scorecardresearch
 

Porimoni- Madhumita: টলিউডে পরীমনি! ঢালিউড অভিনেত্রীর সঙ্গে একই ছবিতে মধুমিতা ও এই নায়ক

Bengali Film Industry: বহুদিন আগে থেকেই টলিউড ইন্ডাস্ট্রিতে ছবি করার জন্য ইচ্ছে প্রকাশ করেন পরীমনি। শোনা যাচ্ছে, এই ছবির চিত্রনাট্য পছন্দ হওয়ায় ছবিটি করতে রাজি হন অভিনেত্রী। 

Advertisement
পরীমনি ও মধুমিতা (ছবি: ইনস্টাগ্রাম) পরীমনি ও মধুমিতা (ছবি: ইনস্টাগ্রাম)

বাংলাদেশের গ্ল্যামারাস নায়িকা পরীমনি। শীঘ্রই টলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। একথা এখন প্রায় সকলেরই জানা। তবে এবার টলিপাড়ার খবর, ছবিতে পরী ছাড়াও থাকবেন এপার বাংলার নায়িকা মধুমিতা সরকার। আরও শোনা যাচ্ছে, দেবরাজ সিনহা পরিচালিত এই ছবিতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে।   

সংবাদমাধ্যমকে পরীমনি আগেই জানান, এই প্রথম কলকাতার প্রযোজনা সংস্থার ছবিতে অভিনয় করবেন তিনি। ছবির নাম 'ফেলুবকশি'। আগামী ২৬ মার্চ থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে এই ছবির শ্যুটিং শুরু হতে পারে। ফলে তার আগে ফের শহরে আসবেন ঢালিউড নায়িকা। বহুদিন আগে থেকেই টলিউড ইন্ডাস্ট্রিতে ছবি করার জন্য ইচ্ছে প্রকাশ করেন পরীমনি। শোনা যাচ্ছে, এই ছবির চিত্রনাট্য পছন্দ হওয়ায় ছবিটি করতে রাজি হন অভিনেত্রী। 

'ফেলুবকশি' ছবিটি নিয়ে এখনই মুখ খুলতে চাইছেন না পরীমনি। তবে তিনি জানিয়েছেন, এটি একটি থ্রিলার ছবি। ইন্ডাস্ট্রি সূত্রের খবর অনুযায়ী, এছবিতে পরীমনির চরিত্রের নাম লাবণ্য, যেটি রহস্যময় এক চরিত্র। আরও জানা যাচ্ছে, শ্যুটিং ফ্লোরে যাওয়ার আগে প্রায় দিন পাঁচেকের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন তিনি। শুধু তাই নয়, এই ছবির কাজের ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনের শ্যুটিংও সারবেন তিনি।  

আরও পড়ুন

প্রসঙ্গত, আলোচনায় থাকেন পরীমনি ও তাঁর প্রাক্তন স্বামী শরিফুল রাজ। কর্মের চেয়ে, ব্যক্তিগত জীবন নিয়েই বেশি শিরোনামে থাকেন তাঁরা। বিচ্ছেদ হয়ে গিয়েছে জুটির। রাজ - পরীর সংসারে আগমন হয় তৃতীয় ব্যক্তির। সেই থেকেই সমস্যার শুরু। চারবার বিবাহ বিচ্ছেদ হওয়ার পর, ২০২২ সালের জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমনি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের 'গুনিন' ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন দুই তারকা। ২০২২ সালের ১০ অগাস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্র সন্তান।

Advertisement


 

Advertisement