scorecardresearch
 

Parno Mittrah: শ্রীলঙ্কায় বিকিনিতে সাহসী ছবি পার্নোর! সঙ্গী হুইলচেয়ার, ব্যাপারটা কী?

Tollywood News: চোট পায়ে লেগেছে কিন্তু মন তো ভ্রমণপ্রেমী। তাই ব্যথাকে পাত্তা না দিয়েই মন খুশি করতে ভ্যাকেশনের উদ্দেশ্যে রওনা দিলেন পার্নো।

Advertisement
পার্নো মিত্র (ছবি: ফেসবুক) পার্নো মিত্র (ছবি: ফেসবুক)

'পায়ের তলায় সর্ষে', চলতি এই প্রবাদের সঙ্গে আমরা অনেকেই পরিচিত। কেউ ঘুরতে যেতে খুব ভালোবাসলে এবং প্রচুর ঘুরতে গেলে সাধারাণত আমরা এই কথা বলে থাকি। অভিনেত্রী পার্নো মিত্রর (Parno Mittrah) ক্ষেত্রেও বিষয়টা যেন একই রকম। অনুগামীরা জানেন, সুযোগ পেলেই ভ্যাকেশনে যান অভিনেত্রী। তবে এবার তিনি যা করলেন, তা শুনে রীতিমতো আঁতকে উঠেছেন অনেকেই। হুইলচেয়ারে চড়ে বিদেশে রওনা দিয়েছেন পার্নো। 

শুনে নিশ্চয় অবাক হচ্ছেন? কিংবা অনেকের মনেই ঘুরছে কী হয়েছে তাঁর? এখন কেমন আছেন? কোথায় গিয়েছেন? একে একে সব প্রশ্নের উত্তর দেওয়া যাক। আসলে গত মাসে দুবাই বেড়াতে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী। সেখানেই সিঁড়ি থেকে পড়ে গিয়ে পায়ে চোট পান। পায়ের পাতা ফুলে যায়। এখনও ব্যান্ডেজ রয়েছে পায়ে। এমনকী বেশি হাঁটাচলা করাও বারণ। বেশিক্ষণ হাঁটার পর ব্যবহার করতে হচ্ছে হুইলচেয়ার। এই অবস্থাতেই শ্রীলঙ্কা বেড়াতে গেলেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by parnomittrah (@parnomittra)

আরও পড়ুন

 

চোট পায়ে লেগেছে কিন্তু মন তো ভ্রমণপ্রেমী। তাই ব্যথাকে পাত্তা না দিয়েই মন খুশি করতে ভ্যাকেশনের উদ্দেশ্যে রওনা দিলেন পার্নো। সংবাদমাধ্যমকে নায়িকা বলেন, "আপাতত ব্যথার ওষুধ চলছে। তবে ব্যথা না কমলে ডাক্তার বলেছেন পায়ের একটা আমআরআই করে লিগামেন্টে কোনও চোট পেয়েছি কি না, সেটা দেখবেন।" 

Advertisement

তিনি আরও বলেন, "আসলে অনেক আগে থেকেই আমাদের সব বুকিং করা ছিল। আর আমার ঘুরতে খুবই ভাল লাগে। তাই বান্ধবীর সঙ্গে চলে এলাম।" প্রতিবেশী দেশ থেকে অভিনেত্রী শহরে ফিরবেন আগামী ১০ জানুয়ারি। ছুটি কাটিয়ে কাজে মন দেবেন। তবে এবছর প্রচুর ঘুরে বেড়ানোর ইচ্ছে ও পরিকল্পনা রয়েছে তাঁর। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by parnomittrah (@parnomittra)

 

শ্রীলঙ্কার ডায়েরিজের নানা মুহূর্ত নিজের সোশ্যাল পেজে শেয়ার করছেন অভিনেত্রী। কখনও বিকিনি, তো কখনও অন্য ফ্যাশনেবল বীচওয়্যারে নেটিজেনদের নজর কাড়ছেন পার্নো। তাঁর এই বোল্ড ও ফ্যাশনিস্তা লুকের প্রশংসা করছেন বহু নেটিজেন। যদিও তাঁকে কটাক্ষ করতেও ছাড়েননি নিন্দুকরা। তবে সেক্ষেত্রে 'কেয়ার নট অ্যাটিটিউট' রেখে আপাতত নিজের ভ্যাকেশনের স্বাদ চেটেপুটে নিচ্ছেন নায়িকা।   
 

 

Advertisement