scorecardresearch
 

Sahitya Aaj Tak Kolkata 2023: বাবা আর আমাকে নিয়ে একসঙ্গে কোনও কাজ হয়নি ইন্ডাস্ট্রিতে, আক্ষেপ স্বস্তিকার

কলা সিনেমা নিয়ে কথা বলার পাশাপাশি স্বস্তিকাকে এদিন তাঁর জীবনে বাবা সন্তু মুখোপাধ্যায়ের ব্যাপারেও জিজ্ঞাসা করা হয়। এ প্রসঙ্গে একটু আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। তিনি বলেন যে বাবা যতদিন বেঁচে ছিলেন তাঁর সিরিয়াল-সিনেমা দেখার পর অভিনেত্রীকে গাইড করতেন।

Advertisement
স্বস্তিকা মুখোপাধ্য়ায় সাহিত্য আজতকের মঞ্চে স্বস্তিকা মুখোপাধ্য়ায় সাহিত্য আজতকের মঞ্চে
হাইলাইটস
  • 'কলা' নিয়ে সাহিত্য আজতকের মঞ্চে আড্ডায় মাতলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়
  • তবে এই সিনেমার পাশাপাশি বাবা সন্তু মুখোপাধ্যাকে নিয়ে আবেগে ভাসেন অভিনেত্রী।
  • প্রসঙ্গত, সাহিত্য আজতক কলকাতা-র দুই মঞ্চে বাংলার সাহিত্য, কবিতা, গান নিয়ে বিস্তারিত চর্চা ও বিতর্ক সভা চলবে দুদিন ব্যাপী

'কলা' নিয়ে সাহিত্য আজতকের মঞ্চে আড্ডায় মাতলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়। আর জে সারিকের সঙ্গে এই সিনেমা নিয়ে উঠে এল বহু অজানা কাহিনি। নেটফ্লিক্সের এই সিনেমায় স্বস্তিকা মুখোপাধ্য়ায়ের চরিত্রের নাম ছিল ইরা। তবে এই সিনেমার পাশাপাশি বাবা সন্তু মুখোপাধ্যাকে নিয়ে আবেগে ভাসেন অভিনেত্রী। প্রসঙ্গত, সাহিত্য আজতক কলকাতা-র দুই মঞ্চে বাংলার সাহিত্য, কবিতা, গান নিয়ে বিস্তারিত চর্চা ও বিতর্ক সভা চলবে দুদিন ব্যাপী। প্রথম দিন 'কলা' নিয়ে আড্ডা জমিয়ে দিলেন স্বস্তিকা।

কলা সিনেমা নিয়ে কথা বলার পাশাপাশি স্বস্তিকাকে এদিন তাঁর জীবনে বাবা সন্তু মুখোপাধ্যায়ের ব্যাপারেও জিজ্ঞাসা করা হয়। এ প্রসঙ্গে একটু আবেগপ্রবণ হয়ে পড়েন অভিনেত্রী। তিনি বলেন যে বাবা যতদিন বেঁচে ছিলেন তাঁর সিরিয়াল-সিনেমা দেখার পর অভিনেত্রীকে গাইড করতেন। তিনি জানান যে অভিনয় নিয়ে আলোচনা হত তাঁদের মধ্যে। তিনি অনেক কিছু শেখাতেন। ক্যামেরার সামনে কীভাবে তাকাতে হবে, কীভাবে কাজ করতে হবে এই সব শেখাতেন অভিনেত্রীকে। এখানে উল্লেখ্য, বাবা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে অত্যন্ত গভীরভাবে জড়িয়ে ছিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তবে এই মুহূর্তে কলকাতায় একাই থাকছেন তিনি। মেয়ে পড়াশোনার জন্য থাকেন বিদেশে এবং স্বস্তিকার অধিকাংশ বন্ধুরাই থাকেন কলকাতার বাইরে। তাই নিজের অভিনয়কেই বন্ধু ভাবেন তিনি। 

আরও পড়ুন: আমার কাজ দেখার জন্য মেয়েকে ঘুষ দিতে হয়, সাহিত্য আজতকের মঞ্চে বললেন স্বস্তিকা

সাহিত্য আজতকের মঞ্চে এসে আক্ষেপের সুরে অভিনেত্রী বলেন যে এতবছর ধরে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁকে ও তাঁর বাবা সন্তু মুখোপাধ্যায়কে নিয়ে একসঙ্গে কাজ করার কথা ভাবেননি। এটা অবশ্য অভিনেত্রী স্বস্তিকার কেরিয়ারে একটা আক্ষেপও বটে। প্রসঙ্গত, ইউটিউবে সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে স্বস্তিকার মিউজিক ভিডিও আমার মুক্তি আলোয় আলো আজও জনপ্রিয়তার শীর্ষে থাকলেও বাংলা সিনেমায় একসঙ্গে তাঁদের কোনও কাজ নেই। 

Advertisement

 

Advertisement