scorecardresearch
 

Nikhil Jain relationship rumours: লন্ডন টু বারাণসী, নতুন এই নায়িকাই কি তবে মন জয় করলেন নিখিল জৈনের?

টলি পাড়ার অন্দরমহলের খবর, নিখিল জৈন নাকি তাঁর শাড়ির ব্র্যান্ডের পরবর্তী মুখ করতে চান সৌরসেনী মৈত্রকে। ইতিমধ্যেই এই মডেল তথা অভিনেত্রীর সঙ্গে নিখিল জৈন কাজ করে ফেলেছেন। রঙ্গোলীর ওয়েবসাইটে ঢুঁ মারলেই দেখা যাবে লাল বেনারসী শাড়িতে সেজে রয়েছেন অভিনেত্রী। এবার পরবর্তী ফটোশুটের জন্যই বারাণসী পাড়ি দেওয়া।

Advertisement
নিখিল জৈন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম নিখিল জৈন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ফের প্রেমের সাগরে ডুব দিয়েছেন শহরের এক নামী শাড়ি সংস্থার কর্ণধার। আর তিনি টলিউডের এই অভিনেত্রীকে নিয়ে গোপনভাবে বারাণসী পাড়ি দিয়েছেন।
  • ব্যবসায়ী নিখিল জৈনের ইনস্টাগ্রাম পোস্টে নজর রাখলেই দেখতে পাওয়া যাবে যে তিনি এখন বারাণসীতে রয়েছেন। বেনারসের গঙ্গার ঘাট থেকে ছবিও শেয়ার করেছেন
  • টলি পাড়ার অন্দরমহলের খবর, নিখিল জৈন নাকি তাঁর শাড়ির ব্র্যান্ডের পরবর্তী মুখ করতে চান সৌরসেনী মৈত্রকে।

শীতের শহরে বসন্তের হাতছানি নাকি শীত আসলেই প্রেমটা বেড়ে যায়। থাক এসব ভণিতার মধ্যে না গিয়ে সোজাভাবে যেটা বলার তা হল ফের প্রেমের সাগরে ডুব দিয়েছেন শহরের এক নামী শাড়ি সংস্থার কর্ণধার। আর তিনি টলিউডের এই অভিনেত্রীকে নিয়ে গোপনভাবে বারাণসী পাড়ি দিয়েছেন। আসলে এখানে কথা হচ্ছে রঙ্গোলী শাড়ির কর্ণধার নিখিল জৈনকে নিয়ে। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের প্রাক্তন স্বামী এখন টলিউডের এক অভিনেত্রীর সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন। 

বারাণসীতে গিয়েছেন নিখিল জৈন
ব্যবসায়ী নিখিল জৈনের ইনস্টাগ্রাম পোস্টে নজর রাখলেই দেখতে পাওয়া যাবে যে তিনি এখন বারাণসীতে রয়েছেন। বেনারসের গঙ্গার ঘাট থেকে ছবিও শেয়ার করেছেন। এই ছবি যিনি তুলে দিয়েছেন সেই সন্দীপ স্যান্ডি ঘোষাল সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট। তাই এটা বুঝতে কোনও ভুল নেই যে নিখিল জৈন তাঁর ব্র্যান্ডের ফটোশুটের জন্য গিয়েছেন। তবে কার সঙ্গে গিয়েছেন সেটা নিয়েই কৌতুহল দানা বাঁধছে।

নিখিলের সঙ্গে রয়েছেন সৌরসেনী
টলি পাড়ার অন্দরমহলের খবর, নিখিল জৈন নাকি তাঁর শাড়ির ব্র্যান্ডের পরবর্তী মুখ করতে চান সৌরসেনী মৈত্রকে। ইতিমধ্যেই এই মডেল তথা অভিনেত্রীর সঙ্গে নিখিল জৈন কাজ করে ফেলেছেন। রঙ্গোলীর ওয়েবসাইটে ঢুঁ মারলেই দেখা যাবে লাল বেনারসী শাড়িতে সেজে রয়েছেন অভিনেত্রী। এবার পরবর্তী ফটোশুটের জন্যই বারাণসী পাড়ি দেওয়া। আর এরই মাঝে নিখিল-সৌরসেনী সম্পর্কের গুঞ্জন উঠেছে চড়চড়িয়ে। 

