scorecardresearch
 

Madan Mitra- Oh Lovely: 'ওহ লাভলি'! হরনাথের পরিচালনায় এবার বড় পর্দায় মদন

Madan Mitra- Oh Lovely: রাজনীতির বাইরেও বিভিন্ন ক্ষেত্রেও সংবাদের শিরোনামেই থাকেন তিনি। ফের আলোচনা তাঁকে নিয়ে। তবে এবারের কারণটি একেবারে আলাদা। এবার বড় পর্দায় আসতে চলেছেন মদন মিত্র।

Advertisement
রাজনীতিবিদ মদন মিত্র রাজনীতিবিদ মদন মিত্র

ফেসবুক লাইভ হোক বা রাজনৈতিক মঞ্চ, সর্বক্ষেত্রে সুপারস্টার মদন মিত্র (Madan Mitra)। পশ্চিমবঙ্গের এই বিধায়ক ও  প্রাক্তন মন্ত্রীকে অনেকে আবার 'বাংলার ক্রাশ' বলতে পছন্দ করেন। রাজনীতির বাইরেও বিভিন্ন ক্ষেত্রেও সংবাদের শিরোনামেই থাকেন তিনি। ফের আলোচনা তাঁকে নিয়ে। তবে এবারের কারণটি একেবারে আলাদা। এবার বড় পর্দায় আসতে চলেছেন মদন মিত্র। আগামী ২৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত প্রথম ছবি। 

হরনাথ চক্রবর্তীর (Haranath Chakraborty)-র নতুন ছবিতে দেখা যাবে বিধায়ক- রাজনীতিবিদকে। নতুন এই ছবির নাম 'ওহ লাভলি'। প্রকাশ্যে এল, এই ছবির সব চরিত্রদের লুক। ছবিতে মুখ্য চরিত্রে ডেবিউ করছেন দেবযানী চট্টোপাধ্যায়ের ছেলে ঋক চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন রাজনন্দিনী পাল (Rajnandini Pal), খরাজ মুখোপাধ্যায় (Khoraj Mukherjee), লাবণী সরকার (Laboni Sarkar), দ্রোণ মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, তপতি মুন্সী, বুদ্ধদেব ভট্টাচার্য, মৃন্ময় দাস সহ অন্যান্য শিল্পীরা।

 

Madan Mitra new film Oh Lovely

 

এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন শুভঙ্কর- শুভম জুটি ও আবহসঙ্গীত নির্মাণ করেছেন এস. পি. ভেঙ্কটেশ। সন্দীপ সাথীর প্রযোজনায়, সাথী ফিল্মসের ব্যানারে আসছে 'ওহ লাভলি'। মূল  ভাবনায় রয়েছেন কৌশিক চক্রবর্তী, কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন সুদীপ দাস, অতিরিক্ত চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাবেন ঈশ্বর বারিক। ফ্যামিলি ড্রামা, রোম্যান্স, আর লার্জার দ্যান লাইফ স্টোরি টেলিংয়ের মোড়কে তৈরি এই ছবিতে থাকবে এমনই এক ট্যুইস্ট।  

সায়ন্তন ওরফে সন্তুকে কেন্দ্র করে তৈরি হয়েছে 'ওহ লাভলি'-র মূল গল্প। তার বাবা রমণীকান্তর  ধানের ব্যবসা, নন্দদুলাল সহ সমস্ত প্রতিদ্বন্দ্বীর ষড়যন্ত্র নস্যাৎ করে প্রতিষ্ঠিত চাল মিলের মালিক সুবিমল বাবুর কারখানায় ধান যোগান দেওয়া তার ব্যবসার গুরুত্বপূর্ণ অংশ। গ্রামের প্রভাবশালী চাষী পরিবারের ছেলে সন্তু, বাবার ব্যবসার বাইরে গিয়ে কিছু করার আশায় বাড়ির অমতে চলে যায় কলকাতায়। সেখানেই চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে দেখা হয়ে যায় নিধির সঙ্গে। অনাথ নিধির প্রেমে পরে সন্তু, বিয়ে করার ভাবনাচিন্তা ও করে ফেলে অচিরে। কিন্তু নিধির শর্ত কিছুতেই সন্তুর পরিবারের অনুপস্থিতিতে বিয়ে করবে না সে। সেই শর্তে সফল হতে পারে না সন্তু, বিয়ে ভেঙে যায় রেজিস্ট্রির দিনই। 

Advertisement

 

Madan Mitra new film Oh Lovely

 

এর মধ্যে গ্রাম থেকে খবর আসে তার দাদার বিয়ে সুবিমল বাবুর মেয়ে অন্তরার সঙ্গে। প্রেমে ব্যর্থ হয়ে বাড়ি ফিরে যায় সে, আর সেখানেই তার জন্য অপেক্ষা করতে থাকে একের পর এক ঘটনা। কি এমন ঘটে সেই বিয়ে কেন্দ্র করে? নিধি- সন্তু কি সব ভুলে এক হতে পারবে? নাকি সামনে আসবে আরও বড় কোনও টুইস্ট? 

হরনাথ চক্রবর্তী জানালেন, "এটি সপরিবারে দেখার মতো একটা ছবি। অনেক কিছুর শুভারম্ভ এই ছবি ঘিরে। ছবিতে সোশ্যাল মিডিয়া সেনসেশন মদন মিত্রকে প্রথমবার অভিনয় করতে দেখবে বাঙালি। যদিও অভিনয়ের ক্ষেত্রে বেশ বলিষ্ঠ ছাপ রেখেছেন তিনি। লাবণী সরকার, খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করেছেন। ব্যক্তি হিসেবে তাঁর যে আমেজ, সেই আমেজ বজায় রেখেই এই ছবিতে এক নতুন অবতারে দেখা যাবে তাঁকে।" 

পরিচালক যোগ করলেন, "এই ছবি দিয়ে বাংলা ছবির জগতে প্রথমবার অভিযান শুরু করছে ঋক, ওকে হিরো হিসাবে  দর্শকদের ভাল লাগবে আমি নিশ্চিত। রাজনন্দিনীকেও এমন গ্ল্যামারাস অবতারে প্রথমবার পাবে বাঙালি দর্শক। রোম্যান্স ছাড়াও পারিবারিক হাসি, কান্না, স্নেহ, ভালবাসা রয়েছে ভীষণ ভাবে। ছবির বিভিন্ন মুডের সঙ্গে মিলিয়ে খুব সুন্দর গান তৈরি করেছে শুভংকর ও শুভম। যে বাংলা ছবি বিনোদনের মধ্যে দিয়ে মানুষকে নিখাদ গল্প শোনাতে পারে, সব ভেদাভেদ নির্বিশেষে দর্শকদের প্রিয় হয়ে উঠতে পারে, 'ওহ! লাভলি' ঠিক তেমন একটা ছবি। আশা করি দর্শকদের এই ছবি ভাল লাগবে।" 

 

Advertisement