scorecardresearch
 
 

Raima Sen: রোল পাওয়ার জন্য টপলেস শুট করিনি: রাইমা সেন

রাইমা বলেন, 'আমি ইমেজ নিয়ে একেবারেই চিন্তিত নই। আমি কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য শুট করিয়েছিলাম। আমি মনে করি আমি যে সমস্ত রোল ডিজার্ভ করি সে রকম চরিত্রই পাব। আমি কষ্ট করে নিজের জায়গা তৈরি করেছি। আমার মনে হয় না ফটোশুটের জন্য কেউ আমায় টাইপকাস্ট করবে।

রাইমা সেন রাইমা সেন
হাইলাইটস
  • নতুন করে তাঁর কোনও কিছু প্রমাণ করার নেই।
  • সম্প্রতি তিনি হেডলাইন তৈরি করেছেন টপলেস ফটোশুটের জন্য।
  • সোশাল মিডিয়ায় তাঁর এই ছবি নানা মানুষ নানা ভাবে নিয়েছেন।

২০ বছরের বেশি সময় কাটিয়ে ফেলেছেন অভিনয় জগতে। বহু চ্যালেঞ্জিং চরিত্রে অসাধারণ অভিনয়ের ছাপ রেখেছেন রাইমা সেন। নতুন করে তাঁর কোনও কিছু প্রমাণ করার নেই। সম্প্রতি তিনি হেডলাইন তৈরি করেছেন টপলেস ফটোশুটের জন্য। সোশাল মিডিয়ায় তাঁর এই ছবি নানা মানুষ নানা ভাবে নিয়েছেন। তবে এ নিয়ে রাইমার সোজা জবাব, কোনও সিনেমায় চরিত্র পাওয়ার জন্য তিনি টপলেস ফটোশুট করাননি।

একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে রাইমা বলেন, 'আমি ইমেজ নিয়ে একেবারেই চিন্তিত নই। আমি কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য শুট করিয়েছিলাম। আমি মনে করি আমি যে সমস্ত রোল ডিজার্ভ করি সে রকম চরিত্রই পাব। আমি কষ্ট করে নিজের জায়গা তৈরি করেছি। আমার মনে হয় না ফটোশুটের জন্য কেউ আমায় টাইপকাস্ট করবে। এমনটা মনে হয় না যে টপলেস ফটোশুট করার জন্য আমায় শুধুমাত্র বোল্ড চরিত্র অফার করবেন। লক ডাউনের কারণে বাড়িতেই ছিলাম। আমার মনে হয়েছিল ফ্যানদের সামনে আমি একটু অন্যরকম ভাবে আসব। এটাই এই শুটের পিছনের কারণ ছিল। কাল হয়তো প্রাচীন বাঙালি সাজে আমায় ফটোশুট করাতে দেখবেন। আমার মনে হয় না এ সব নিয়ে কোনও তফাত হয়।'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raima Sen (@raimasen)

বলিউড তো বটেই, তার সঙ্গে টলিউডেও সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন রাইমা। বিশেষত টলিউডে তিনি প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। গড মাদার ছবিতে অভিনয় করে বলিউডে পা রেখেছিলেন রাইমা। তার পর বেশ কিছু ভালো সিনেমায় অভিনয় করেছেন রাইমা। শুট সম্পর্কে রাইমা জানান, টপলেস শুটিংয়ের সময় তিনি যথেষ্ট কমফর্টেবল অনুভব করেছেন। সে জন্যই শুট করিয়েছেন।