scorecardresearch
 

ক্যারিয়ারে নয়া মোড় ! নতুন চ্যালেঞ্জের মুখে যিশু

সিঙ্গল ফাদারের চরিত্রে যিশু সেনগুপ্ত। প্রথমবার বাংলা ছবিতে এমন গল্প নিয়ে আসছে 'উইন্ডোজ'। ছবির নাম 'বাবা বেবি ও'।

যিশু সেনগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম) যিশু সেনগুপ্ত (ছবি-ইনস্টাগ্রাম)
হাইলাইটস
  • পর্দায় এবার সিঙ্গল ফাদারের চরিত্রে যিশু সেনগুপ্ত।
  • 'উইন্ডোজ' প্রযোজিত ছবির নাম 'বাবা বেবি ও'।
  • মার্চ থেকে শুরু হবে ছবির শুটিং।

সিঙ্গল ফাদারের চরিত্রে যিশু সেনগুপ্ত। প্রথমবার বাংলা ছবিতে এমন গল্প নিয়ে আসছে 'উইন্ডোজ'। ছবির নাম 'বাবা বেবি ও'।

'যিশু'র জন্মদিনে কলকাতার যিশুর বড় উপহার। 'বাবা বেবি ও'। উইন্ডোজ প্রযোজিত নতুন ছবিতে সিঙ্গল ফাদারের ভূমিকায় অভিনেতা যীশু সেনগুপ্ত। প্রকাশ্যে এসেছে ছবিরল মোশন পোস্টার। নীল আকাশে উড়ে যাচ্ছে বেশ কয়েকটা পায়রা। লাল ওড়না সরে গিয়ে ভেসে উঠছে যিশুর মুখ। একসঙ্গে ধরে রেখেছেন দুই শিশুকে। 

 

এই প্রথমবার বাংলা ছবিতে সিঙ্গল ফাদারের গল্প। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় জুটি বরাবরই ভাবেন একটু অন্য ভাবে। ছবির গল্প এবং চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপ সম্রাজ্ঞী বনদ্যোপাধ্যায়ের। আর পরিচালনায় অরিত্র মুখোপাধ্যায়। অরিত্র এর আগে উইন্ডোজ প্রযোজিত ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' পরিচালনা করেছিলেন। তবে চমক আছে আরও। বাংলাদেশের চমক হাসান এই ছবির সঙ্গীত পরিচালক। সব কিছু ঠিক থাকলে আগামী ২০ মার্চ থেকে শুরু হবে ছবির শুটিং। 

শোনা যাচ্ছে, আগামী দুটি গুরুত্বপূর্ণ ছবির কাজ করছেন যিশু সেনগুপ্ত। তারই প্রথম 'বাবা বেবি ও'। বাবা এবং বেবি-কে তো ছবির মোশন পোস্টারে দেখাই যাচ্ছে। তবে কি নায়িকা বিহীন এই ছবি? আচ্ছা ছবিতে ও কে? সে বিষয়ে কেউই মুখ খোলেননি। সব মিলিয়ে বড়দিনে যিশুর বড় উপহারে খুশি টলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়া।

 
; ; ;