scorecardresearch
 

৩ বছর পর বড় পর্দায়,মুক্তি পেল 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-র টিজার

তিন বছর পর ফের বড় পর্দায় কাকাবাবু ও সন্তু। মুক্তি পেল সৃজিত মুখার্জী পরিচালিত 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-র টিজার। সুনীল গঙ্গোপাধ্যায়ের (Sunil Gangopadhyay) লেখা 'জঙ্গলের মধ্যে এক হোটেল'-র গল্প অবলম্বনে সৃজিত মুখার্জির নতুন ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন' (Kakababur Protyaborton)।

Advertisement
মুক্তি পেল 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-র টিজার মুক্তি পেল 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-র টিজার
হাইলাইটস
  • তিন বছর পর ফের বড় পর্দায় কাকাবাবু ও সন্তু।
  • মুক্তি পেল 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-র টিজার।
  • পরিচালনায় সৃজিত মুখার্জী।

তিন বছর পর ফের বড় পর্দায় কাকাবাবু ও সন্তু। মুক্তি পেল সৃজিত মুখার্জী পরিচালিত 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-র টিজার। সুনীল গঙ্গোপাধ্যায়ের (Sunil Gangopadhyay) 'কাকাবাবু সমগ্র'তে কাকাবাবু দেশের বাইরে যে কয়েকটি অভিযানে গিয়েছিলেন তার মধ্যে 'জঙ্গলের মধ্যে এক হোটেল' অন্যতম। আফ্রিকায় কাকাবাবু আর সন্তুর অ্যাডভেঞ্চারের গল্প। আর এই গল্প অবলম্বন করেই সৃজিত মুখার্জির নতুন ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন' (Kakababur Protyaborton)।

কাকাবাবু সিরিজের এই ছবিতেও কাকাবাবু অথাৎ রাজা রায়চৌধুরী-র চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও সন্তু চরিত্রে দেখা যাবে আরিয়ান ভৌমিক-কে। 

আফ্রিকা মানেই জঙ্গল, আর জঙ্গল মানেই হিংস্র জন্তু-জানোয়ার। এই জঙ্গলের মধ্যেই এক হোটেলে চলে বেআইনি কাজকর্ম। তাই তো রাজা রায়চৌধুরীর আসার শুরু থেকেই পদে পদে বিপদ। আসল রহস্যটা কী? জট খুলতেই এগিয়ে যান কাকাবাবু। সঙ্গে ভাইপো সন্তু। ছবির গল্প, প্রেক্ষাপট অনুযায়ী  শুটিং হয়েছে কেনিয়ায়। মাসাইমারা গেম রিজার্ভ ফরেস্ট সহ আরও অনেক জায়গায়। দারুণ রোমাঞ্চকর ও উত্তেজনায় মোড়া এক অ্যাডভেঞ্চার কাহিনি হল 'জঙ্গলের মধ্যে এক হোটেল'। কাকাবাবু চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও সন্তুর চরিত্রে আরিয়ান ভৌমিক (Aryann Bhowmik)- কে দেখা যাবে। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তীকে। এছাড়াও রয়েছেন আরও অন্যান্যরা।

সুজিত মুখার্জি পরিচালিত 'কাকাবাবু' সিরিজের তৃতীয় ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'। এর আগে 'মিশর রহস্য' এবং 'ইয়েতি অভিযান' তৈরি করেছেন পরিচালক। সৃজিত-প্রসেনজিৎ জুটিতে আরও অনেক ছবি থাকলেও 'কাকাবাবু' পরিচালকের মনের অনেক কাছের। পুজোতে হল না তো কি আছে, বড়দিনে ছোটদের জন্য থাকছে এই বিশেষ উপহার।

Advertisement

এর আগে গত বৃহস্পতিবার শ্রীভেঙ্কটেশ ফিল্মস ঘোষণা করেছিলেন বড়দিনে ফিরছেন কাকাবাবু। একই দিনে মুক্তি পেয়েছিল ছবির প্রথম পোস্টার। অর্থাৎ চলতি বছরের বড়দিনেই মুক্তি পেতে চলেছে সৃজিত মুখার্জি পরিচালিত কাকাবাবু সিরিজের তৃতীয় ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'।

Advertisement