scorecardresearch
 

Nusrat Jahan: যশের বাবা-মায়ের সঙ্গে ছবি তোলেন না কেন? নিজেই জানালেন নুসরত

Nusrat Jahan News: ধীরে ধীরে গোপনীয়তা অনেকটা আলগা করলেও, যশের পরিবারের সঙ্গে কখনও কোনও ছবি শেয়ার করেন না নুসরত। এক নেটিজেন সেই প্রশ্নই এবার করে বসলেন নায়িকাকে।

Advertisement
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি: ফেসবুক) নুসরত জাহান ও যশ দাশগুপ্ত (ছবি: ফেসবুক)

খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক বছরে বারবারই চর্চায় এসেছেন তিনি। নেটাগরিক থেকে সাধারণ মানুষ, অনেকের কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। সম্প্রতি দুর্নীতিতেও নাম জড়ায় তাঁর। সম্প্রতি অনুরাগীদের সঙ্গে 'আস্ক মি এনিথিং' খেলছিলেন নায়িকা। সেখানে নানা রকম প্রশ্নবাণ তাঁর দিকে ছুঁড়ে দেয় নেটিজেনরা। অকপৎ উত্তর দিলেন যশ ঘরণী। 

যশের সঙ্গে সম্পর্ক, বিয়ে থেকে তাঁদের সন্তান ঈশানকে নিয়ে নানা তর্ক- বিতর্ক- আলোচনা রয়েছে। ২০২১ সালে ঝড় বয়ে গেছে নুসরতের জীবনে। ধীরে ধীরে গোপনীয়তা অনেকটা আলগা করলেও, যশের পরিবারের সঙ্গে কখনও কোনও ছবি শেয়ার করেন না নুসরত। এক নেটিজেন সেই প্রশ্নই এবার করে বসলেন নায়িকাকে। তাঁকে জিজ্ঞেস করলেন, "যশের মা-বাবার সঙ্গে কোনও ছবি পোস্ট করেন না কেন?" উত্তরে অভিনেত্রী- সাংসদ লিখেছেন, "আসলে বাবা- মায়েরা ক্যামেরার সামনে আসতে লজ্জা পায়।"    

 

আরও পড়ুন

Nusrat Jahan secrets out

নুসরতের ফিটনেস সিক্রেট জানতে চেয়েছেন এক নেটিজেন। উত্তরে নায়িকা বলেন, "প্রচুর কঠোর পরিশ্রম ও শৃঙ্খলা"। অন্য আরেকজনের জানতে যান, জীবন থেকে পুরনো কিছু মুছতে হলে তিনি কোনটা মুছে ফেলবেন? নুসরত লেখেন, "কিছুই না...যা হয়েছে তা ভুলে যাওয়া উচিত...।" 

 

Nusrat Jahan secrets out

প্রসঙ্গত, কিছুদিন আগে, মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে ওঠে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ। সেই সংস্থার ডিরেক্টর ছিলেন বলে মেনে নিয়েছেন নুসরত জাহান। তিনি দাবি করেন, ওই সংস্থা থেকে ঋণ নিয়ে সুদ সমেত ফেরত দিয়েছিলেন। নুসরতের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয় আদালতে। বেশ কয়েক জন প্রবীণ নাগরিক অভিযোগ করেন, যে সংস্থায় ডিরেক্টর ছিলেন তৃণমূল সাংসদ, তারা প্রায় ২৪ কোটি টাকার প্রতারণা করেছে। নুসরতের বিরুদ্ধে অভিযোগ ওঠে, দুর্নীতির টাকাতেই পাম অ্যাভিনিউয়ের কোটি টাকার ফ্ল্যাট কিনেছেন তিনি। এই তদন্তে সম্পূর্ণ সহায়তা করবেন বলে জানিয়েছিলেন নুসরত।
   

Advertisement

Advertisement