scorecardresearch
 

Iman Chakraborty: বরকে এই বিশেষ নামে ডাকেন ইমন, জন্মদিনে শেয়ার করলেন আদুরে ছবি

Iman Chakraborty: বিশেষ দিন, তাই বার্থডে বয়কে নানা রকমভাবে সারপ্রাইজ দিচ্ছেন ইমন সহ তাঁর কাছের মানুষেরা। এদিকে ইমন অসুস্থ, কীভাবে উদযাপন করছেন? 

Advertisement
ইমন ও নীলাঞ্জন (ছবি: ইনস্টাগ্রাম) ইমন ও নীলাঞ্জন (ছবি: ইনস্টাগ্রাম)

নেটিজেনদের সমালোচনার শীর্ষে থাকেন জাতীয় পুরস্কার প্রাপ্ত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। রিয়্যালিটি শো 'সারেগামাপা' থেকে শুরু করে রক্তদান, সব কিছুতেই ট্রোলিংয়ের শিকার তিনি। এমনকী রবীন্দ্রসঙ্গীত গাওয়ার ধরণ থেকে শাখা-পলা না পরা, কোনও কিছুই বাদ যায়নি ট্রোলিংয়ের তালিকা থেকে। আজ (১৬ এপ্রিল) সেই ইমনের স্বামী- নীলাঞ্জন ঘোষের জন্মদিন। বিশেষ দিন, তাই বার্থডে বয়কে নানা রকমভাবে সারপ্রাইজ দিচ্ছেন ইমন সহ তাঁর কাছের মানুষেরা। এদিকে ইমন অসুস্থ, কীভাবে উদযাপন করছেন? 

জন্মদিনের আগের রাত থেকেই শুরু হয়েছে উদযাপন। সারপ্রাইজ কেকের আয়োজন করা হয়েছিল বাড়িতে। ইমন নিজে আদরের 'মাম্মু'র (এই নামেই নীলঞ্জনকে ডাকেন ইমন) চোখ ঢেকে তাঁকে কেকের সামনে আনেন গায়িকা। তবে সকাল থেকেই জ্বরে কাবু তিনি। এজন্যে নীলাঞ্জন নিজেই হাতে খুন্তি ধরলেন।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, "আমি পয়লা বৈশাখে অনুষ্ঠান করতে গিয়েছিলাম, তার পর থেকেই শরীরটা খারাপ। যদিও কাল রাত থেকেই আমরা নীলাঞ্জনের জন্মদিনের উদযাপন শুরু করি। সকাল থেকে জ্বরে আমি শুয়ে। নীলাঞ্জন নিজেই রান্না করছে সেটাই আমরা খাব।" জানা যায়, জন্মদিনের উপহার স্বরূপ তিনি বরকে দিয়েছেন- বাদ্যযন্ত্র 'হ্যান্ড ড্রাম'।

 

 

বরের সঙ্গে আদুরে ছবি শেয়ার করেছেন ইমন। ক্যাপশনে লিখেছেন, "আমার...। হ্যাপি বার্থডে বর..." জন্মদিনের আগের রাতের উদযাপনের ভিডিও শেয়ার করে গায়িকা লিখেছেন, "হ্যাপি বার্থডে মাম্মু...।" অনুগামী থেকে শুরু করে অন্য তারকারা কমেন্টবক্সে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরাচ্ছেন।

Advertisement

 

প্রসঙ্গত, ২০২১ সালের ২ ফেব্রুয়ারি গাঁটছড়া বেঁধেছিলেন ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ। সমস্ত আচার- নিয়মকানুন মেনেই হয়েছিল বিয়ের সমস্ত অনুষ্ঠান। বিয়ের আসর বসেছিল হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে। তবে খুব একটা আড়ম্বর মোটেই চাইছিলেন না তাঁরা। তাই একদিনেই আত্মীয়- পরিজনদের নিয়ে হয়েছিল তাঁদের 'ম্যারেজ রিসেপশন'। ইমনের বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের এক ঝাঁক কলাকুশলী। ২০১৯ সালে প্রথম দেখা হয়েছিল এই তারকা জুটির। যদিও তখন নীলাঞ্জনের থেকে 'পাত্তা' পাননি ইমন। এরপর নিয়তির লিখনে আরও বেশ কিছুবার দেখা হতেই, ইমন বুঝে গিয়েছিলেন নীলাঞ্জনই তাঁর 'মনের মানুষ'।  

 

Advertisement