scorecardresearch
 

'বাজি'র শুটিং শেষ করতে ফের লন্ডনে জিৎ

সাংসদ হওয়ার পর মিমির প্রথম পুরোদস্তুর বাণিজ্যিক ছবি 'বাজি'। তবে শুধু জিৎ নয়, মিমির সঙ্গে প্রথমবারের জন্য কাজ করতে চলেছেন ‘বাজি’ ছবির পরিচালক অংশুমান প্রত্যুষ।

Advertisement
'বাজি'র শুট শেষ করতে লন্ডন গেলেন জিৎ 'বাজি'র শুট শেষ করতে লন্ডন গেলেন জিৎ
হাইলাইটস
  • 'বাজি'র শুট শেষ করতে লন্ডন গেলেন জিৎ
  • প্রথমবার দেখা যাবে জিৎ-মিমি জুটি
  • লম্বা শুটিং শিডিউল ছবির

বিশ্বে করোনা হানার আগে লন্ডনে ছিলেন জিৎ। পরবর্তী ছবি 'বাজি'র শুটিং করতেই উড়ে গিয়েছিল তাঁর টিম। দিন দুয়েক আগেই ওদেশে পাড়ি দিয়েছেন মিমি চক্রবর্তী। করোনা পরীক্ষা করে বৃহস্পতিবার সকালে 'বাজি'র শুট শেষ করতে লন্ডন গেলেন সাংসদ। আর এদিন গেলেন প্রযোজক-অভিনেতা জিৎ। লম্বা শুটিং শিডিউল। মার্চে লকডাউন সংক্রান্ত নির্দেশিকা জারি হওয়ায় শুট শেষ না করেই ফিরে হয়েছিল তাদের। 

লন্ডনের উদ্দেশে যাত্রা করার আগেই সোশাল মিডিয়ায় আনন্দ ভাগ করে নিলেন। পরিচালক অংশুমান প্রত্যুষের পরিচালনায় ছবিতে প্রথমবার দেখা যাবে জিৎ-মিমি জুটি। সাংসদ হওয়ার পর মিমির প্রথম পুরোদস্তুর বাণিজ্যিক ছবি 'বাজি'। তবে শুধু জিৎ নয়, মিমির সঙ্গে প্রথমবারের জন্য কাজ করতে চলেছেন ‘বাজি’ ছবির পরিচালক অংশুমান প্রত্যুষ। প্রযোজনায় রয়েছেন জিৎ নিজেই।

অতিমারীর আগের 'বাজি'র শুটিং
অতিমারীর আগে 'বাজি'র শুটিং। ফোটো- মিমির ইনস্টাগ্রাম সৌজন্যে

’বাজি’ দক্ষিণী ছবির আদলে তৈরি হলেও চিত্রনাট্য একেবারে নিজের মতো করে সাজিয়েছেন অর্ণব ভৌমিক। গল্পে সাদৃশ্য থাকলেও কাহিনীর বুননে রয়েছে নয়া মাত্রা। অক্টোবরেই ছবির শুটিং শেষ করার ইচ্ছে রয়েছে নায়কের। এরপরে লন্ডনের আবহাওয়া শুটিংয়ে অনুকূল থাকবে না। তাই অক্টোবর না হলে ফের অপেক্ষা করতে হবে মার্চ পর্যন্ত। 

নিজের ‘বাণিজ্যিক’ নায়কোচিত সত্ত্বা ছেড়ে ‘অসুর’ করেছিলেন জিৎ। অভিনেতা হিসেবে প্রশংসা কুড়লেও, বক্সঅফিসে সেভাবে সাফল্য পায়নি পাভেল পরিচালিত এই ছবি। তবে প্রথমবারের জন্য জিৎ-মিমির রসায়ন ঠিক কতটা জমবে, তা দেখতে ‘বাজি’ রাখতেই হবে। 

প্রসঙ্গত, 'বাজি' ছাড়া আরও দু'টি বাংলা ছবির শুটিংয়ের জন্য ইউনিট গিয়েছে লন্ডনে। 
 

Advertisement