল

সাত কাণ্ড রামায়ণ লিখে সীতা অন্য কারও স্ত্রী বানিয়ে ফেলল একটি সংবাদমাধ্যম! সম্প্রতি যিশু সেনগুপ্ত এবং সোলাঙ্কি রায়কে নিয়ে নতুন ছবির শুটিং শুরু করেছে উইন্ডোজ প্রোডাকশন। সেই ছবির সঙ্গীত পরিচালনার কাজ করছেন বাংলাদেশের নামী সঙ্গীত পরিচালক চমক হাসান। পরিচালক অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের স্ত্রী জিনিয়া সেনকে চমকের স্ত্রী হিসাবে লিখে একটি প্রতিবেদন প্রকাশ করে হুপ হাপ নামে একটি ওয়েব পোর্টাল। শুধু তাই নয়, জিনিয়াকে বাংলাদেশের চিত্রনাট্যকার বলেও ভুল খবর প্রকাশ করা হয়েছে এই খবরে। আর তা নিয়েই স্বভাবতই বিরক্ত জিনিয়া।

জিনিয়া নিজে বিনোদন জগতের খ্যতনামা সাংবাদিক হিসাবে দীর্ঘদিন কাজ করেছেন দেশের অন্যতম নামী সংসাদসংস্থার সাংবাদিক হিসাবে তিনি যথেষ্ট পরিচিত। বিরক্ত জিনিয়া খবরটির স্ক্রিনশট তুলে সোশাল মিডিয়ায় একটি পোস্টও করেন।

স্ক্রিনশটে লেখা রয়েছে 'মাতৃত্ব হোক বা পিতৃত্ব কেউ চাইলে বিয়ে না করেও উপভোগ করতে পারেন। সেরকম গল্প সাজাবেন বাংলাদেশের চিত্রনাট্যকারও জিনিয়া। বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত পরিচালক চমক হাসান এই ছবির সুরকার। এবং তারই স্ত্রী হলেন জিনিয়া সেন।' সোশাল পোস্টে জিনিয়া লেখেন, ‘শান্তিতে শুটিং করতে দিন দয়া করে। ফোনে না পেলে দয়া করে রেগে গিয়ে বিয়ে দিয়ে দেবেন না’। পোস্টের নীচে খবরের লিঙ্কটিও শেয়ার করেন জিনিয়া।

 

Shanti te shooting korte din pls🙏. Phone e na pele doya kore rege giye biye diye debenna https://www.hoophaap.com/actor-jisshu-sengupta-and-solanki-roy-acts-in-baba-baby-o-movie/25434

Posted by Zinia Sen on Sunday, 21 March 2021

জিনিয়া জানিয়েছেন স্বামী শিবপ্রসাদই এই খবরের দিকে জিনিয়ার দৃষ্টি আকর্ষণ করেন। তার পরই এই সোশাল পোস্ট। শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে অনেক সময় ফোন ধরতে পারেননি তিনি। তবে সত্যি না জেনে সম্পূর্ণ ভুয়ো তথ্য দিয়ে খবর লিখে দেওয়াকে সাংবাদিকতা হিসাবে মানতে পারছেন না জিনিয়া। প্রসঙ্গত উইন্ডোজ প্রোডাকশনের সঙ্গে প্রথমবার কাজ করছেন চমক হাসান। এ খবরে তাঁর প্রতিক্রিয়া কী তা এখনও জানা যায়নি।