scorecardresearch
 

Ditipriya Roy Exclusive: আমি 'ওল্ড স্কুল', বন্ধুত্ব- সম্পর্ক থেকে মুভ অন করতে সময় লাগে: দিতিপ্রিয়া

Ditipriya Roy Exclusive: প্রথমবার জুটিতে দেখা গেল দিতিপ্রিয়া- দিব্যজ্যোতিকে। দু'জনেরই এটা প্রথম মিউজিক ভিডিও। আজতক বাংলার সঙ্গে মনখোলা আড্ডা দিলেন দিতিপ্রিয়া।   

Advertisement
অভিনেত্রী দিতিপ্রিয়া রায় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

প্রেমে বারবার পড়লেও প্রথম প্রেমের অনুভূতি যেন একেবারেই আলাদা। প্রথম প্রেমের অনুভূতি ঠিক কী? সব প্রেম কি পূর্ণতা পায়? এই সব প্রশ্নের উত্তর মিলছে 'দেখেছি রূপসাগরে' (Dekhechhi Rupshagore) মিউজিক ভিডিওতে। 

বাংলাদেশের জনপ্রিয় গায়ক মাহতিম শাকিবের (Mahtim Shakib) কণ্ঠে 'দেখেছি রূপসাগরে' গানটিতে ইতিমধ্যে বেশ জনপ্রিয়। আর সেই গানেই জুটিতে দেখা যাচ্ছে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) ও দিব্যজ্যোতি দত্তকে (Dibyojyoti Dutta)। এসভিএফ প্রোডাকশনের এই নতুন মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে এসভিএফ মিউজিক (SVF Music)-এ। প্রথমবার জুটিতে দেখা গেল দিতিপ্রিয়া- দিব্যজ্যোতিকে। দু 'জনেরই এটা প্রথম মিউজিক ভিডিও (Music Video)। আজতক বাংলার সঙ্গে মনখোলা আড্ডা দিলেন দিতিপ্রিয়া।   

 

Ditipriya roy

আজতক বাংলা: চারিদিকে দারুণ প্রশংসিত 'দেখেছি রূপসাগরে'। আপনি কেমন প্রতিক্রিয়া পাচ্ছেন?   

দিতিপ্রিয়া: মুক্তির পর থেকে কিছুক্ষণ পর পরই দেখছি ভিউ বাড়ছে। প্রথম সব কিছুই যেহেতু খুব স্পেশাল হয়, এটাও আমার কাছে খুব স্পেশাল।  


প্রশ্ন: একাধিক মাধ্যমে কাজ করছেন, আপনার কোনটা সবচেয়ে পছন্দের?  

দিতিপ্রিয়া: আমি অত ভেবে- চিন্তে কাজ করি না। যদি স্টোরিলাইন পছন্দ হয়, সেটা যে মাধ্যমেই হোক, আমি কাজ করব।


প্রশ্ন: এই গানের সঙ্গে প্রথম প্রেমের একটা সম্পর্ক আছে। শ্যুটের সময়, কারও কথা মনে পড়েছে? 

দিতিপ্রিয়া: এখানে যেমন কথা দেওয়া নিয়ে প্রেমের একটা গল্প আছে, সত্যি কথা বলতে আমি কোনও দিন কারওকে প্রতিশ্রুতি দেয়নি। আমার সেরকম কখনও প্রেমই হয়নি। ভাল লাগা তৈরি হয়েছে, কিন্তু তথা কথিত ভালোবাসা হয়নি। এজন্যে কোনও কমিটেড রিলেশনশিপে ছিলাম না আমি কখনই। 

Advertisement

 

Ditipriya roy actress

 

প্রশ্ন: এর বিশেষ কোনও কারণ রয়েছে? 

দিতিপ্রিয়া: ব্যক্তিগতভাবে আমার মনে হয়, আমি এখনও কোনও দায়িত্ব নেওয়ার জন্য প্রস্তুত না এই মুহূর্তে। একটা চারাগাছকে জল, আলো, সার সবটা দিতে হয় বড় করতে গেলে। প্রেমটাকেও একটু সময় দিতে হয়। সেটার জন্য আমি এখনও তৈরি না। 

প্রশ্ন: দিতিপ্রিয়া 'কমিটমেন্ট'-এ ভয় পায়, তার মানে?

দিতিপ্রিয়া: না তা নয়! আমরা যতই কাউকে কমিট করি, এরপরও তো প্রমিস ভেঙে যায়। সব সময় প্রমিস থাকে না। আর বিরহ আসার হলে আসবেই। যেমন 'রূপসাগরে'-তে একটা মানুষ একটা জায়গাতেই থেকে গেল সারা জীবন। অন্যদিকে আরেকজন জীবনে এগিয়ে যেতে পারল...ব্যক্তি বিশেষে আলাদা হয়। 

 

Ditipriya roy

 

প্রশ্ন: দিতিপ্রিয়া যে কোনও নস্টালজিয়ায় ভাসে, না এগিয়ে যেতে পারে জীবনে?   

দিতিপ্রিয়া: আমি চাই সব সময় মুভ অন করে যেতে। সবাই এটায় চায়। কিন্তু আমরা পারি কতটা? আমার মনে হয়, বিশেষত আমাদের জেনারেশনের এই সমস্যাটা বেশি। এছাড়া আমি যেহেতু একটু 'ওল্ড স্কুল', তাই বন্ধুত্ব হোক কিংবা সম্পর্ক, আমার মুভ অন করতে একটু সময় লাগে।                


প্রশ্ন: ঝড়- বৃষ্টিতে শ্যুট হয়েছে, চিত্রনাট্যে আগে থেকে ছিল? 

দিতিপ্রিয়া: না একদম না। চিত্রনাট্যে খটখটে রোদ ছিল। আমার সঙ্গে বৃষ্টির অদ্ভুত একটা সম্পর্ক আছে। যেহেতু আমার অগাস্ট মাসে জন্ম, আমার সব শুভ কাজেই বৃষ্টি হয়। আমাদের পুরো কাজটা জুড়েই খুব বৃষ্টি হয়েছে। যার ফলে দৃশ্যগুলি বৃষ্টির মধ্যেই শ্যুট করার সিদ্ধান্ত নেয় টিম বাধ্য হয়ে।     


প্রশ্ন: আপনার বাবা -মা কী বলছেন প্রথম মিউজিক ভিডিও দেখে? 

দিতিপ্রিয়া: খুব খুশি। আমার সব কাজেরই ওঁরা প্রশংসা করেন। তবে মা -বাবার বেশ মনের মতো কাজ করছি, এজন্যে এবার ওঁরা বেশি খুশি। ওঁরা চায় আমি একটু এক্সপেরিমেন্টাল ও ভিন্ন ধরনের কাজ করি।   

 

Advertisement