scorecardresearch
 

Nusrat Jahan: বিনা মেক-আপে ভিডিও পোস্ট করে ট্রোলড নুসরত

সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে নতুন সন্তান আসছে নুসরতের ঘরে। তার আগে নিজের মতো সময় কাটাচ্ছেন নায়িকা। তার মধ্যেই মঙ্গলবার রাতে বিনা মেক আপ এবং ফিল্টার বাদ দিয়ে ছোট্ট ভিডিও পোস্ট করলেন নুসরত। তাতে ক্যাপশনে লিখলেন, নো ফিল্টার ডে। ভিডিও পোস্টের পর থেকেই ফের কুমন্তব্য ভরে যায় সোশাল মিডিয়া।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • কখনও বাগান করছেন। কখনও স্বাধীনতার বার্তা দিচ্ছেন।
  • তিনি সোশাল মিডিয়ায় যা-ই পোস্ট করছেন, ট্রোলিং বন্ধ হচ্ছে না।

কখনও বাগান করছেন। কখনও স্বাধীনতার বার্তা দিচ্ছেন। শত সমালোচনা সত্ত্বেও গর্ভবতী অবস্থায় যে তিনি খুব পজিটিভ রয়েছেন, সে কথা জানান দিচ্ছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan). তিনি সোশাল মিডিয়ায় যা-ই পোস্ট করছেন, ট্রোলিং বন্ধ হচ্ছে না। নিতান্ত সাধারণ পোস্টও বিরূপ মন্তব্যে ভরে যাচ্ছে।

সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে নতুন সন্তান আসছে নুসরতের ঘরে। তার আগে নিজের মতো সময় কাটাচ্ছেন নায়িকা। তার মধ্যেই মঙ্গলবার রাতে বিনা মেক আপ এবং ফিল্টার বাদ দিয়ে ছোট্ট ভিডিও পোস্ট করলেন নুসরত। তাতে ক্যাপশনে লিখলেন, নো ফিল্টার ডে। ভিডিও পোস্টের পর থেকেই ফের কুমন্তব্য ভরে যায় সোশাল মিডিয়া। ব্যক্তিগত আক্রমণ থেকে সন্তানের পিতৃপরিচয় নিয়ে নানা কমেন্ট করতে থাকেন নেটিজেনদের একটি বড় অংশ।

এই ভিডিও পোস্ট করেন নুসরত

এটা অবশ্য নতন কিছু নয়। গত কয়েক মাস ধরেই এমন ঘটনা দেখা যাচ্ছে। চলতি মাসের শুরু থেকেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতে চলেছেন নুসরত জাহান। তাঁর মা হওয়ার গুঞ্জন রীতিমতো ছড়িয়ে পড়ে টলিপাড়ার অন্দর থেকে শুরু করে নেটমাধ্যমে। নায়িকার অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে শোনা যাচ্ছিল 'যশরত' (Yashrat)-র জীবনে আসতে চলেছে নতুন অতিথি। শুধু তাই নয়, এই সুখবর তাঁরা নাকি পেয়েছেন মাস খানেক আগেই। এদিকে এই প্রসঙ্গে একেবারে মুখে কুলুপ এঁটেছেন যশ (Yash Dasgupta) - নুসরত দু'জনেই। অন্যদিকে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিখিল (Nikhil Jain) জানান এই ব্যাপারে তাঁর কাছে কোনও খবর নেই। সেই সঙ্গে তিনি বলেন যদি তাঁর স্ত্রী সন্তানসম্ভবা হয়ে থাকেন, তাহলে এই সন্তান তাঁর না। কারণ গত ছয় মাস তাঁরা আলাদা থাকছেন। তাঁদের মধ্যে কোনও সম্পর্ক নেই। 

Advertisement

তিনি একা নন, তাঁর আগে এ দেশেই এমন বহু নজির আছে যাঁরা সিঙ্গল মাদার হিসাবে সন্তানকে সফল ভাবে বড় করে তুলেছেন। কিন্তু যা কিছু একটু ছকভাঙা, একটু আলাদা, তাহাই মিমের খোরাকযোগ্য! আপাতত এই তত্ত্বেই সিলমোহর দিচ্ছে আমজনতা। গত কয়েক মাস ধরে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান-কে নিয়ে সোশাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি। তাতে নতুন ভাবে যুক্ত হয়েছে সন্তানের পিতৃপরিচয়।

 

Advertisement