scorecardresearch
 

Jaya Ahsan: ভূত মরে কি পরী হয়? এবার হরর ছবিতে জয়া, আসছে 'ভূতপরী'

Jaya Ahsan: বারে বারে ভিন্ন স্বাদ দর্শকদের সামনে পরিবেশন করেছেন নায়িকা। সম্প্রতি বলিউডেও পা রেখেছেন তিনি। এবার একেবারে নয়া অবতারে সকলের সামনে আসতে চলেছেন নায়িকা। সৌকর্য ঘোষালের পরিচালনায় আসছে 'ভূতপরী'। 

Advertisement
'ভূতপরী' ছবিতে জয়া আহসান (ছবি: সংগৃহীত) 'ভূতপরী' ছবিতে জয়া আহসান (ছবি: সংগৃহীত)

এপার ও ওপার দুই বাংলার ছবিতেই নিজের অভিনয় দক্ষতার জন্যে, দর্শকের একেবারে মনের কাছের হয়ে উঠেছেন অভিনেত্রী জয়া আহসান (Jaya Ahsan)। ছবি ও চরিত্র বেছে নেওয়ায়ও থাকে নতুনত্ব। বারে বারে ভিন্ন স্বাদ দর্শকদের সামনে পরিবেশন করেছেন নায়িকা। সম্প্রতি বলিউডেও পা রেখেছেন তিনি। এবার একেবারে নয়া অবতারে সকলের সামনে আসতে চলেছেন নায়িকা। সৌকর্য ঘোষালের পরিচালনায় আসছে 'ভূতপরী'। 

নাম শুনেই বোঝা যাচ্ছে, ছবিটি হররধর্মী। এক ভূত, বা বলা ভাল পেত্নীকে কেন্দ্র করেই ছবির গল্প। যেখানে মুখ্য চরিত্র অভিনয় করছেন জয়া আহসান। ঢাকাইয়া নায়িকাকে এবার দেখা যাবে ভূতপরীর চরিত্রে। মজার- ভৌতিক এই ছবিটি আসছে সুরিন্দর ফিল্মসের ব্যানারে। 

 

আরও পড়ুন

Jaya Ahsan movie

জয়া ছাড়াও এই ছবিতে রয়েছেন টলিপাড়ার একঝাঁক চেনা মুখ। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শিশুশিল্পী বিশান্তক মুখোপাধ্যায়কে। এছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলা মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। ভূতের ছবিতে সঙ্গীত খুব গুরুত্বপূর্ণ। এই গুরু দায়িত্ব পালন করছেন নবারুণ বসু। আগামী ৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ভূতপরী'।

 

Jaya Ahsan

'ভূতপরী' একজন মহিলার গল্প, যিনি মারা যান। একটি ছোট ছেলের সেই মৃত মহিলার অস্থির আত্মার সঙ্গে দেখা করে। নিজের মৃত্যুর রহস্য উন্মোচন করতে ছোট্ট ছেলেটির সাহায্য চায় মহিলাটি। মানুষ মরে ভূত হলে, ভূত মরে কি পরী হয়? এই প্রশ্নের উত্তরই মিলবে ছবিতে। 

জয়া আহসান বলেন, "ছবিটি শুধু ভয় এবং ভূতের মধ্যেই সীমাবদ্ধ থাকে না। নারী হত্যার পিছনের আসল সত্যটি উন্মোচন করার সময়, ছবিটি ক্রাইম-থ্রিলার ঘরানারও স্পর্শ করে।" 

Advertisement

 

Jaya Ahsan

পরিচালক সৌকর্য ঘোষালের কথায়, "গুপি গায়েন বাঘা বাইন থেকে 'ভূতের রাজা' আমাকে সব সময় মুগ্ধ করেছে। আমি সব সময় এমন একটি ছবি বানাতে চেয়েছিলাম যা, ভূত এবং মানুষের মধ্যে বন্ধুত্বপূর্ণ বন্ধন নিয়ে কাজ করে। সেই সঙ্গে এর মজা এবং বিপদগুলি আবিষ্কার করে।"

 

Advertisement