scorecardresearch
 

Nusrat Jahan: সূর্যকে চমকে দিয়ে পজিটিভিটির পোস্ট নুসরতের

তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই। তবে তার মধ্যেই পজিটিভ থাকার বার্তা দিচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

Advertisement
নুসরত জাহান নুসরত জাহান
হাইলাইটস
  • রবিবার সকালে সাদা ওভারসাইজড ফুল স্লিভ টি-শার্ট, তাতে একটি কার্টুন চিত্র আঁকা।
  • সঙ্গে কালো রোদ-চশমা। খোলা চুলে ছুটির দিন সূর্যকেও চমকে দেওয়া বার্তা দিলেন নুসরত।

এই মুহূর্তে সাংসদ- অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) জীবনে তোলপাড় চলছে। একদিকে স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, অন্যদিকে তাঁর মা হওয়ার আলোচনা একেবারে তুঙ্গে। অভিনেত্রী- সাংসদ নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার কথা এখন আর কারও অজানা না। এই নিয়ে এখনও নেটপাড়ার সঙ্গে তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলেও। সাংসদ পদ থেকে নুসরতের পদত্যাগের দাবী উঠেছে ইতিমধ্যেই। তবে তার মধ্যেই পজিটিভ থাকার বার্তা দিচ্ছেন সাংসদ-অভিনেত্রী।

রবিবার সকালে সাদা ওভারসাইজড ফুল স্লিভ টি-শার্ট, তাতে একটি কার্টুন চিত্র আঁকা। সঙ্গে কালো রোদ-চশমা। খোলা চুলে ছুটির দিন সূর্যকেও চমকে দেওয়া বার্তা দিলেন নুসরত। ক্যাপশনে তিনি লিখলেন, '“Stun” the “Sun” #sundayvibes #postivity #weekendings.' নুসরতের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী আগামী সেপ্টেম্বর মাসেই আসতে চলেছে নতুন অতিথি। এদিকে যত সময় যাচ্ছে পরিণত হচ্ছেন তিনি। চোখেমুখে এবং চেহারায় ক্রমশ স্পষ্ট হয়ে উঠছে তাঁর মাতৃত্বের ছাপ। নুসরত জাহান কিন্তু সবটাই মন থেকে উপভোগ করছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরতের বেবি বাম্পের (Nusrat Jahan Baby Bump) ছবি আগেই প্রকাশ পেয়েছে। যদিও তা তিনি নিজে পোস্ট করেননি। ইন্ডাস্ট্রির বান্ধবীদের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই বেবি বাম্পের ছবি তোলা হয়। সেটাই প্রকাশ পায়। আর সেই ছবি সামনে আসতেই, ধীরে ধীরে নিজেই প্রকাশ করছেন বেবি বাম্পের ছবি। গত রবিবার প্রথম বেবি বাম্প নিয়ে নিজের ছবি পোস্ট করেন তিনি। মাত্র ঘণ্টা খানেকের মধ্যে সেই ছবি ভাইরাল হয়। তবে পোস্টে ট্রোলের হাত থেকে বাঁচতে পারেননি তিনি। এদিকে এত স্ট্রেসের মধ্যে নিজেকে কিছুটা ভাল রাখতে চাইছেন তিনি। সেই জন্যে বেছে নিয়েছেন অন্য পথ। গার্ডেনিংয়ে মন দিয়েছেন 'মম-টু-বি' নুসরত। আর সেই ছবিও তুলে ধরেছেন সোশ্যাল পেজে।

Advertisement

তবে রোজই তাঁকে নানা ভাবে ট্রোলিংয়ের শিকার হতে হচ্ছে। আসন্ন সন্তানের পিতৃ পরিচয় নিয়ে তাঁকে গত কয়েক মাস ধরে সোশাল মিডিয়ায় প্রবল ভাবে ট্রোল করা হয়েছে। তবে অভিনেত্রী যে সব কিছুর মধ্যে অত্যন্ত পজিটিভ থাকার চেষ্টা করছেন, তা পরিষ্কার।

 

Advertisement