scorecardresearch
 

Haar Mana Haar: মেয়ের জন্য ফের বিয়ের সিদ্ধান্ত সোহমের! পাত্রী পায়েল না আয়োষী?

New Bangla Movie: প্রথমে রাজি না হলেও, মেয়ের মুখের দিকে তাকিয়ে ফের বিয়ে করার সিদ্ধান্ত নেয় সে। আর এরপরই ঘটনাচক্রে একে একে তার জীবনে আসে দুই নারী।

Advertisement
সিলভিয়া দে, সুদীপ্তা চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পায়েল সরকার, আয়োষী তালুকদার (বাম দিক থেকে) সিলভিয়া দে, সুদীপ্তা চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পায়েল সরকার, আয়োষী তালুকদার (বাম দিক থেকে)

'সিঙ্গেল ফাদার' শব্দটির সঙ্গে বর্তমানে বেশীরভাগ মানুষই পরিচিত। তবে শুনতে সহজ লাগলেও, আসলে সিঙ্গেল ফাদার কিংবা মাদারদের জার্নিটা খুবই কঠিন। মিষ্টির সিঙ্গেল ফাদার বিক্রম। দশ বছর বয়সী মেয়েকে একাই বড় করার সিদ্ধান্ত নেয় সে। কিন্তু ধীরে ধীরে সে বুঝতে পারে মেয়ে হিতে বিপরীত হচ্ছে। বাধ্য হয়ে বিক্রম সাহায্য চায় দিদি শ্রেয়সীর। বিপদ থেকে মুক্তি পাওয়ার জন্য ভাইকে সে ফের বিয়ে করার পরামর্শ দেয়।

প্রথমে রাজি না হলেও, মেয়ের মুখের দিকে তাকিয়ে ফের বিয়ে করতে রাজি হয় বিক্রম। আর এরপরই ঘটনাচক্রে একে একে তার জীবনে আসে দুই নারী। শেষ পর্যন্ত মা হিসাবে কাকে মেনে নেবে মিষ্টি? বিক্রমই বা কাকে বাছবে? এই সব প্রশ্নের উত্তর মিলবে রাজা চন্দের (Raja Chanda) ছবি 'হার মানা হার' (Haar Mana Haar) -এ। বরাবর সম্পর্কের গল্প বলেন রাজা। এছবিতেও তার অন্যথা হয়নি, রয়েছে সম্পর্কের টানাপোড়েন। 

 

Haar Mana Haar new bangla movie by raja chanda starring Soham Chakraborty Paayel Sarkar Ayoshi Talukdar

'হার মানা হার' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty), পায়েল সরকার (Paayel Sarkar), আয়োষী তালুকদার ( Ayushi Talukdar)। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty), প্রান্তিক বন্দ্যোপাধ্যায় (Prantik Banerjee) এবং শিশু শিল্পী, সিলভিয়া দে (Prantik Banerjee)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। আধুনিক পরিবার এবং জীবনের একটি মর্মস্পর্শী গল্প বলবে এই ছবি। এসসি এন্টারটেইনমেন্টের ব্যানারে আগামী ১৬ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'হার মানা হার'। 

 

 

রাজা চন্দ জানালেন, "হার মন হার হল এমন একটি ছবি, যার গল্প অভিভাবকত্বর সূক্ষ্ম বিষয়বস্তুর উপর কেন্দ্র করে তৈরি। আধুনিক যুগের সম্পর্কের ক্ষেত্রে ছবিটির একটি ভিন্ন দৃষ্টিভঙ্গি রয়েছে। এই পারিবারিক ড্রামাতে রোমান্সের পাশাপাশি অ্যাডভেঞ্চার রয়েছে। আশা করি বর্তমান সময় দাঁড়িয়ে দর্শকদের ছবিটা ভাল লাগবে।" 

Advertisement

 

Haar Mana Haar new bangla movie by raja chanda starring Soham Chakraborty Paayel Sarkar Ayoshi Talukdar

প্রসঙ্গত, দীর্ঘ ১৩ বছর পর একই ছবিতে অভিনয় করছেন সোহম ও পায়েল। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত 'প্রেম আমার' ছবিতে তাঁদের শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল। রাজা চন্দের ছবি 'আম্রপালি'-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আয়োষী। ফের এই ছবিতে কাজ এবং এবার তাঁর সঙ্গে রয়েছেন সোহম ও পায়েল, তাই দারুণ খুশি অভিনেত্রী। 

 

Advertisement