scorecardresearch
 

Jisshu- Nilanjana- Mohua: পরকীয়া করে মন ভেঙেছেন যিশু! কঠিন সময়ে নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন শাশ্বত-পত্নী মহুয়া

Tollywood Gossips: দীর্ঘ ২০ বছরের সম্পর্কে ফাটল ধরেছে তারকা জুটির। নীলাঞ্জনা ছাড়াও বাবা যিশুকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন বড় মেয়ে সারা। নেটমাধ্যমে যিশুকে নিয়ে চর্চা তুঙ্গে।

Advertisement
নীলাঞ্জনা- যিশু, শাশ্বত- মহুয়া (ছবি: ইনস্টাগ্রাম) নীলাঞ্জনা- যিশু, শাশ্বত- মহুয়া (ছবি: ইনস্টাগ্রাম)

শিরোনামে যিশু সেনগুপ্ত  ও নীলাঞ্জনা সেনগুপ্ত। দীর্ঘ ২০ বছরের সম্পর্কে ফাটল ধরেছে তারকা জুটির। ইন্ডাস্ট্রির অন্দরে এরকমই কানাঘুষো শোনা যাচ্ছে, গত কয়েকদিন ধরে। যা প্রকাশ্যে আসার পরে, হতবাক সকলে। নীলাঞ্জনা ছাড়াও বাবা যিশুকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন বড় মেয়ে সারা। নেটমাধ্যমে যিশুকে নিয়ে চর্চা তুঙ্গে। অভিনেতকে গালমন্দ করছেন নেটিজেনরা। এমনকী টলিপাড়ার অন্দরেও তাঁকে নিয়ে যথেষ্ট আলোচনা চলছে। এবার যিশু-পত্নীর পাশে দাঁড়ালেন এক তারকা-পত্নী। 

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না নীলাঞ্জনার। কিছু মাস আগে মাতৃ বিয়োগ হয়েছে তাঁর। সেই ধাক্কা সামলাতে না সামলাতেই, ফের যিশু মন ভাঙলেন তাঁর। কঠিন সময় নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রী মহুয়া চট্টোপাধ্যায়। নিজের ইনস্টা প্রোফাইলের স্টোরিতে নীলাঞ্জনার একটি ছবি শেয়ার করে মহুয়া লিখেছেন, "তোমায় একজন শক্তিশালী মানুষ বলেই জানি। তোমার জন্য গর্ব হয়। তোমার পাশে আছি সব সময়।" নীলাঞ্জনার সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব মহুয়ার। এই প্রথম টলিউড থেকে কেউ এগিয়ে এলেন নীলাঞ্জনার পাশে।

 

Mohua Chatterjee post

 

টলিপাড়ায় যেমন নতুন সম্পর্ক গড়ে, তেমন একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনও শোনা যায়। দিন কয়েক আগেই টেলিপাড়ায় হঠাৎ  শোনা যায়, দীর্ঘ ২০ বছরের সম্পর্কে ফাটল ধরেছে যিশু  ও নীলাঞ্জনার। এই খবর সামনে আসার পর থেকেই সকলের মনে একটাই প্রশ্ন ঘুরছিল, কে সেই ব্যক্তি, যার জন্য যিশু- নীলাঞ্জনার সাজানো সংসারে চির ধরল? সেই উত্তরও মিলেছে এরই মধ্যে।    

ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছে কলকাতার বাইরে কাজ করতে করতে নতুন সম্পর্কে জড়িয়েছেন যিশু। সেই নতুন প্রেমিকা কোনও অভিনেত্রী নন, নিজের আপ্ত সহায়ক- শিনাল সুর্তির সঙ্গেই নাকি প্রেম করছেন যিশু। গুঞ্জন শোনা যাচ্ছে, শুধু প্রেম নয়, গুজরাতের এই কন্যার সঙ্গে নাকি মায়ানগরীতে এক প্রকার সংসার পেতেছেন অভিনেতা। অর্থাৎ মুম্বইতে সহবাস করছেন যিশু- শিনাল। কর্মসূত্রে, প্রায় ৫ বছর ধরে যিশুর সমস্ত কাজ সামলাচ্ছেন তিনিই। যদিও এই বিষয়টি দু'জনের কেউই নিশ্চিত করেননি। 

Advertisement

টলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম ছিল যিশু সেনগুপ্ত- নীলাঞ্জনা সেনগুপ্ত। তাঁরা একে অপরের 'সাপোর্ট সিস্টেম' বলেই জানলেন সকলে। এমনকী যিশুর কর্মকাণ্ডের অনেকটাই দেখাশোনা করতেন তাঁর স্ত্রী। দু'জনে সঙ্গে প্রযোজনা সংস্থাও খুলেছেন বেশ কিছু বছর হল। টলিউড, বলিউড ছাড়াও দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও দাপিয়ে কাজ করছেন যিশু। মাসের বেশীরভাগ দিনই কলকাতার বাইরে থাকেন কাজের সূত্রে। দুই মেয়ে, সংসার সামলানোর পাশাপাশি প্রযোজনা সংস্থার দেখাশোনাও মূলত নীলাঞ্জনাই করেন। এদিকে টিনসেল টাউনের খবর, যিশুর বিবাহ বহির্ভূত সম্পর্কের টের পেতেই, বিচ্ছেদের মতো পরিস্থিতি তৈরি হয়েছে যিশু- নীলাঞ্জনার। এমনকী যিশুর সমস্ত ছবি ইনস্টা থেকে তিনি মুছে দিয়েছেন, বরকে আনফলোও করেছেন।

প্রসঙ্গত, ২০০৪ সালের ৪ মার্চ গাঁটছড়া বাঁধেন যিশু- নীলাঞ্জনা। বিয়ের আগে প্রায় বছর তিনেক প্রেম করেছেন। ২০০১ সালে 'হিপ হিপ হুররে' হিন্দি ধারাবাহিকে অভিনয় করতেন নীলাঞ্জনা। শোনা যায়, মুম্বইয়ে কাজ করার সময় থেকেই প্রেম দু'জনের। বর্তমানে দুই মেয়ে- সারা ও জারাকে নিয়ে যিশু- নীলাঞ্জনার সংসার। জীবনের নানা ওঠানামার সাক্ষী থেকেছেন দু'জনে। লেক গার্ডেসের বাড়িতে বড় করে গণেশ পুজো থেকে বালিগঞ্জের জনপ্রিয় ক্লাবের দুর্গাপুজোর আয়োজন, সবটা এতদিন করেছেন দু'জনে মিলেই। এখন তাঁদের সম্পর্কের সমীকরণ ঠিক কী, তা সময়ই বলবে।  


 

Advertisement