scorecardresearch
 

অরুণিমাকে লাগাতার খুনের হুমকি, বাড়ির সামনে থেকেই গ্রেফতার যুবক

অভিনেত্রী অরুণিমা ঘোষের অভিযোগ, ২০১৯ সাল থেকে তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লাগাতার হুমকি দিয়েছিলেন ওই ব্যক্তি। এরপর লালবাজার সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানিয়েছিলেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল সাইবার থানা। এর পর জামিনে মুক্তি পেয়ে ফের অভিনেত্রীকে হুমকি এবং অশালীন মেসেজ পাঠানো শুরু করে অভিযুক্ত।

Advertisement
অরুণিমা ঘোষ অরুণিমা ঘোষ
হাইলাইটস
  • ২০১৯ সাল থেকে তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লাগাতার হুমকি দিয়েছিলেন ওই ব্যক্তি।
  • লালবাজার সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানিয়েছিলেন তিনি।
  • বাড়ি থেকে জিম এমনকী বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের বাড়িতেও ফলো করা হচ্ছিল।

টলি অভিনেত্রী অরুণিমা ঘোষকে (Arunima Ghosh) লাগাতার খুনের হুমকি দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল কলকাতা পুলিশের (Kolkata Police) গোয়েন্দা বিভাগ। রবিবার রাতে অভিনেত্রীর বাড়ির একেবারে সামনে থেকে অভিযুক্তকে হাতেনাতে পাকড়াও করে পুলিশ। ধৃতের নাম মুকেশ সাউ। সে গড়ফা এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

অভিনেত্রী অরুণিমা ঘোষের অভিযোগ, ২০১৯ সাল থেকে তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লাগাতার হুমকি দিয়েছিলেন ওই ব্যক্তি। এরপর লালবাজার সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানিয়েছিলেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছিল সাইবার থানা। এর পর জামিনে মুক্তি পেয়ে ফের অভিনেত্রীকে হুমকি এবং অশালীন মেসেজ পাঠানো শুরু করে অভিযুক্ত। অরুণিমার দাবি, তাঁকে বাড়ি থেকে জিম এমনকী বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের বাড়িতেও ফলো করা হচ্ছিল। এক সময় আতঙ্কে জিমে যাওয়াই বন্ধ করে দেন এই টলি অভিনেত্রী। অভিযোগ সর্বত্র তাকে ফলো করে ফলো করে লাগাতার হুমকি দেওয়া হচ্ছিল।

এরপর তার অভিযোগের ভিত্তিতে গত বছর নভেম্বর মাসে এই অভিযুক্তকে গ্রেফতার করে গড়িয়াহাট থানার পুলিশ। অভিযোগ তার পর জেল থেকে মুক্তি পেয়ে ফের একই কাজ শুরু করে মুকেশ। অভিনেত্রী আরও জানান, অসংখ্য মোবাইল নম্বার ব্যাবহার করে এবং সোশ্যাল মিডিয়ায় প্রায় ৩২টি ফেক অ্যাকাউন্ট থেকে তাঁকে খুনের হুমকি দেওয়া শুরু করে ওই ব্যক্তি। গতকাল রবিবার সন্ধ্যাবেলা তাঁর বাড়ির সামনে এসে হুমকি-সহ উত্তেজক মন্তব্য শুরু করে অভিযুক্ত।

এর পরই লালবাজারের দ্বারস্থ হন অরুণিমা ঘোষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লালবাজার গোয়েন্দা বিভাগের গুন্ডা দমন শাখার পুলিশ। রবিবার রাত দশটা নাগাদ অভিনেত্রীর একেবারে বাড়ির সামনে থেকে অভিযুক্ত যুবককে হাতেনাতে গ্রেপ্তার করে গোয়েন্দা বিভাগ। সোমবার কাকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হচ্ছে। কি কি কারণে তিন বছর ধরে এই অভিনেত্রীকে লাগাতার হুমকি দিয়ে যাচ্ছে, অভিযুক্তকে নিজের হেফাজতে নিয়ে তা জেরা করে জানার চেষ্টা করবে গুন্ডা দমন শাখা।

Advertisement

 

Advertisement