scorecardresearch
 

tollywood new movie: ধর্ষণের পর স্বাভাবিক ছন্দে ফেরা সম্ভব? এবার বাস্তবকে তুলে ধরবেন নতুন পরিচালক সৌরভ

টলিউডে পুরনো পরিচালকদের মাঝেও উঠে আসছে নতুন নতুন পরিচালক। আর তাঁদের নতুন কাজগুলি বেশ আকর্ষণীয়। সেরকমই এক পরিচালক সৌরভ রাজ। যিনি এমন একটি বিষয়ের ওপর সিনেমা তৈরি করতে চলেছেন যা দশকের পর দশক ধরে এই দেশের সমস্যা হিসাবেই পরিচিত।

Advertisement
নতুন পরিচালকের সঙ্গে সিনেমার অভিনেতারা নতুন পরিচালকের সঙ্গে সিনেমার অভিনেতারা
হাইলাইটস
  • টলিউডে পুরনো পরিচালকদের মাঝেও উঠে আসছে নতুন নতুন পরিচালক
  • সেরকমই এক পরিচালক সৌরভ রাজ
  • যিনি এমন একটি বিষয়ের ওপর সিনেমা তৈরি করতে চলেছেন যা দশকের পর দশক ধরে এই দেশের সমস্যা হিসাবেই পরিচিত। পরিচালক তাঁর সিনেমার বিষয়বস্তু হিসাবে বেছে নিয়েছেন ধর্ষণকে

টলিউডে পুরনো পরিচালকদের মাঝেও উঠে আসছে নতুন নতুন পরিচালক। আর তাঁদের নতুন কাজগুলি বেশ আকর্ষণীয়। সেরকমই এক পরিচালক সৌরভ রাজ। যিনি এমন একটি বিষয়ের ওপর সিনেমা তৈরি করতে চলেছেন যা দশকের পর দশক ধরে এই দেশের সমস্যা হিসাবেই পরিচিত। পরিচালক তাঁর সিনেমার বিষয়বস্তু হিসাবে বেছে নিয়েছেন ধর্ষণকে। 

ধর্ষণ নিয়ে সিনেমা তৈরি হচ্ছে
বর্তমানে ‘দ্য ন্যাশনাল ক্রাইম রেকর্ড ব্যুরো’র রিপোর্ট অনুযায়ী প্রতি ১৬ মিনিটে দেশে অন্তত একজন করে মেয়ে ধর্ষিতা হন। শুধু তাই নয়, প্রতি ৬ মিনিটে একটি করে মেয়েকে যৌন হেনস্থা করা হয়। তবে এরপর যে প্রশ্নটা ওঠে তা হল জীবনের এরকম একটা তিক্ত অভিজ্ঞতার পর কি সেই মেয়েটা আবার সুস্থ স্বাভাবিক ছন্দে ফিরতে পারেন? মেয়েটি তাঁর জীবনের সব ইচ্ছা-আকাঙ্খা পূরণ করতে পারবেন? এই সব প্রশ্নের জবাব পাওয়া খুব কঠিন। এরকমই এক প্রেক্ষাপটকে সামনে রেখে সিনেমা তৈরির ইচ্ছাকে বাস্তব রূপ দিলেন পরিচাবক সৌরভ রাজ। এই সিনেমার নাম "ভিকটিম।" তাঁর প্রথম ছবি 'ভিকটিম'-এ উঠে আসতে চলেছে এমনই এক ধর্ষিতার জীবন-কাহিনি।

আরও পড়ুন: মুক্তি পাচ্ছে না LSD? 'রাজনৈতিক হেনস্থা,' অভিযোগ সোহমের

নতুন-পুরনো মুখের সারি
সৌরভের প্রথম ছবি হলেও সেখানে কিন্তু রয়েছে বাংলা সিনেমার একঝাঁক চেনা মুখের সারি। এই সিনেমায় অভিনয় করবেন রজতাভ দত্ত, লাবণী সরকার, তুলিকা বসু, ‘অপরাজিত’র কুন্তল ঘোষের মতো দক্ষ অভিনেতারা। তবে এর সঙ্গে নতুন মুখদেরও দেখা যাবে। এছাড়াও রয়েছেন নবাগতা শ্রীরূপা চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: 'পাঠান' দেখতে যাওয়ার ইচ্ছে থাকলেও যাননি বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়, কেন ?

শ্যুটিং হবে কলকাতার একাধিক জায়গায়
পরিচালক সৌরভ জানান যে এটি তাঁর প্রথম পরিচালনা। খুবই ভালো লাগছে তাঁর। বিশেষ করে এত গুণী মানুষদের সঙ্গে কাজ করে। এই সিনেমার কাহিনি বাস্তবের সঙ্গে অনেকটাই মিল রয়েছে। সৌরভ এও জানিয়েছেন যে অভিজ্ঞ লোকেদের সান্নিধ্যে আসতে পেরে তিনি আপ্লুত। কলকাতার একাধিক জায়গায় এই সিনেমার শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে।    

Advertisement

 

 

Advertisement