scorecardresearch
 

কোভিড টেস্ট করানোর সময় কী করলেন মিমি চক্রবর্তী? দেখুন সেই ভিডিও

করোনা পরিস্থিতিতে বন্ধ হয়ে গিয়েছিল বহু ছবির শুটিং। আনলক পর্বে শুটিংয়ের জন্য গ্ৰীন সিগনাল পাওয়ার পরই জোর কদমে পুনরায় কাজ শুরু হয়েছে টলিউডে।

Advertisement
মিমি চক্রবর্তী মিমি চক্রবর্তী
হাইলাইটস
  • করোনা পরিস্থিতির ঠিক আগে লন্ডনে শুটিং করছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।
  • ১৪ দিনের সেল্ফ আইসোলেশনে থাকাকালীন সকলের জন্য সচেতন বার্তা শেয়ার করেছিলেন অভিনেত্রী।
  • বৃহস্পতিবার একটি ট্যুইট করে মিমি লেখেন, কোভিড টেস্ট করার সময় ভয় পেয়েছিলেন তিনি।

করোনা পরিস্থিতিতে বন্ধ হয়ে গিয়েছিল বহু ছবির শুটিং। আনলক পর্বে শুটিংয়ের জন্য গ্ৰীন সিগনাল পাওয়ার পরই জোর কদমে পুনরায় কাজ শুরু হয়েছে টলিউডে। 

করোনা পরিস্থিতির ঠিক আগে লন্ডনে শুটিং করছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। অতিমারীতে লন্ডনে আটকে না থেকে তড়িঘড়ি দেশে ফিরে আসেন সকলে। ১৪ দিনের সেল্ফ আইসোলেশনে থাকাকালীন সকলের জন্য সচেতন বার্তা শেয়ার করেছিলেন অভিনেত্রী। এবার ছবির শুটিংয়ে ফের লন্ডনে পাড়ি দিচ্ছেন মিমি। তার আগে বুধবার করালেন কোভিড টেস্ট। সেই টেস্ট চলাকালীন ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানালেন নিজের অভিজ্ঞতা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Did my Covid-19 test yesterday, frankly speaking i was a bit nervous but my amla aloevera nd turmeric helped i guess😂 and i along wit my entire team hav been tested NEGATIVE about which m very positive. Ready to fly now to resume work in London for my film which we were shooting when the pandemic broke nd had to stop nd come bak immediately. Need ur blessings so that we can complete our work nd fly home safe before pujas. And my salute to the frontline workers who r working relentlessly for our health nd safety.So plzz wear ur masks and help each other🙏 FYI:(it tickles u bad big time yes it does)

Advertisement

A post shared by Mimi (@mimichakraborty) on

বৃহস্পতিবার একটি ট্যুইট করে মিমি লেখেন, কোভিড টেস্ট করার সময় ভয় পেয়েছিলেন তিনি। তাঁর সঙ্গে টিমের সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। অভিনেত্রী মনে করছেন, তাঁর আমলকি অ্যালোভেরা ও হলুদের টোটকা কাজে এসেছে। লকডাউনের আগে লন্ডনে ফেলে আসা নিজেদের অসম্পূর্ণ কাজ শেষ করার জন্যে প্রস্তুত তিনি।পুজোর আগেই শুটিং সেরে কলকাতায় ফিরবেন মিমি চক্রবর্তী।  সেই জন্যে সকলের থেকে শুভ কামনা চেয়েছেন জানিয়েছেন  সম্পূর্ণ কাজ ভালো মতো শেষ করে শহরে ফিরতে চান তিনি।

সামনের সারিতে থাকা স্বাস্থ্যকর্মীদের স্যালুট জানিয়েছেন মিমি। তার সঙ্গে সকলকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে এবং একে অপরকে সাহায্য করতে অনুরোধ করেছেন বিধায়ক- অভিনেত্রী।

Advertisement