scorecardresearch
 

Nusrat Jahan: "ঠোঁটে কি মৌমাছি কামড়ে দিয়েছে?" শুভদিনেও ট্রোলড নুসরত

নুসরত জাহান (Nusrat Jahan) তাঁর ইন্সটা প্রোফাইল থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি দিয়েছেন পজিটিভিটির বার্তা। আর সেই পোস্টে যেমন তারকা থেকে নেটিজেন অনেকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁকে। তেমনই ট্রোলিংয়ের স্বীকার হতে হল তারকা -সাংসদকে। 

Advertisement
নুসরত জাহান (ছবি: ইন্সটাগ্রাম) নুসরত জাহান (ছবি: ইন্সটাগ্রাম)

বিগত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে থাকছেন নুসরত জাহান (Nusrat Jahan)।  বুধবার রাতে হাসপাতালে ভর্তি হন তিনি। কলকাতার পার্কস্ট্রিটের একটি প্রথম সারির বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। এদিন দুপুর ১২টা নাগাদ চিকিৎসক রাজীব আগরওয়ালের টিম শুরু করেন তাঁর সি-সেকশন। বরাবরই নুসরতের পোস্ট করা প্রতিটা ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। বাদ গেল শুভদিনও। 

বৃহস্পতিবার সকালে নুসরত তাঁর ইন্সটা প্রোফাইল থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি দিয়েছেন পজিটিভিটির বার্তা। নায়িকার ক্যাপশনে লেখা আছে, "ভয়কে জয় করে ..."। অর্থাৎ ভয়কে ছাপিয়ে বিশ্বাসেই অটল রয়েছেন তিনি। সেই সঙ্গে হ্যাশট্যাগে তিনি যোগ করেছেন 'পজিটিভিটি' ও 'মর্নিং ভাইভস' শব্দ দুটি। আর সেই পোস্টে যেমন তারকা থেকে নেটিজেন অনেকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁকে। তেমনই ট্রোলিংয়ের স্বীকার হতে হল তারকা -সাংসদকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

এক নেটিজেন লিখেছেন, "ঠোঁটে কি মৌমাছিতে কামড়ে দিয়েছে?" কেউ আবার অশালীন মন্তব্য করেছেন। বাদ যায়নি ফের তাঁর সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্নও। 

nusrat gets trolled

 এর আগেও বিভিন্ন সময়, নুসরতের একাধিক ছবি ও ভিডিয়োতে ট্রোল করেন বহু নেটিজেন। তবে এত কটাক্ষ, নেগেটিভিটির মধ্যে বহু নেটাগরিক সমর্থনের হাতও বাড়িয়ে দেন নায়িকার দিকে। তাঁদের মতে, 'স্বাধীন নারী' কিংবা 'সিঙ্গেল মাদার' হওয়ার সবচেয়ে শক্তিশালী উদারণ নুসরত জাহান। এদিকে একেবারে 'কেয়ার নট' অ্যাটিটিউড রেখেছেন নায়িকা। তিনি দিব্যি উপভোগ করছেন তাঁর মাতৃত্ব। বলাই বাহুল্য সকলেই এখন অপেক্ষা করছেন ছোট্ট অতিথির। এরপরই কী সন্তানের পিতৃত্ব নিয়ে মুখ খুলবেন নায়িকা? তা বলবে সময়... 

Advertisement

 

Advertisement