scorecardresearch
 

Monami Ghosh Injured: জাপানে দুর্ঘটনার কবলে মনামী, একেবারে রক্তারক্তি অবস্থা! এখন কেমন আছেন?

Monami Ghosh: বিদেশে দুর্ঘটনার কবলে পড়েন মনামী। একেবারে রক্তারক্তি কান্ড। সেই সঙ্গে হাঁটুতে কালশিটে পড়ে গেছে। হাঁটু, কনুইতে চোট পেয়েছেন। ক্ষত স্থান ব্যান্ডেজে ঢাকা।

Advertisement
মনামী ঘোষ (ছবি: ইনস্টাগ্রাম) মনামী ঘোষ (ছবি: ইনস্টাগ্রাম)

টেলিভিশনের জনপ্রিয় মুখ মনামী ঘোষ। সোস্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। বরাবর নজর কেড়েছেন তাঁর স্টাইল স্টেটমেন্ট দিয়ে। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন অভিনেত্রী। টলিপাড়ার 'ফ্যাশন ক্যুইন'-র ফ্যানেদের সংখ্যা নেহাতই কম নয়। মঙ্গলবার সকাল থেকেই চিন্তার ভাঁজ মনামীর অনুগামীদের কপালে। কারণ তাঁর শেয়ার করা কিছু ছবি। কী রয়েছে এমন সেই ছবিতে?

বিদেশে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন মনামী। একেবারে রক্তারক্তি কান্ড। সেই সঙ্গে হাঁটুতে কালশিটে পড়ে গেছে। হাঁটু, কনুইতে চোট পেয়েছেন। ক্ষত স্থান ব্যান্ডেজে ঢাকা। মনামীর ইনস্টা প্রোফাইলে ছবিগুলি দেখেই অনেকে কমেন্ট বক্সেই তাঁকে প্রশ্ন করেছেন, এখন কেমন আছেন তিনি। অবশ্যই এই প্রশ্নের উত্তর তিনি নিজেই দিয়েছেন। 

১৪ মে থেকে ৫ জুন,  লম্বা জাপান সফরে ছিলেন মনামী। সঙ্গে গিয়েছিলেন তাঁর প্রেমিক, সৈকত বারুরি। সেখানেই দুর্ঘটনা হয় অভিনেত্রীর। বেশ কয়েকটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "আমি এই পোস্টটি শেয়ার করছি কারণ এখন থেকে আমার কিছু ছবিতে কিছু ক্ষতর দাগ দেখতে পাবেন..আপনাদের মধ্যে অনেকে ইতিমধ্যেই জিজ্ঞাসা করছেন। কয়োতোতে আমার একটি ছোট দুর্ঘটনা হয়েছিল...কিন্তু ঘুরতে যাওয়ার আনন্দ থামাতে পারিনি। আমি এখন পুরোপুরি ঠিক আছি..."। মনামী পোস্টের ক্যাপশনে লেখেন, তাঁর মাকে পাঠানোর জন্য কিছু ছবি তুলছিলেন, সেগুলি শেয়ার করেছেন এখানে।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Advertisement

 

সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, জাপানের কয়োতো শহরে দুর্ঘটনাটি ঘটে। খুব উৎসাহ  ইলেকট্রিক বাইকটি চালাতে গিয়েছিলেন তিনি। সেটি চালিয়ে কিছুটা যাওয়ার পরেই দুর্ঘটনা ঘটে। টাল সামলাতে না পেরে, ছিটকে পড়েন মনামী। খোয়া ছড়ানো রাস্তার উপরে পড়ে হাত-পা কেটে যায়। যদিও চোট মারাত্মক না হওয়ায় পুরোটাই সামলে নিয়েছেন। এখন তিনি ভাল আছেন। 

 

Advertisement