scorecardresearch
 

Parambrata- Piya: বিয়ের পরে প্রথম জন্মদিন! পরমকে কী উপহার দিলেন পিয়া? কী কী প্ল্যানিং রয়েছে দিনভর?

Parambrata- Piya: গত নভেম্বর মাসে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে করেন পরমব্রত। বিয়ের পর কেটেছে সাতটা মাস। নিজের মতো করে গুছিয়ে সংসার করছেন জুটি।

Advertisement
পিয়া ও পরমব্রত (ছবি: ইনস্টাগ্রাম) পিয়া ও পরমব্রত (ছবি: ইনস্টাগ্রাম)

আলোচনায় থাকেন পরমব্রত চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী পিয়া চক্রবর্তী। গত নভেম্বর মাসে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ে করেন পরমব্রত। বিয়ের পর কেটেছে সাতটা মাস। নিজের মতো করে গুছিয়ে সংসার করছেন জুটি। ২৭ জুন পরমের জন্মদিন। বিয়ের পরে প্রথম জন্মদিন, তাই স্বাভাবিকভাবেই একটু বাড়তি স্পেশাল। 

সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্টের মাধ্যমে তাঁকে শুভেচ্ছা জানালেন পিয়া। অভিনেতার বেশ কয়েকটি অদেখা ছবি শেয়ার করে, ক্যাপশনে পরম- পত্নী লেখেন, "শুভ জন্মদিন পরমব্রত। এবার মেনে নাও এবং স্বীকার করো আমি তোমার অনেক সুন্দর ছবি তুলি। জন্মদিনের ভালোবাসা। থাকার জন্য ধন্যবাদ...।"

 

 

সংবাদমাধ্যমকে পরমের জন্মদিনের প্ল্যানিং শেয়ার করেছেন পিয়া। তিনি জানান, "পরম ‘ওয়ার্কোহোলিক’। তাই জন্মদিনে বার বাড়িতে থাকছে না, সকালেই ঢাকার উদ্দেশে রওনা দিচ্ছে। সে জন্যে জন্মদিনে আলাদা করে কোনও পরিকল্পনা নেই। পরম এ দিনটা কাজ নিয়েই থাকবে। তবে জন্মদিনের আগের রাতটা আমরা একসঙ্গে কাটিয়েছি। বাড়িতেই ছোট আয়োজন করেছিলাম। খুব কাছের কয়েক জন পারিবারিক বন্ধু-বান্ধব এসেছিলেন। সামান্য খাওয়াদাওয়া ও গান-বাজনার মধ্যে দিয়ে দিনটা কাটালাম আমরা। পরমও এমন ভাবেই জন্মদিন পালন করতে ভালোবাসে। এই দিনটার উদযাপন ও কাছের মানুষদের সঙ্গে কাটাবে বলেই রেখে দেয়।" 

Advertisement

তিনি আরও জানান, "নিজের জন্মদিনের পরিকল্পনা ও নিজে করতে পছন্দ করে না। বন্ধুরা মিলে যদি ওর জন্মদিনের আয়োজন করে দেয়, পরমের সেটা খুব পছন্দ। আগের বেশ কয়েক বছরও এ ভাবেই আমরা বন্ধুরা মিলে ওর জন্মদিনের পরিকল্পনা করতাম। গত কয়েক বছর ধরে এমন ভাবেই ও জন্মদিনটা কাটায়। তবে হ্যাঁ, খাওয়াদাওয়ার সঙ্গে কোনও আপস হয় না। যেমন পাঁঠার মাংসটা হবেই প্রতি বছর। পরম গান-বাজনা খুব ভালোবাসে। তাই ওর জন্মদিন আমরা গান-বাজনা ছাড়া ভাবতেই পারি না।" 

মনের মানুষকে কী উপহার দিলেন পিয়া? তিনি জানিয়েছেন, "গান আমাদের জীবন জুড়ে রয়েছে, তাই গানের সঙ্গে জড়িয়ে আছে এমনই একটি উপহার ওকে দিয়েছি। ওর সব সময়ের সঙ্গী হল ইয়ারপড। যাই করুক, সব সময়ে কানে ইয়ারপড দিয়ে গান শুনতে ভালোবাসে ও। কিন্তু দুঃখের বিষয় হল, দিন কয়েক আগে পরম ওর ইয়ারপডটি হারিয়ে ফেলেছে। তাই এ বারের জন্মদিনে ওকে ওর পছন্দসই একটা ইয়ারপড উপহার দিয়েছি।"

প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর সকাল থেকে হইচই নেটমাধ্যম ও ইন্ডাস্ট্রির অন্দরে। হঠাৎ জানা যায়, বিয়ে করছেন টলিপাড়ার 'মোস্ট এলিজেবল ব্যাচেলর' পরমব্রত। পাত্রী, মানসিক স্বাস্থ্যকর্মী, তথা সঙ্গীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া। দিনভর আলোচনার পর সন্ধ্যাবেলা সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি আসতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়। এরপরই দু'ভাগে বিভক্ত হয়ে যায় নেটমাধ্যম। একদল সমর্থন করেন পরম-পিয়াকে। অন্যদল মিম, ট্রোলিংয়ে ভরিয়ে দেন সোশ্যাল মিডিয়া। এমনকী পরমকে 'বন্ধুর বৌ চোর' তকমা দিতেও ছাড়েননি ট্রোলাররা। তবে এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। দাম্পত্য দারুণ উপভোগ করছেন পরম-পিয়া। 


 

Advertisement