scorecardresearch
 
 

Nusrat Jahan: 'অবৈধ বিয়ে' নিয়ে সোশালে প্রবল ট্রোলড নুসরত

অন্তত নেটনাগরিকদের চোখে নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈন (Nikhil Jain) বিবাহিত ছিলেন। তারপর অভিনেতা যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং অন্তঃসত্ত্বা (Nusrat Jahan Pregnant)। এ সব নিয়ে সোশাল মিডিয়ায় বিশ্রী ট্রোলিং শুরু হয়েছে। নেট নাগরিকদের বক্তব্য, তথাকথিত বিয়ের পর ঘটা করে হাজার হাজার ছবি আপলোড করে, সংসদে নিজেকে বিবাহিত ঘোষণা করার পর বিয়েকে অবৈধ বলছেন অভিনেত্রী!

নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • গত মাস খানেক যাবত খবরের শিরোনামে বার বার উঠে এসেছেন নুসরত জাহান।
  • একই সঙ্গে নাম এসেছে নিখিল জৈন এবং যশ-এরও।
  • কিছু ইউজার সভ্যতার সীমাও অবলীলায় অতিক্রম করেছেন।

ডেস্টিনেশন ওয়েডিং শেষমেশ অবৈধ বিয়ের তকমা পেল! অন্তত নেটনাগরিকদের চোখে নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈন (Nikhil Jain) বিবাহিত ছিলেন। তারপর অভিনেতা যশ দাশগুপ্ত-র (Yash Dasgupta) সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং অন্তঃসত্ত্বা (Nusrat Jahan Pregnant)। এ সব নিয়ে সোশাল মিডিয়ায় বিশ্রী ট্রোলিং শুরু হয়েছে। নেট নাগরিকদের বক্তব্য, তথাকথিত বিয়ের পর ঘটা করে হাজার হাজার ছবি আপলোড করে, সংসদে নিজেকে বিবাহিত ঘোষণা করার পর বিয়েকে অবৈধ বলছেন অভিনেত্রী!

গত মাস খানেক যাবত খবরের শিরোনামে বার বার উঠে এসেছেন নুসরত জাহান। একই সঙ্গে নাম এসেছে নিখিল জৈন এবং যশ-এরও। তবে অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গ ওঠা এবং নিখিলের সঙ্গে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসতেই আগুনে যেন ঘি পড়েছে। নুসরতের সোশাল পোস্টের নীচে গুচ্ছ গুচ্ছ কমেন্ট এবং তাতে বেশিরভাগই নায়িকাকে খোঁচা দিয়ে মন্তব্য করা হয়েছে। এখজন ইউজার লিখছেন, 'আমি তাহলে একটা ডেস্টিনেশন বিয়ে করি। দেশে ফিরে একটা রিসেপশন পার্টি দিই। তার পর বলি এটা লিভ ইন ছিল।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

কিছু ইউজার সভ্যতার সীমাও অবলীলায় অতিক্রম করেছেন। একজন লিখছেন, 'সন্তানের পিতার কথা মনে আছে, নাকি সেটাও ভুলে গিয়েছে?' একজন নিখিলের সমর্থনে কমেন্ট করে লেখেন, 'দিদি নিখিল দাদা ভালো ছেলে, ওর লাইফটা নিয়ে এভাবে কেন খেলছ?' আর একজনের মন্তব্য, 'সহবাস করার জন্যই কি তুরস্কে গিয়ে বিয়ে করেছিলেন নাকি? আপনাদের জন্য সমাজটা শেষ হয়ে যাচ্ছে। লজ্জা হওয়া উচিত।' তবে কিছু মন্তব্য নুসরতের সমর্থনেও করেছেন অনেকে। একজন লিখেছেন, 'এটা আপনার জীবন এবং কার কোনও অধিকার নেই আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করার। আপনি সাফল্যের সঙ্গে এগিয়ে যান। সুস্থ থাকুন এবং ভালোবাসা নেবেন।'

কমেন্টেই শেষ নয়, নুসরতের ঘটনা নিয়ে তৈরি হচ্ছে মিম-ও। যেখানে খানিকটা অজান্তেই ঢুকে পড়ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে কম কাটাছেঁড়া হয়নি। এখনও তাঁর একাধিক বিয়ে এবং সম্পর্ক নিয়ে নেট মাধ্যম সরগরম থাকে। সম্প্রতি তাঁর বর্তমান স্বামী রোশন সিং শ্রাবন্তীর সঙ্গে মিটমাট করে সংসার করার কথা বলেছেন। তা নিয়েও বেশ সক্রিয় নেটিজেনরা। নুসরতের ঘটনা নিয়ে সলমন খানের একটি বিখ্যাত গানে সলমনের জায়গায় শ্রাবন্তীর মুখ বসানে হয়েছে। অবশ্য এর লক্ষ্য যে নুসরত তা আলাদা করে বলার প্রয়োজন নেই।