scorecardresearch
 

Lagnajita Chakraborty: কলেজ সার্ভিস কমিশনে দুর্নীতিতেই কলেজে চাকরি লগ্নজিতার? গায়িকার দাবি...

Lagnajita Chakraborty: এসএসসি দুর্নীতিতে জড়িতে আছেন বলেই অভিযোগ পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। তবে এরই মাঝে দুর্নীতিতে নাম জড়ায় লগ্নজিতা চক্রবর্তীর। তবে খবরটি ভুয়ো বলে এবার সোশ্যাল সোচ্চার হলেন সঙ্গীতশিল্পী। 

Advertisement
সঙ্গীতশিল্পী লগ্নজিতা চক্রবর্তী (ছবি: ফেসবুক) সঙ্গীতশিল্পী লগ্নজিতা চক্রবর্তী (ছবি: ফেসবুক)

এই মুহূর্তে উত্তাল রাজ্য- রাজনীতি। সংবাদের শিরোনামে রয়েছেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গত শনিবার সকালে তাঁকে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এদিন আটক করা হয় মন্ত্রী ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কেও। এসএসসি দুর্নীতিতে জড়িতে আছেন বলেই অভিযোগ পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। তবে এরই মাঝে দুর্নীতিতে নাম জড়ায় লগ্নজিতা চক্রবর্তীর। তবে খবরটি ভুয়ো বলে এবার সোশ্যাল সোচ্চার হলেন সঙ্গীতশিল্পী। 

সম্প্রতি একটি বেসরকারি চ্যানেলে দেখানো হয় যে, কলেজ সার্ভিস কমিশনের দুর্নীতির মাধ্যমে লগ্নজিতা উত্তরবঙ্গের একটি বিশ্ববিদ্যালয়ে সংস্কৃত অধ্যাপক হিসেবে চাকরি পেয়েছেন। আর এই খবরটি চোখে পড়া মাত্রই লগ্নজিতা সকলকে জানান আসল ঘটনা। সেই সঙ্গে চ্যানেলকে অনুরোধ করেন, নিজেদের ভুল স্বীকার করে সংশোধনী প্রকাশ করতে। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আমার সকল শুভ্যানুধ্যায়ীকে জানাতে চাই যে এই খবরটি সম্পূর্ণ অসত্য। আমার সঙ্গে প্রাক্তন শিক্ষামন্ত্রী শ্রী পার্থ চট্টোপাধ্যায়ের কোনও যোগাযোগ নেই। চ্যানেলকে অনুরোধ করবো নিজেদের ভুল স্বীকার করে যথা সম্ভব তাড়াতাড়ি একটি সংশোধনী প্রকাশ করতে। ধন্যবাদ।" 

 

Lagnajita Chakraborty post

প্রসঙ্গত, টালিগঞ্জে ২২ কোটি উদ্ধারের পর এবার অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ায় রথতলার ফ্ল্যাটেও মিলেছে নগদ ২৭.৯ কোটি টাকা, ৪.৩১ কোটি টাকা মূল্যের সোনা ও গয়না। বুধবার টাকা গোনার ৪টি মেশিন আনিয়ে রাতভর চলে টাকা গণনার কাজ। 

 

Advertisement