scorecardresearch
 

Mimi Chakraborty Viral: মনোকিনি পরে সমুদ্রতটে আবর্জনা কুড়াচ্ছেন মিমি, চোখে- মুখে স্পষ্ট বিরক্তি, কী হয়েছে?

Mimi Chakraborty Video: এবার পৃথিবীকে বাঁচাতে কিছুটা এগিয়ে এলেন মিমি চক্রবর্তী। এই মুহূর্তে ভাইরাল তাঁর ভিডিও। কী করেছেন নায়িকা?

Advertisement
মিমি চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম) মিমি চক্রবর্তী (ছবি: ইনস্টাগ্রাম)

গ্রীষ্মের দাবদাহে নাজেহাল সকলে। তাপমাত্রার পারদ ক্রমে বেড়েই চলেছে। পরিবেশবিদরা বারবার সতর্ক করছেন, এখনও সচেতন না হলে, আরও বড় বিপদ নেমে আসতে চলেছে পৃথিবীর বুকে। গাছ কেটে ফেলা, বড় বড় কংক্রিটের নির্মাণ, প্লাস্টিক দূষণ ইত্যাদির জন্যে পৃথিবী আজ সত্যিই সংকটে। এবার বসুন্ধরাকে বাঁচাতে কিছুটা এগিয়ে এলেন মিমি চক্রবর্তী। এই মুহূর্তে ভাইরাল তাঁর ভিডিও। 

কী করেছেন নায়িকা? ২২ এপ্রিল একটি থ্রোব্যাক ভিডিও শেয়ার করেছেন মিমি। আসলে এদিন ছিল ওয়ার্ল্ড আর্থ ডে। এই বিশেষ দিন উপলক্ষে সকলকে একটি মেসেজ দেন। সমুদ্রতীরে মনোকিনি পরে, নিজেই আবর্জনা কুড়িয়ে এক জায়গায় রাখছেন অভিনেত্রী। সেই আবর্জনার মধ্যে বেশীরভাগটাই প্লাস্টিক। 

সম্ভবত অন্য কোনও ভ্রমণকারী সেখানে ঘুরতে গিয়ে প্লাস্টিকের বোতল ও অন্যান্য জিনিস সেখানে ফেলে গিয়েছেন। সেগুলোই পরিষ্কার করছেন মিমি। তাঁর চোখে মুখে বিরক্তি। ভিডিওর ক্যাপশনে নায়িকা লিখেছেন, "পৃথিবী  বনাম প্লাস্টিক, তা সত্ত্বেও এই দিনটাকে আমরা 'হ্যাপি আর্থ ডে' বলি। এখনও দেরি হয়নি। কিছু সচেতন সিদ্ধান্ত আমাদের এখনও বিপদ থেকে বাঁচাতে পারে। প্রকৃতির সঙ্গে আমরা যে অন্যায় করেছি, যে ক্ষতি করেছি, তাকে শুধরে নেওয়া এখনও যায়। এখনও প্রকৃতি সে সুযোগ দিচ্ছে।" 

 

 

Advertisement

সকলেই জানেন, মিমি চক্রবর্তী ঘুরতে খুব ভালোবাসে। পাহাড় কিংবা সমুদ্রের মধ্যে মিমির সমুদ্রই বেশি পছন্দ। প্রায়ই ছুটি কাটাতে সমুদ্র -সৈকতে ছুটে যান তিনি। কখনও পুরী, তো কখনও আন্দামান, ভিন্ন স্থানে যান নায়িকা। কিছু দিন আগে বন্ধুদের সঙ্গে আন্দামানে গিয়েছিলেন তিনি। মনে করা হচ্ছে, মিমির শেয়ার করা ভিডিওটি আন্দামানের।

প্রসঙ্গত, কিছুদিন আগে ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করেছেন মিমি চক্রবর্তী। ২৬ এপ্রিল মুক্তি পাবে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর নতুন ছবি 'আলাপ'। এছাড়াও তাঁর হাতে রয়েছে একগুচ্ছ কাজ। অভিনয়ের পাশাপাশি, তিনি রাজনৈতিক কারণেও শিরোনামে আসেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সাংসদরূপে ইস্তফা দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন মিমি। এবছরের লোকসভা নির্বাচনে তৃণমূল- কংগ্রেসের হয়ে টিকিট পাননি তিনি।                


 

Advertisement