scorecardresearch
 

Ditipriya Roy Relationship: প্রেম করছেন দিতিপ্রিয়া, বসন্তেই দিলেন সুখবর! রানিমার মনের মানুষ কে?

Ditipriya Roy: দোলযাত্রার দিন হঠাৎই সকলকে চমকে দিয়ে একটি পোস্ট করেন দিতিপ্রিয়া রায়। তাঁর সোশ্যাল পেজের স্টোরিতে দেখা যায় একটি মিষ্টি ছবি। কারও আর বুঝতে বাকি থাকে না, মনের মানুষের সঙ্গে রঙের উৎসবে মেতেছেন তিনি।

Advertisement
মনের মানুষের সঙ্গে দিতিপ্রিয়া (ছবি: সংগৃহীত) মনের মানুষের সঙ্গে দিতিপ্রিয়া (ছবি: সংগৃহীত)
হাইলাইটস
  • প্রেম করছেন দিতিপ্রিয়া রায়।
  • স্বীকার করলেন মনের মানুষের কথা।

রানিমার ইমেজ ভেঙে নতুন জার্নি শুরু করেছেন দিতিপ্রিয়া রায়, প্রায় বছর তিনেক হল। ওটিটি -র পাশাপাশি জোর কদমে চলছে বড় পর্দার কাজ। একের পর এক গোল দিচ্ছেন দিতিপ্রিয়া। দোলযাত্রার দিন হঠাৎই সকলকে চমকে দিয়ে একটি পোস্ট করেন নায়িকা। তাঁর সোশ্যাল পেজের স্টোরিতে দেখা যায় একটি মিষ্টি ছবি। কারও আর বুঝতে বাকি থাকে না, মনের মানুষের সঙ্গে রঙের উৎসবে মেতেছেন তিনি। তবে আলো- আঁধারি এই ছবিতে পরিষ্কার নয় দিতিপ্রিয়ার সেই পুরুষ বন্ধুটি আসলে কে? সত্যিই প্রেম করছেন টলি নায়িকা? 

bangla.aajtak.in-কে দিতিপ্রিয়া রায় জানান, "একদমই ঠিক খবর। তবে নাম বা পেশা কোনওটাই আমি আপাতত প্রকাশ্যে আনতে চাই না। প্রতিবার আমাকে নিয়ে নানা রকম জল্পনা তৈরি হয়। আবার কিছু কিছু গল্প আমরা তৈরি করি প্রচারের স্বার্থে। যেমন 'ডাকঘর' ওয়েব সিরিজের সময় সবাই ভেবেছিল আমি আর সুহত্র (মুখোপাধ্যায়) প্রেম করছি। তবে সেরকম কিছু ছিল না। এর আগেও আমার সঙ্গে প্রচুর নাম জড়ানো হয়েছিল।" 

তিনি আরও বলেন, "এমনকী একবার আদৃতের (রায়) সঙ্গেও নাম জড়ায়, যা অত্যন্ত খারাপ ছিল। কারণ সেসময় সবেমাত্র ওঁর বিয়ে নিয়ে সমস্যা চলছিল। আর এখন তো সবাই জানে, কীভাবে কী হয়েছে? কে আসল গার্লফ্রেন্ড। ওরা তখন বিষয়টা প্রকাশ্যে আনতে চায়নি, তাই তখন পুরো বিষয়টা আমার দিকে ঘুরে গিয়েছিল। ফলে মানুষের পুরোটাই ভুল ধারণা হয়েছিল। এই জন্যে এবার আমি ভাবলাম একটি স্টোরিতে শেয়ার করি। আর বিষয়টা কনফার্ম। এরপর সবটা সবাইকে বলব (হেসে)।" 

আরও পড়ুন

 

Ditipriya Roy

 

দিতিপ্রিয়া জানান এই বছরই নতুন সম্পর্কে জড়ান তিনি। তবে তাঁর মনের মানুষ কোনও অভিনেতা বা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত কেউ নয়। এমনকী রাজনীতির সঙ্গেও তিনি যুক্ত নয়। ধীরে ধীরের প্রকাশ্যে আনছেন প্রেমিককে। তাঁর কথায়, "অনেকেই নামটা খুঁজছেন। কারণ ছবিতে সাইড ফেশে কিছু বোঝা যাচ্ছে না। তবে এখনই নাম বা পেশা না বলার অনেক কারণ আছে। জানলে, সবাই বুঝতে পারবে। তখনই গুগল করে সবটা বুঝবে। সবাই ওকে না চিনলেও, লোকজন চিনবে।"  

Advertisement

বিয়ের প্ল্যানিং কবে নায়িকার? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, "এই রে! আমরা দু'জনেই বিয়ের জন্যে এখনও খুব ছোট (হেসে, মজা করে)। আমাদের প্রজন্মের অনেকেই বিয়ে নামক এই ইনস্টিটিউশনটায় বিশ্বাস করে না। তবে হ্যাঁ, আমি বিয়েতে ভীষণভাবে বিশ্বাসী। এখনও অনেক দেরি আছে বিয়ে করতে। এই মুহূর্তে ও নিজের কেরিয়ারে ফোকাস করছে আর আমি আমার কেরিয়ারে।"  

প্রসঙ্গত, এই মুহূর্তে দিতিপ্রিয়া ব্যস্ত 'রাজনীতি ২'-র শ্যুটিং নিয়ে। এপ্রিল মাস নাগাদ প্রচার শুরু হবে এবং মে কিংবা জুন- জুলাই মাস নাগাদ হইচই ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে এই ওয়েব সিরিজ। 


 

Advertisement