scorecardresearch
 

মণ্ডপে নয়, পরিবারের সঙ্গেই পুজো কাটছে পাওলি দামের

। অন্যান্য বছর সক্রিয়ভাবে উৎসব উদযাপন করলেও এই বছর খুব ঘরোয়া ভাবে দুর্গাপুজো উদযাপন করছেন অভিনেত্রী পাওলি দাম। আজতাক বাংলাকে জানালেন সেই খুঁটিনাটি।

Advertisement
পাওলি দাম (ছবি সৌজন্য: ফেসবুক) পাওলি দাম (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • এই বছর খুব ঘরোয়া ভাবে দুর্গাপুজো উদযাপন করছেন অভিনেত্রী পাওলি দাম।
  • কিছুদিন আগে কোভিড টেস্ট করিয়েছেন, যার রিপোর্ট নেগেটিভ এসেছে।
  • আগামী নভেম্বরে মুক্তি পাবে তাঁর হিন্দী ওয়েব সিরিজ।

সৌমিতা চৌধুরী

অতিমারী সর্বক্ষেত্রে স্বাভাবিক পরিস্থিতির ছন্দপতন ঘটিয়েছে। সেই তালিকা থেকে বাদ যায়নি দুর্গাপুজোও। অন্যান্য বছর সক্রিয়ভাবে উৎসব উদযাপন করলেও এই বছর খুব ঘরোয়া ভাবে দুর্গাপুজো উদযাপন করছেন অভিনেত্রী পাওলি দাম। আজতাক বাংলাকে জানালেন সেই খুঁটিনাটি।

জাঁকজমক পূর্ণভাবে কিংবা প্যান্ডেলে প্রতিমা দর্শন করে এই বছর কাটছেনা পাওলি দামের। পরিবারের সঙ্গে এবং কমপ্লেক্সের আরম্বরহীন পুজোতেই মেতেছেন অভিনেত্রী। অন্যান্য বার বিজয়া দশমীতে সিঁদুর খেলায় শামিল হতে দেখা যায় তাঁকে। কিন্তু এই বছর সেই চিত্রেরও বদল হবে। তিনি বললেন, "আমি চাই সকলে সুস্থ থাকুক। এই বছর যদি সকলে সুস্থ থাকেন তাহলে আশা করি আগামী বছরে সবকিছু ঠিক থাকলে এইরকম পুজো আরো পাওয়া যাবে"।

বর্তমানে জি বাংলার হাসির রিয়ালিটি শো 'মীরাক্কেল'-র বিচারক আসনে প্রথমবার বসেছেন পাওলি দাম। সেই প্রসঙ্গে তিনি বললেন, " শুধু নিজের কথা ভেবে নয়, সবার কথা ভেবে আমি এই শো-তে বিচারক আসনে বসার জন্য রাজি হয়েছি। এইরকম একটা সময়, যখন সবাই ডিপ্রেশন এবং কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে সেই সময় কোনো মানুষকে যদি আমরা হাসাতে পারি, একটু আনন্দ দিতে পারি, এর থেকে বড় আর কিছু হয় বলে মনে হয় না"। 

মিরাক্কেল- র শুটিংয়ের মাঝে পাওলি (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)

অন্যদিকে জি বাংলা -র আরেক রিয়ালিটি শো 'সা রে গা মা পা'-র  একসঙ্গে চার বিচারক আকৃতি কক্কর, মনোময় ভট্টাচার্য, মিকা সিং এবং শ্রীকান্ত আচার্য কোভিডে আক্রান্ত। পুজোর পরে ফের শুরু হবে মিরাক্কেল- র শুটিং‌।  সেইখানে এই পরিস্থিতিতে একই চ্যানেলের অন্য একটি শো-র শুটিংয়ে কতটা ভীত পাওলি? এ প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানালেন, " কিছুদিন আগেই একটি ওয়েব সিরিজের শুটিং করার সময় আমার কোভিড টেস্ট করা হয়েছে এবং রিপোর্ট নেগেটিভ এসেছে। শ্যুট ছাড়া আমি একদমই বেরোচ্ছি না। সব রকমের সাবধানতা অবলম্বন করে কাজ করছি, কারণ কাজটা করতেই হবে। তাই আমি ভয় পাচ্ছি না"। 

Advertisement

পাওলি পুজোর আগেই শেষ করেছেন একটি হিন্দী ওয়েব সিরিজের কাজ। অভিনাশ দাসের পরিচালনায় এই সিরিজের নাম 'রাত বাকি হে'। গত সেপ্টেম্বরেই শেষ হয়েছে শ্যুট। পাওলি ছাড়াও এই সিরিজে দেখা যাবে রাহুল দেব, অনুপ সোনি, সৌরভ সাচদেভ, দিপান্বিতা শর্মা ও অন্যান্যদের। আগামী ২০ নভেম্বর জি ফাইভ-এ মুক্তি পাবে এই সিরিজ।

Advertisement