scorecardresearch
 

Prosenjit- Dev- Jeet: একই ছবিতে প্রসেনজিৎ- দেব- জিৎ? স্টুডিও পাড়ায় ত্রয়ীকে নিয়ে জল্পনা

Tollywood Superstars: টলিউডের এই মুহূর্তের তিন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও জিৎ। তিনজনকে একই ছবিতে দেখা যেতে পারে খুব শীঘ্রই।

Advertisement
দেব, প্রসেনজিৎ ও জিৎ দেব, প্রসেনজিৎ ও জিৎ

একই ছবিতে প্রথম সারির শিল্পীরা থাকা বলিউডের ট্রেন্ড। যেমন শাহরুখ খানের ছবিতে সলমন খান কিংবা সলমনের ছবি শাহরুখকে প্রায়ই দেখা যায়। সৌজন্য দেখাতে বহুক্ষেত্রে ক্যামেও চরিত্রে দেখা যায় তাবড় তারকাদের। টলিউডের এই মুহূর্তের তিন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব ও জিৎ। তিনজনকে একই ছবিতে দেখা যেতে পারে খুব শীঘ্রই। এরকমই আন্দাজ পাওয়া গেল টলিউড সুপারস্টারের কথায়। 

সংবাদমাধ্যমের তরফে জিৎকে প্রশ্ন করা হয়, একফ্রেমে কি দেখা যাবে প্রসেনজিৎ-জিৎ -দেবকে? উত্তরে অভিনেতা বলেন, "ক'দিন আগেই বুম্বাদা বলছিল 'চল একসঙ্গে তিনজন মিলে ছবি করি'। যদি কোনও এমন স্ক্রিপ্ট আসে, তাহলে আমি নিজে থাকতে উদ্যোগ নেব। একসঙ্গে কাজ করব।" 

তিনি আরও বলেন, "বুম্বাদা এ রকম ছবির প্রস্তাব দিয়েছেন। আমার তো কোনও সমস্যা নেই। তিন জনে একসঙ্গে কাজ করতে পারলে আমার তো ভালই লাগবে। আমার মনে হয় দর্শকও সেটাই চাইবেন। এখন শুধু সঠিক গল্পের অপেক্ষায় রয়েছি।" 

আরও পড়ুন

এর আগে 'দুই পৃথিবী' ছবিতে একসঙ্গে কাজ করেছেন দেব ও জিৎ। অন্যদিকে, 'জুলফিকার' ও 'কাছের মানুষ' ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন দেব ও প্রসেনজিৎ। তবে তিন সুপারস্টারকে এখনও অবধি একসঙ্গে দেখা যায়নি। তবে জিতের কথার ইঙ্গিত পেয়ে, টলিপাড়ায় শুরু হয়েছে নয়া গুঞ্জন। অনেকেই মনে করছেন খুব শীঘ্রই আসতে চলেছে এই বড় চমক। এখন সেই সুখবর পাওয়ার অপেক্ষায় সকলে।  

 

Advertisement