Advertisement
সৌরসেনী মৈত্র ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

গতবছরও প্রেমের গুঞ্জন মাথা চাড়া দেয়
তবে নিখিল-সৌরসেনী প্রেমের গুঞ্জন কিন্তু গতবছরও মাথা চাড়া দিয়ে উঠেছিল। সেই সময় কাজের সূত্রে সৌরসেনী লন্ডনে গিয়েছিলেন। আর সেখানে নাকি হাজির হয়ে যান নিখিল জৈন। সৌরসেনীর শ্যুটিং থাকলেও ঠিক কী কাজে লন্ডনে যেতে পারেন নিখিল,সে সম্পর্কে কারও বিশেষ ধারণা নেই। তবে তখনকার মতো বিষয়টা ধামাচাপা পড়ে গেলেও এখন কোনওভাবেই তা চেপে রাখা যাচ্ছে না। ফটোশুটের মাঝে নিজেদের সম্পর্ক আরও জোরালো করতেই নিখিল ও সৌরসেনী নাকি পাড়ি দিয়েছেন সুদূর বারাণসীতে। শুধু তাই নয়, গতবছর দুর্গাপুজোয় অষ্টমীর দিন নিখিল জৈনকে কালো পাঞ্জাবী পরে ইনস্টাগ্রামে ছবি দিতে দেখা যায়। একটু ভালো করে দেখলেই বুঝবেন সেই ছবি তুলে দিয়েছেন সৌরসেনী। 

আরও পড়ুন: Indranil-Isha: আর রাখঢাক নয়, মনের মানুষ ইন্দ্রনীলের কথা মুখে এনে ফেললেন ইশা!

একাধিকবার প্রেম এসেছে তাঁর জীবনে
প্রসঙ্গত, নিখিল জৈনের জীবনে প্রেম এসেছে বারংবার। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের সঙ্গে রাজকীয় বিয়ে সারার পরও সেই বিয়ে অবৈধ বলে অ্যাখা দেন খোদ নুসরত। তারপর বহু কাঠখড় পেরিয়ে বিচ্ছেদ হয় নুসরতের সঙ্গে। এরপর রাইমা সেন, ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের সম্পর্কের কথা ছড়িয়েছিল। তবে নিখিল সে সব কথায় বিশেষ পাত্তা দেননি। অন্যদিকে ঊষসী রায়ের সঙ্গেও নিখিল জৈনের সম্পর্ক রয়েছে বলে টিনসেল টাউনে গুজব রটলেও শোনা যাচ্ছে যে এখন ঊষসীর সঙ্গে দুরত্ব তৈরি হয়েছে ব্যবসায়ীর। আর এখন নতুন প্রেমকেই তাঁর শাড়ির ব্র্যান্ডের মুখ বানাতে চলেছেন তিনি। 

টলিউডে পরিচিত নাম সৌরসেনী
টলিউডে তাঁর উত্থান খুব বেশিদিন না হলেও ইতিমধ্যেই বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন সৌরসেনী মৈত্র। টলিউডে সৌরসেনীর উত্তরণ খুব দ্রুত হলেও এখন সেভাবে আর দেখা যাচ্ছে না কোনও সিনেমায়। সম্প্রতি তাঁর মায়াকুমারী মুক্তি পেলেও সেখানে তাঁকে প্রধান চরিত্রে দেখা যায়নি। এখন নামী ব্র্যান্ডের শাড়ির মুখ হয়ে ওঠার পর অভিনেত্রীর ভাগ্য বদলায় কিনা এখন সেটাই দেখার বিষয়।  

Advertisement