scorecardresearch
 

Mimi Chakraborty: সিরিজে ডেবিউ করেই তীর্থ করতে ছুটলেন মিমি! কোথায় গেলেন নায়িকা?

Mimi Chakraborty In Vacation: সাংসদ - নায়িকা মিমি চক্রবর্তী, অনুরাগীদের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ছবি, ভিডিও, নানা মুহূর্ত, এমনকী সিক্রেটস।

Advertisement
মিমি চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম) মিমি চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)

তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের বরাবর কৌতূহল অনেক বেশী। তাঁদের পছন্দ - অপছন্দ নিয়েও ফ্যানেদের মাঝে চর্চা কম হয় না। তারকাদের ডেটিং, সম্পর্ক বা বিয়ে, কে-কোথায়-কখন কার সঙ্গে যাচ্ছেন, ইত্যাদি সবচেয়ে বেশি চর্চায় থাকে।

সাংসদ - নায়িকা মিমি চক্রবর্তী, অনুরাগীদের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ছবি, ভিডিও, নানা মুহূর্ত, এমনকী সিক্রেটস। ফ্যানেদের অনেকেই জানেন তিনি ঘুরতে খুবই ভালোবাসেন। সুযোগ পেলেই ভ্যাকেশনে চলে যান নায়িকা। কিছুদিনের কর্মবিরতি নিয়ে ফের ঘুরতে গিয়েছেন মিমি। এবারের ডেস্টিনেশন কী? 

মিমি চক্রবর্তী খুবই ঈশ্বরে বিশ্বাসী একজন মানুষ। কখনও পুরীর জগন্নাথ ধাম তো কখনও অন্য কোনও ধর্মীয় স্থানে প্রায়ই তাঁকে দেখা গেছে। এবার সনাতন ঐতিহ্য এবং নিটোল বিশ্বাস ও আস্থা শহর বারাণসীতে গেলেন নায়িকা। কথায় বলে বারাণসী না গেলে আসলে ভারতবর্ষকে চেনা যায় না। আর সেখানেই বিশেষ সময় কাটাতে গিয়েছেন মিমি। ঘাটে দাঁড়িয়ে রয়েছে সারি সারি নৌকা। সেখান থেকেই গঙ্গা আরতি দেখলেন তিনি। 

 

 

পুরাণে আছে এই শহরটির প্রতিষ্ঠা করেছিলেন স্বয়ং মহাদেব। তাই কলকাতার একঘেয়ে জীবন থেকে একটু প্রাণখোলা নিঃশ্বাস নিতে বারাণসীতে মিমি চক্রবর্তী। কাশী বিশ্বনাথ মন্দিরে বিশেষ পুজো দিয়ে আশীর্বাদ নিলেন ভোলেনাথের। ফ্যানেরা প্রায় সকলেই জানেন, মিমি চক্রবর্তী মহাদেবের ভক্ত। এমনকী তাঁর হাতেও নটরাজের ট্যাটু রয়েছে। যদিও তাঁর সঙ্গে আর কারা গিয়েছেন, তা এখনও জানা যায়নি। বারাণসীর বিভিন্ন মুহূর্ত লেন্সবন্দী করে নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন নায়িকা।  

Advertisement

 

 

প্রসঙ্গত, নতুন বছরেই ওটিটি-তে ডেবিউ করলেন মিমি। হইচই-তে স্ট্রিমিং হচ্ছে তাঁর প্রথম সিরিজ 'যাহা বলিব সত্য বলিব'। এই সিরিজে মিমি ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন টোটা রায়চৌধুরী। দুই অভিনেতাই এখানে রয়েছেন আইনজীবীর চরিত্রে। একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে সিরিজটি। ২০০২ সালে কলকাতার বুকে ঘটে যাওয়া এক মর্মান্তিক ঘটনার কথা আজও শহরবাসী ভুলতে পারেনি, সেই ঘটনাকে কেন্দ্র করেই এই সিরিজটি বানিয়েছেন পরিচালক চন্দ্রাশিস রায়। 

 

Advertisement