scorecardresearch
 

Nusrat - Yash- Yishaan Vacations: ভ্যাকেশনে নুসরতের বোল্ড লুক, যশ ছাড়াও সঙ্গে রয়েছে ঈশান! প্রকাশ্যে ছবি

Tollywood Celebs News: এই ভ্যাকেশনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, জুটি তাঁদের সঙ্গে নিয়ে গিয়েছেন ঈশানকে। ছেলেকে প্রকাশ্যে আনলেন তারকা দম্পতি।

Advertisement
যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি: ইনস্টাগ্রাম) যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (ছবি: ইনস্টাগ্রাম)

খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী- সাংসদ নুসরত জাহান। ব্যক্তিগত জীবন থেকে রাজনীতি, বিগত কয়েক বছরে বারবারই চর্চায় এসেছেন তিনি। এবার স্বামী- অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে ভ্যাকেশনে গিয়েছেন নুসরত। ডেস্টিনেশন হিসাবে সমুদ্র- সৈকতই বেছে নিয়েছিলেন 'যশরত'।

তারকা জুটির সোশ্যাল পেজ ভরেছে ভ্যাকেশনের ছবিতে। ফ্যানেরাও সেই পোস্টের নীচে ভরাচ্ছেন ভালোবাসায়। সেই সঙ্গে নায়িকাকে ট্রোলিং শুরু করেন নিন্দুকেরা। তবে এই ভ্যাকেশনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, জুটি তাঁদের সঙ্গে নিয়ে গিয়েছেন ঈশানকে। ছেলেকে প্রকাশ্যে আনলেন তারকা দম্পতি।

 

 

ছেলেকে সকলের চোখের আড়ালেই রাখেন যশ- নুসরত। সোশ্যাল পেজেও তার ছবি একেবারেই পোস্ট করেন না। জন্মের পর দীপাবলিতে সকলে ঈশানের মুখ দেখেছিল। এরপর আর দেখা যায়নি বললেই চলে। বাবা- মায়ের সঙ্গে ঈশানও ঘুরতে গিয়েছেন। ছেলের বয়স এখন প্রায় আড়াই। নুসরত ইনস্টা স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন, যেখানা দেখা যাচ্ছে ঈশান তাঁর হাত ধরে আছে। যদিও যশ- নুসরত পুত্রের মুখ দেখা যাচ্ছে না। কারণ ছবিতে যখন লেন্সবন্দী করা হয়েছে, তখন সে পিছন দিকে ফিরেছিল। 

 

Nusrat Jahan Yash dasgupta

যশ- নুসরত ভ্যাকেশনে কোথায় গিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। তবে ভ্যাকেশনের নানা বোল্ড ছবিতে নেটপাড়ায় উষ্ণতা ছড়াচ্ছেন নুসরত জাহান। যার মধ্যে রয়েছে টু-পিস পরা একাধিক ছবি। তুঁতে রঙা পোশাকে খোলামেলা ছবিতে স্পষ্ট তাঁর বুকের উপরের ট্যাটু। যেখানে লেখা রয়েছে 'ভিক্টরি'। অন্যদিকে যশও ম্যাচিং করেই পোষাক পরেছেন স্ত্রীয়ের সঙ্গে।   

Advertisement

 

 

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরত জাহান। তুরস্কে বসেছিল তাঁদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি। এরপর ২০২০-র শেষ দিকে নিখিলের সঙ্গে দূরত্ব- বিচ্ছেদ হয়ে, যশ দাশগুপ্তকে বিয়ে করেন তিনি। ২০২১ সালে তিনি জন্ম দেন পুত্র সন্তানের। যশ- নুসরতের সম্পর্ক, জুটির সন্তান ঈশানের জন্ম নিয়ে আলোচনা- সমালচনার ঝড় ওঠে সেসময়। এর আগেও বহুবার সম্পর্কে জড়িয়ে ছিলেন নুসরত। 
 

Advertisement